বাংলা নিউজ > ময়দান > Sanjay Manjrekar to Ravindra Jadeja: 'আমি ইন্টারভিউ নিলে সমস্যা নেই তো?', অতীত উস্কে জাদেজার সঙ্গে মশকরা মঞ্জরেকরের

Sanjay Manjrekar to Ravindra Jadeja: 'আমি ইন্টারভিউ নিলে সমস্যা নেই তো?', অতীত উস্কে জাদেজার সঙ্গে মশকরা মঞ্জরেকরের

রবীন্দ্র জাদেজা (ছবি সৌজন্যে এএফপি), সঞ্জয় মঞ্জরেকর (ফাইল ছবি, সৌজন্যে বিসিসিআই)

Sanjay Manjrekar's question to Ravindra Jadeja: ভারত-পাকিস্তান ম্যাচের পর রবীন্দ্র জাদেজার সাক্ষাৎকারের শুরুতেই মজা করে সঞ্জয় মঞ্জরেকর প্রশ্ন করেন, তাঁকে ইন্টারভিউ দিতে কি রাজি আছেন ভারতীয় তারকা?

দু'জনের মধ্যে সম্পর্ক যে কতটা ‘মধুর’, তা কারও অজানা নয়। সঞ্জয় মঞ্জরেকরের কটাক্ষের পালটা দিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। তারইমধ্যে রবিবার পাকিস্তানের বিরুদ্ধে জয়ের মঞ্জরেকরের মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল। 

রবিবার এশিয়া কাপে পাকিস্তানকে হারিয়ে দিয়েছে ভারত। চাপের মুখে ২৯ বলে গুরুত্বপূর্ণ ৩৫ রান করেন জাদেজা। ম্যাচের পর ভারতে এশিয়া কাপের সরকারি সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের তরফে জাদেজার সাক্ষাৎকার নিতে হয় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মঞ্জরেকরকে। সাক্ষাৎকারের শুরুতেই অতীত উস্কে মজা করে মঞ্জরেকর প্রশ্ন করেন, 'আমি ইন্টারভিউ নিলে সমস্যা নেই তো?' তাতে হেসে জাদেজা বলেন যে তাঁর কোনও সমস্যা নেই।

জাদেজা এবং মঞ্জরেকরের মধ্যে কী নিয়ে ঝামেলা?

২০১৯ সালে বিশ্বকাপের সময় জাদেজাকে কটাক্ষ করেছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকার মঞ্জরেকর। তিনি দাবি করেছিলেন, বিশেষজ্ঞ ব্যাটার বা বিশেষজ্ঞ বোলারের পছন্দ করেন তিনি। একটু বোলিং পারেন, একটু ব্যাটিং পারেন - এরকম খেলোয়াড় (bits and pieces) পছন্দ করেন না। মঞ্জরেকর বলেছিলেন, 'আমি এরকম আধা ব্যাটার-আধা বোলার খেলোয়াড়দের পছন্দ করি না। এই মুহূর্তে ৫০ ওভারের ক্রিকেটে জাদেজা সেই ধরণের ক্রিকেটার। টেস্টে ও সম্পূর্ণ রূপে বোলার। কিন্তু একদিনের ক্রিকেটে আমি একজন ব্যাটার এবং স্পিনার রাখব।'

আরও পড়ুন: Reasons behind India's win against Pakistan:ভুবি স্পেশাল বোলিং, অলরাউন্ডার হার্দিক - কোন ৫ কারণে পাকিস্তানকে হারাল ভারত?

সেই মন্তব্য ভালোভাবে নেননি জাদেজা। পালটা মঞ্জরেকরকে কথা শুনিয়েছিলেন। তিনি বলেছিলেন, 'আপনি যতগুলি ম্যাচ খেলেছেন, তার দ্বিগুণ ম্যাচে খেলেছি আমি এবং আমি এখনও খেলছি। যাঁরা জীবনে কিছু অর্জন করেছেন, তাঁদের শ্রদ্ধা করতে শিখুন। সঞ্জয় মঞ্জরেকর, আপনার অনেক ভুলভাল কথা শুনেছি।' যদিও পরবর্তীতে নিজের মন্তব্য গিলতে বাধ্য হয়েছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার।

আরও পড়ুন: 'আমি চাপে ছিলাম না, আমাকে বল করতে হওয়ায় বোলারের উপর চাপ ছিল বেশি', ধোনির মুখের কথা ধার করে আত্মপ্রত্যয় জাহির পান্ডিয়ার

ভারত বনাম পাকিস্তান ম্যাচ

জয় দিয়ে এশিয়া কাপের অভিযান শুরু করল ভারত। দু'বল বাকি থাকতেই পাঁচ উইকেট পাকিস্তানকে হারিয়ে দিলেন রোহিত শর্মারা। ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন হার্দিক পান্ডিয়া।

 

বন্ধ করুন