বাংলা নিউজ > ময়দান > ভারতের এই কিংবদন্তিকে নিজের পছন্দের সেরা তিন ব্যাটারের তালিকায় রাখলেন শোয়েব আখতার
পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার
পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার

ভারতের এই কিংবদন্তিকে নিজের পছন্দের সেরা তিন ব্যাটারের তালিকায় রাখলেন শোয়েব আখতার

  • শোয়েব প্রথমে শীর্ষ ব্যাটারদের তালিকায় সচিনকে রাখলেন। সচিন ছাড়াও তিনি অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং এবং ওয়েস্ট ইন্ডিজের বাঁহাতি ব্যাটসম্যান ব্রায়ান লারার নাম উল্লেখ করেন।

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। শোয়েব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তার চিন্তাভাবনা অবাধে শেয়ার করে থাকেন। টুইটারে শোয়েবের ৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে। শোয়েব একটি অনুষ্ঠানে ভক্তদের অনেক প্রশ্নের উত্তর দেন। প্রাক্তন পাকিস্তান ফাস্ট বোলার তার ক্যারিয়ারের সময় তার গতি দিয়ে বিশ্বের অনেক ব্যাটসম্যানকে সমস্যায় ফেলেছিলেন। যখন তার একজন ভক্ত তাকে জিজ্ঞাসা করলেন বিশ্বের সেরা তিন ব্যাটসম্যান কারা, তিনি মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরের নাম নিলেন। 

শোয়েব প্রথমে শীর্ষ ব্যাটারদের তালিকায় সচিনকে রাখলেন। সচিন ছাড়াও তিনি অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং এবং ওয়েস্ট ইন্ডিজের বাঁহাতি ব্যাটসম্যান ব্রায়ান লারার নাম উল্লেখ করেন। এই তিন খেলোয়াড় এখন আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। শোয়েব তার ক্যারিয়ারে তিনজন ব্যাটসম্যানকেই বোল্ড করেছিলেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এই সময়ে দ্রুততম বোলার ডেল স্টেইন। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ফাস্ট বোলার স্টেইন সম্প্রতি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেছেন।

টুইটারে ৪ মিলিয়ন ফলোয়ার থাকার বিষয়ে, তিনি টুইট করেছেন যে আমরা আজ ৪০ লক্ষের একটি টুইটার পরিবার রয়েছে। আপনার সমস্ত ভালোবাসা এবং সমর্থনের জন্য আপনাদের অনেক ধন্যবাদ। শোয়েবকে বিশ্বের দ্রুততম বোলারদের মধ্যে গণনা করা হয়। শোয়েব পাকিস্তানের হয়ে ৪৬টি টেস্ট ম্যাচে ১৭৮টি উইকেট নিয়েছেন। একদিনের আন্তর্জাতিকের কথা বললে, তাঁর নামে রয়েছে ২৪৭টি উইকেট। যা তিনি ১৬৩ একদিনের ম্যাচে নিয়েছেন। পাকিস্তানের হয়ে আখতার ১৫টা টি টোয়েন্টি ম্যাচে খেলেছেন, যেখানে তার শিকার ১৯টি উইকেট। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন শোয়েব আখতার।

বন্ধ করুন