বাংলা নিউজ > ময়দান > ফিরে পেলেন সিংহাসন! আবার বিশ্বের এক নম্বর জুটি হলেন চিরাগ-সাত্ত্বিক

ফিরে পেলেন সিংহাসন! আবার বিশ্বের এক নম্বর জুটি হলেন চিরাগ-সাত্ত্বিক

চিরাগ শেট্টি ও সাত্ত্বিক সাইরাজ। ছবি-পিটিআই (PTI)

ফের শীর্ষস্থান ফিরে পেলেন চিরাগ-সাত্ত্বিক জুটি। গত কয়েক মাস ধরে দুর্দান্ত পারফরম্যান্স করার ফল হাতে নাতে পেলেন তারা।

ফের বড় সাফল্য পেল চিরাগ-সাত্ত্বিক জুটি। আবারও তারা 'বিডব্লিউএফ মেন্স ডবলস রাঙ্কিং'এ চলে এলেন শীর্ষস্থানে। এই নিয়ে দ্বিতীয় বারের জন্য শীর্ষস্থানে এলেন এই জুটি। এর আগে চিনে আয়োজিত এশিয়ান গেমসে সোনা জেতার পর দুজনে শীর্ষস্থানে পৌঁছে ছিলেন। রবিবার ইন্ডিয়া ওপেন টেনিস প্রতিযোগিতার ফাইনালে চিরাগ-সাত্ত্বিক জুটি পরাজিত হয় ক্যাং মিন হুক ও সিও স্যাং জে জুটির কাছে। যদিও এই ব়্যাঙ্কিংয়ে এক ধাপ আগে এগিয়ে এলেন তরুণ তারকা এইচএস প্রণয়। পাশাপাশি, লক্ষ্য সেন, কিদম্বি শ্রীকান্ত ও প্রিয়াংশু রাজওয়াত রইলেন ১৮, ১৯ ও ২০তম স্থানে। ভারতীয় টেনিস তারকাদের এই সাফল্য দেখে খুশি হয়েছে সকল ক্রীড়াপ্রেমী। সকলেই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে অভিনন্দন জানিয়েছেন তাঁদের।

শেষ দুই সপ্তাহে লাগাতার ভালো পারফরমেন্স এসেছে ভারতের বিখ্যাত টেনিস জুটি চিরাগ শেট্টি ও সাত্ত্বিক সাইরাজ থেকে। কঠিন লড়াই দিয়ে পরাজিত করেছেন তাবড় তাবড় জুটিকে। এই লাগাতার সাফল্যেই তাদের পাইয়ে দিয়েছে কিছু গুরুত্বপূর্ণ। 'বিডব্লিউএফ মেন্স ডবলস রাঙ্কিং'এ দুজনে পৌঁছে গেলেন শীর্ষস্থানে। ক্রীড়া প্রেমীদের বক্তব্য আগামী দিনে এই জুটি টেনিস জগতে বড়সড়ো কিছু করে দেখানোর ক্ষমতা রাখে। এখানেই শেষ নয় অভিনন্দন এর বন্যা বইতে শুরু করে তাদের সমর্থক ও ভক্তদের থেকেও।

প্রসঙ্গত, ইন্ডিয়া ওপেনে ডেনমার্কের কিম এসট্রপ ও অ্যানডার্স রাসমুসেনের জুটিকে ২১-৭, ২১-১০ ব্যবধানে পরাজিত করে সেমিফাইনালে যাওয়ার পর এক সাক্ষাৎকারে আগামী দিনের ম্যাচগুলি নিয়ে মুখ খুলেছিলেন চিরাগ। তিনি বলেছিলেন, 'কিম ও অ্যানডার্স দু'জনেই খুব ভালো খেলোয়াড়। ওদের সঙ্গে খেলাটা স্কিলের সঙ্গে বুদ্ধিরও ছিল। এই ম্যাচের যে মানসিক চাপ সামলাতে পারবে সেই জিতবে এবং সেটা আমরা করতে পেরেছি বলেই ওদেরকে পরাজিত করতে সফল হয়েছি। আমরা সচরাচর কোন ম্যাচেই মাইন্ডগেম খেলি না, কিন্তু এই ম্যাচে আমরা সেটা করেছিলাম। আমাদের দু'জনের প্রধান লক্ষ্য ছিল ওদেরকে আমাদের তালে খেলানোর। আমরা নজর রাখছিলাম খেলা চলাকালীন যে কোনও রকমে যেন আমরা ওদের তালে না চলতে শুরু করি। আমরা যেভাবে শুরু করেছিলাম এবং সেভাবেই শেষ করেছি ম্যাচটা। আমরা সত্যি খুশি এই ম্যাচটা জিততে পেরে এবং এই মুহূর্তে আমি এটাই বলব যে আগামী ম্যাচের জন্য আমরা দুজনেই প্রস্তুত। আপাতত আমরা সেদিকেই মনোযোগ দিচ্ছি এবং খেলার এই গতিটা বজায় রাখতে চাইছি।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.