বাংলা নিউজ > ময়দান > আউট করেই লাকমলকে শুভেচ্ছা বুমরাহর, বাকিরা জানালেন উষ্ণ অভ্যর্থনা,মুগ্ধ নেটিজেনরা
রোহিতের সঙ্গে লাকমল।

আউট করেই লাকমলকে শুভেচ্ছা বুমরাহর, বাকিরা জানালেন উষ্ণ অভ্যর্থনা,মুগ্ধ নেটিজেনরা

  • বেঙ্গালুরু টেস্টে শ্রীলঙ্কা হারে ২৩৮ রানের বড় ব্যবধানে। লঙ্কার দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে লাকমল বোল্ড বন পেসার জসপ্রীত বুমরাহর বলে। ৪ বল খেলে মাত্র ১ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। লাকমলকে আউট করার পরে, সঙ্গে সঙ্গে তাঁর দিকে ছুটে যান বুমরাহ। তাঁকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানান বুমরাহ।

শুভব্রত মুখার্জি: ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগেই শ্রীলঙ্কার পেসার সুরঙ্গা লাকমল জানিয়ে দিয়েছিলেন, এই সিরিজ হতে চলেছে তার আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের শেষ সিরিজ। সেই মতো বেঙ্গালুরুর ২২ গজে খেলে ফেললেন তাঁর আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ম্যাচটি। সেই ম্যাচের একেবারে শেষে বুমরাহ সহ গোটা ভারতীয় দলের কাছ থেকে তিনি পেলেন উষ্ণ অভ্যর্থনা। ভারতীয় দলের এই সৌজন্যকে প্রশংসায় ভরালেন নেটিজেনরা।

বেঙ্গালুরু টেস্টে শ্রীলঙ্কা হারল ২৩৮ রানের বড় ব্যবধানে। শ্রীলঙ্কার দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে সুরঙ্গা লাকমল বোল্ড আউট হয়ে যান পেসার জসপ্রীত বুমরাহর বলে। ৪ বল খেলে মাত্র ১ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। লাকমলকে আউট করার পরে, সঙ্গে সঙ্গে তাঁর দিকে ছুটে যান বুমরাহ। তাঁর সঙ্গে করমর্দন করেন। চাপড়ে দেন পিঠ।

বুমরাহর পাশাপাশি গোটা রোহিত শর্মা সহ ভারতীয় দলের কাছ থেকেই উষ্ণ অভ্যর্থনা পান লাকমল। ঘটনাটি মন ছুঁয়ে গেছে নেটিজেনদের। তাঁরা প্রশংসায় ভরিয়েছেন বুমরাহ সহ গোটা ভারতীয় দলকে। প্রসঙ্গত দ্বিতীয় দিনের খেলা শেষে প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং হেড কোচ রাহুল দ্রাবিড়কেও দেখা গিয়েছিল লঙ্কান ড্রেসিংরুমে গিয়ে লাকমলের সঙ্গে করমর্দন করে তাঁকে অভিবাদন জানাতে। উল্লেখ্য, অবসর পরবর্তীতে লাকমল এ বার কাউন্টি ক্রিকেট খেলবেন। ইতিমধ্যেই তাঁর সঙ্গে ২ বছরের চুক্তি হয়েছে ডার্বিশায়ারের।

বন্ধ করুন