বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: অস্ট্রেলিয়া সিরিজের আগে চলল না জাদেজার ব্যাট, আবার সস্তায় আউট হয়ে হারলেন ম্যাচ

Ranji Trophy: অস্ট্রেলিয়া সিরিজের আগে চলল না জাদেজার ব্যাট, আবার সস্তায় আউট হয়ে হারলেন ম্যাচ

তামিলনাড়ুর বিরুদ্ধে চলল না রবীন্দ্র জাদেজার ব্যাট (ছবি-পিটিআই)

শুক্রবার তামিলনাড়ুর বিরুদ্ধে সৌরাষ্ট্রের হয়ে খেলতে গিয়ে জাদেজা দ্বিতীয় ইনিংসেও বড় ইনিংস খেলতে ব্যর্থ হন এবং মাত্র ২৫ রান করে নিজের উইকেট হারান। দ্বিতীয় ইনিংসে বাবা অপরাজিতের ওভারে রবীন্দ্র জাদেজা রিভার্স সুইপ খেলতে চান। সেই সময়ে তিনি প্রথম স্লিপে ধরা পড়েন যান।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে ফিটনেস প্রমাণ করতে হবে রবীন্দ্র জাদেজাকে। তবে তার আগে রঞ্জি ট্রফিতে নিজেকে পরীক্ষা করে দেখে নিতে চেয়েছিলেন রবীন্দ্র জাদেজা। তবে এই পরীক্ষায় ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন জাড্ডু। বলা ভালো প্রথম ইনিংসের পরে আবারও ব্যাট হাতে ফ্লপ হয়েছেন জাদেজা। আসলে, শুক্রবার তামিলনাড়ুর বিরুদ্ধে সৌরাষ্ট্রের হয়ে খেলতে গিয়ে জাদেজা দ্বিতীয় ইনিংসেও বড় ইনিংস খেলতে ব্যর্থ হন এবং মাত্র ২৫ রান করে নিজের উইকেট হারান। দ্বিতীয় ইনিংসে বাবা অপরাজিতের ওভারে রবীন্দ্র জাদেজা রিভার্স সুইপ খেলতে চান। সেই সময়ে তিনি প্রথম স্লিপে ধরা পড়েন যান।

আরও পড়ুন… অজি সফরের আগে কোহলিকে সতর্কবার্তা সৌরভের

আমরা আপনাকে বলি যে রবীন্দ্র জাদেজা প্রথম ইনিংসেও মাত্র ১৫ রান করেছিলেন। তাঁকে আউট করেন বাবা অপরাজিত। সৌরাষ্ট্রের দল তামিলনাড়ুর বিরুদ্ধে ২৬৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমেছিল এবং ২০৬ রানের মধ্যেই সৌরাষ্ট্র অলআউট হয়ে যায়। ফলে ৫৯ রানে ম্যাচ হারে রবীন্দ্র জাদেজার নেতৃত্বাধীন সৌরাষ্ট্র। ম্যাচের একটা সময়ে সৌরাষ্ট্র দল ১৫৮ রানের মধ্যে ৬ উইকেট হারিয়েছিল। জাদেজার উইকেট পতনের পর পরাজয় নিশ্চিত হয়ে গিয়েছিল সৌরাষ্ট্রের।

আরও পড়ুন… সাত উইকেট নিয়ে টুইটারে বিপক্ষের ব্যাটারদের সতর্ক করলেন জাদেজা

তবে রঞ্জি ট্রফির তামিলনাড়ুর বনাম সৌরাষ্ট্র ম্যাচের চতুর্থ দিনে সকলের নজর ছিল সৌরাষ্ট্রের ক্যাপ্টেন রবীন্দ্র জাদেজার দিকে। কারণ এই ম্যাচের তৃতীয় দিনে বল হাতে ম্যাজিক দেখিয়েছিলেন জাড্ডু। তৃতীয় দিনে তামিলনাড়ুর দ্বিতীয় ইনিংসে বল হাতে দুরন্ত পারফর্ম করলেন তিনি। তামিলনাড়ুর বিরুদ্ধে ১৭.১ ওভার বল করে ৫৩ রান দিয়ে সাত উইকেট নিয়েছেন তিনি। তামিলনাড়ুকে মাত্র ১৩৩ রানে অল আউট করতে বড় ভূমিকা পালন করেছিলেন রবীন্দ্র জাদেজা। সকলেই ভেবেছিলেন এবার হয়তো ব্যাট হাতেও ম্যাজিক দেকাবেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত সেটা আর হয়ে ওঠেনি। বল হাতে এই ম্যাচে ৮ উইকেট নিলেও ব্যাট হাতে প্রথম ইনিংসে ২৩ বলে ১৫ রান করার পরে দ্বিতীয় ইনিংসে করলেন ৩৬ বলে ২৫ রান।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আধার নিষ্ক্রিয়তার 'কোপ' মতুয়াদের ওপর, ঠাকুরবাড়িতে খুলল সহায়তা ক্যাম্প বাস্তবে স্কুলের গণ্ডি পার করেননি, প্রথম সিরিয়াল করতে এসেই 'অন্তঃসত্ত্বা' রাণী রাজের জন্মদিনে দেখালেন মেয়ে ইয়ালিনিকে, ভিডিয়ো বানিয়ে বরকে শুভচ্ছা শুভশ্রীর পূর্ণিমা কখন পড়ছে ফেব্রুয়ারিতে? কতক্ষণ তিথি থাকবে! রইল তারিখ, সময় কোন রাস্তায় কত স্পিডে গাড়ি চলবে? বেঁধে দেওয়া হোক গতিসীমা, নির্দেশ মমতার ডেবরায় চিকিৎসক দম্পতি খুন, বাইকের নম্বরের সূত্রে রহস্য ফাঁস, গ্রেফতার ২ ‘সাদা আলোর নিচে আপনাকে ফর্সা লাগবে!’CPI কাউন্সিলরকে কটাক্ষ TMC নেতার মুকেশের কাঁটা এখন তাঁরই রঞ্জি টিমের সতীর্থ, রাঁচিতে অভিষেক হতে পারে আকাশ দীপের স্কুলে মাতৃভাষা দিবস নিয়ে কিছু বলতে হবে? বা ছোট রচনা লেখার আছে? নমুনা রইল এখানে ট্রায়াল রান নিউ গড়িয়া-রুবি মেট্রোর! চালকের কেবিন থেকে কেমন লাগল? রইল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.