বাড়ি > ময়দান > মিসবাকে সরিয়ে পাকিস্তানের নির্বাচক প্রধান হতে পারেন আখতার, ইঙ্গিত স্পিড স্টারের
শোয়েব আখতার ও মিসবা উল হক। ছবি- সোশ্যাল মিডিয়া।
শোয়েব আখতার ও মিসবা উল হক। ছবি- সোশ্যাল মিডিয়া।

মিসবাকে সরিয়ে পাকিস্তানের নির্বাচক প্রধান হতে পারেন আখতার, ইঙ্গিত স্পিড স্টারের

  • আলোচনা চলছে বলে মেনে নিলেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

মিসবাকে সরিয়ে পাকিস্তানের নির্বাচক প্রধান হতে পারেন শোয়েব আখতার। রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নিজেই জানিয়েছেন সেই সম্ভাবনার কথা। আখতার স্বীকার করে নেন যে, তাঁর সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের এপ্রসঙ্গে আলোচনা চলছে।

পিসিবি একই সঙ্গে পাকিস্তান ক্রিকেট দলের হেড কোচ ও নির্বাচক প্রধানের দায়িত্ব তুলে দিয়েছে মিসবা উল হকের হাতে। তবে প্রত্যাশা মতো ফল না মেলায় মিসবাকে নির্বাচক প্রধানের পদ থেকে সরিয়ে দেওয়ার কথা ভাবছে পাক বোর্ড। যদিও দলের হেড কোচের পদে রেখে দেওয়া হবে তাঁকে।

তাছাড়া স্বার্থের সংঘাতের মতোই পিসিবির নতুন কোড অফ এথিক্সে আটকে যাচ্ছেন বলে মিসবার নির্বাচক প্রধানের পদে থাকা কার্যত অসম্ভব দেখাচ্ছিল। তাই তাঁকে সরিয়ে নতুন কাউকে এই গুরুদায়িত্ব দেওয়া কার্যত অনিবার্য দেখাচ্ছে।

বেশ কিছুদিন ধরেই পাক ক্রিকেটমহলে গুঞ্জন শোনা যাচ্ছে যে, শোয়েব আখতারকে গুরুত্বপূর্ণ দায়িত্ব দিতে চলেছে পিসিবি। সেই সম্ভাবনাটাই সত্যি হতে চলেছে বলা যায়।

ইউটিউব শো ক্রিকেট বাজে আখতার এপ্রসঙ্গে বলেন, 'আমি এটা অস্বীকার করব না। হ্যাঁ, আমার সঙ্গে পিসিবির আলোচনা চলছে এবং আমি পাকিস্তান ক্রিকেটে বড় ভূমিকা নিতে আগ্রহী। তবে এখনও কিছু নিশ্চিত হয়নি।' 

আখতার আরও বলেন, 'পাকিস্তান ক্রিকেটের জন্য আমি যাবতীয় স্বাচ্ছন্দ্য ত্যাগ করতে প্রস্তুত। আমি দায়িত্ব নিতে ভয় পাই না। যদি সুযোগ আসে, তবে আমি সময় দিতে তৈরি।'

বন্ধ করুন