ধোনি ও সাক্ষী। ছবি- ইনস্টাগ্রাম।
ধোনি ও সাক্ষী। ছবি- ইনস্টাগ্রাম।

স্বামীকে নিয়ে বিদ্রুপের ঝড়, রাগে টুইট ধোনি পত্নীর

সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হওয়া ধোনির হয়ে ব্যাট ধরেন সাক্ষী। টুইটারে তাঁকে কড়া প্রতিক্রিয়া দিতে দেখা যায়।

ধোনিকে নিয়ে বিদ্রুপের ঝড় সোশ্যাল মিডিয়ায়। বিশ্বকাপজয়ী ভারত অধিনায়কের স্ত্রী সাক্ষীর রোষে সংবাদমাধ্যম। যদিও ক্ষোভের যথাযথ কারণ জানাননি ধোনি পত্মী।

করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে সারা বিশ্বে ক্রীড়াবিদদের সবার আগে এগিয়ে আসতে দেখা যাচ্ছে। ভারতেও তার ব্যতিক্রম হয়নি। সচিন, সৌরভ, সিন্ধু, বজরং, হিমা ও পাঠান ভাইদের ইতিমধ্যেই আর্থিক অনুদান বা প্রয়োজনীয় সামগ্রী দিয়ে মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে।

সেই তালিকায় নাম রয়েছে মহেন্দ্র সিং ধোনিরও। পুণের একটি স্বেচ্ছাসেবী সংস্থা মারফৎ সেখানকার ১০০টি পরিবারের হাতে ১৪ দিনের খাদ্য সামগ্রী তুলে দেওয়ার জন্য ১ লক্ষ টাকা দিয়েছেন ধোনি, এই মর্মে খবর প্রকাশিত হয় বেশি কিছু সংবাদমাধ্যমে।ধোনির মানবিকতা নিয়ে প্রশ্ন তোলার জায়গা ছিল না। তবে টাকার পরিমান নিয়ে খুশি হতে পারেননি নেটিজেনরা। ধোনির মতো বিত্তবান ক্রিকেটার মাত্র ১ লক্ষ টাকা অনুদান দিয়েছেন, এটা মেনে নিতে না পেরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় ব্যঙ্গ বিদ্রুপ।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হওয়া ধোনির হয়ে ব্যাট ধরেন সাক্ষী। টুইটারে তাঁকে কড়া প্রতিক্রিয়া দিতে দেখা যায়। সাক্ষী টুইট করেন, 'এমন সংবেদনশীল সময়ে সমস্ত সংবাদমাধ্যমকে এমন ভুল খবর প্রকাশ না করার অনুরোধ জানাচ্ছি।লজ্জা হওয়া উচিত। দায়িত্ববান সাংবাদিকতা কোথায় হারিয়ে গেল, সেটা ভেবেই অবাক হচ্ছি।'

সাক্ষী নিজের রাগ উগড়ে দিলেও কোন তথ্যটা সংবাদমাধ্যমে ভুল উপস্থাপণ করা হয়েছে, তা নিয়ে কিছু বলেননি।

সাক্ষী ক্ষোভ প্রকাশ করলেও ধোনিকে নিয়ে ব্যঙ্গাত্মক পোস্ট থেমে নেই। এমনই সব পোস্ট ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন