বাংলা নিউজ > ময়দান > বিরাট-হার্দিকদের পাশে দাঁড়ালেন দোকান মালিক, ওড়ালেন করোনা বিধিভঙ্গের অভিযোগ
দোকানের মালিকের সঙ্গে বিরাট ও হার্দিক
দোকানের মালিকের সঙ্গে বিরাট ও হার্দিক

বিরাট-হার্দিকদের পাশে দাঁড়ালেন দোকান মালিক, ওড়ালেন করোনা বিধিভঙ্গের অভিযোগ

যাবতীয় নিয়ম মেনেছিল ক্রিকেটাররা, জানালেন দোকানের মালিক

করোনা বিধি লঙ্ঘন নিয়ে ভারত এবং অস্ট্রেলিয়া দু'দেশের মধ্যে উত্তেজনার চোরাস্রোত বইছে। মেলবোর্নে পাঁচ ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে উঠেছিল গুরুতর অভিযোগ। তারপরেই হাত ধুয়ে ভারতীয় ক্রিকেটারদের পিছনে পড়েছিল অজি মিডিয়া। ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার এক ছবি নিয়ে বিতর্ক সৃষ্টি করেছিল তারা। 

মাস্কহীন বিরাট কোহালি এবং হার্দিক পান্ডিয়ার ছবি তুলে ধরে ভারতকে চাপে ফেলতে চাইছিল অস্ট্রেলীয় সংবাদমাধ্যম। তবে সেই দাবি ধোপে টিকল না। কোহলিরা যে দোকানে গিয়ে কেনাকাটি করেছিলেন, সেখানকার মালিক জানিয়ে দিলেন, সমস্ত নিয়ম মেনেছিলেন দুই ভারতীয় ক্রিকেটার। 

প্রসঙ্গত পিতৃত্বকালীন ছুটি নিয়ে অনেক আগেই দেশে ফিরেছেন বিরাট, তার আগেই দেশে ফিরেছেন পান্ডিয়া। বিষয়টি নিয়ে মুখ খুলে দোকানের মালিক নাথান পনগ্রাস এক ওয়েবসাইটে জানিয়েছেন,'কোহলি, পান্ডিয়া দু’জনেই শারীরিক দূরত্ব মেনে দাঁড়িয়েছিলেন এবং সেভাবেই তারা কেনাকাটা করেছেন। ওরা এখানে কিছুক্ষণ সময় কাটিয়েছিলেন। নিউ সাউথ ওয়েলসে সেসময় কোনও বিধিনিষেধ ছিল না। আমরা ওদের উপহার দিতে চেয়েছিলাম। কিন্তু ওরা সবকিছুইদাম দিয়েই কিনেছে। আমাদের কর্মীদের সঙ্গেও বেশ কিছুক্ষণ কথা বলেছে। আমাদের কয়েকজন কর্মীর ওদের সঙ্গে ছবি তুলেছে, যাতে ওরা সেটা পরিবারকে দেখাতে পারে। আমরা গর্বিত ওরা আমাদের দোকানে এসেছে। সেটা দেখানোর জন্যেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলাম।'

বন্ধ করুন