বিশ্বকাপের সময় জাদেজাকে বিটস অ্যান্ড পিসেস ক্রিকেটার বলে বিতর্কে জড়িয়েছিলেন মঞ্জরেকর। ভালো খেলার পর টুইটারে তাঁকে একহাত নেন জাদেজা। এবার অবশ্য রসিকতায় মজলেন এই দুই ক্রিকেটার।

অকল্যান্ডে দ্বিতীয় ম্যাচে সহজ জয় পায় ভারত। আঁটোসাঁটো বোলিংয়ের ফলে নিউ জিল্যান্ড বড় রান করতে পারেনি। খুব সহজেই সেই টার্গেট তাড়া করে ভারত। ম্যাচের সেরা হয়েছিলেন ভারতের ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুল। ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকর অবশ্য টুইটারে বলেন যে কোনও বোলারকে ম্যাচের সেরার খেতাব দেওয়া উচিত ছিল। এরপরেই জাদেজা সেই টুইটে উত্তর দেন, যে কোন বোলারের ম্যান অফ দ্য ম্যাচ পাওয়া উচিত ছিল, সেটা যেন মঞ্জরেকর বলেন। নিজের টুইটের সঙ্গে যে স্মাইলিটি দিয়েছিলেন জাদেজা, সেটিতে সাফ হয়ে যায় যে তিনি রসিকতা করছেন। জবাবে মঞ্জরেকর বলেন যে জাদেজা বা বুমরাহর ম্যান অফ দ্য ম্যাচ হওয়া উচিত ছিল। তবে খুব কম রান দিয়ে চার ওভার বল করায় তাঁর ভোট বুমরাহর দিকেই যাবে বলে জানান মঞ্জরেকর।

প্রসঙ্গত বিশ্বকাপের সময় সঞ্জয় মঞ্জরেকরের সমালোচনায় অত্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন জাদেজা। তিনি বলেন যে ধারভাষ্যকারের থেকে তিনি দ্বিগুণ বেশি ম্যাচ খেলেছেন ও এখনও খেলছেন। যারা দেশের হয়ে খেলছে তাদের সম্মান দেওয়া উচিত, বলে মঞ্জরেকরকে পরামর্শ দেন জাদেজা। তখনকার মতো বিষয়টির কোনও মিমাংসা না হলেও এখন মনে হচ্ছে, দুজনেই পুরোনো বিবাদকে পিছনে ফেলে এগিয়ে যাচ্ছেন।



বন্ধ করুন