বাংলা নিউজ > ময়দান > দাপুটে জয়ে অ্যাডিলেড ওপেনের শেষ চারে জায়গা পাকা করল বোপান্না-রামানাথন জুটি
সেমিফাইনালে পৌঁছে উচ্ছ্বসিত রামানাথন-বোপান্না জুটি। ছবি- টুইটার (@IndTennisDaily)।

দাপুটে জয়ে অ্যাডিলেড ওপেনের শেষ চারে জায়গা পাকা করল বোপান্না-রামানাথন জুটি

  • বোপান্নারা জিতলেও পরাজিত হন সানিয়া মির্জা।

শুভব্রত মুখার্জি

অস্ট্রেলিয়ান ওপেন শুরুর আগেই বেশ ভাল ফর্মে রয়েছে ভারতীয় জুটি রোহন বোপান্না এবং রামকুমার রামানাথন। এই বারেই প্রথম জুটি বেঁধেছেন এই দুই ভারতীয় তারকা । আর প্রথমবার জুটি বেঁধেই অ্যাডিলেড ওপেনের সেমিফাইনালে পৌঁছে গেলেন দুই ভারতীয় টেনিস তারকাযুগল। তবে এই ভারতীয় জুটি জিতলেও সানিয়া মির্জা এবং কিচেনক জুটিকে কিন্তু ছিটকে টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হল।

কোয়ার্টার ফাইনালে বোপান্নারা মুখোমুখি হয়েছিলেন বেঞ্জামিন বোঞ্জি এবং হুগো নিস জুটির বিরুদ্ধে। এদিন কার্যত একপেশে ম্যাচে বিপক্ষকে দাঁড়াবারই সুযোগ দেননি বোপান্নারা। অ্যাডিলেড ইন্টারন্যাশনাল ১ এটিপি ২৫০-র মেন্স কোয়ার্টার ফাইনালে এদিনের ম্যাচের ফলাফল বোপান্নাদের পক্ষে ৬-১, ৬-৩। কিন্তু বোপান্নাদের জয়ের মাঝেই হতাশ করলেন সানিয়া মির্জা।

নিজেদের ডাবলস সেমিফাইনালে সানিয়া এবং তাঁর ইউক্রেনিয়ান পার্টনার কিচেনক লড়াই করেও পরাজিত গেলেন। ম্যাচের ফল তাদের বিপক্ষে ১-৬,৬-২,৮-১০। এক ঘন্টা পাঁচ মিনিটের লড়াইতে তাঁদেরকে হারিয়ে ফাইনালে চলে গেলেন অ্যাশলে বার্টি এবং স্টর্ম স্যান্ডার্স জুটি। অন্যদিকে ফাইনালে বোপান্নারা কোর্টে নামবেন টমিস্লাভ বারকিচ এবং স্যান্টিয়াগো গঞ্জালেস জুটির বিরুদ্ধে।

বন্ধ করুন