বাংলা নিউজ > ময়দান > ২২ গজ মাতিয়ে রাখেন, আবার ডান্সফ্লোরেও আগুন ঝড়ান, ভাইরাল শ্রেয়স-সিরাজের নাচের ভিডিয়ো
ডান্সফ্লোরেও আগুন ঝড়ালেন শ্রেয়স আইয়ার এবং মহম্মদ সিরাজ।
ডান্সফ্লোরেও আগুন ঝড়ালেন শ্রেয়স আইয়ার এবং মহম্মদ সিরাজ।

২২ গজ মাতিয়ে রাখেন, আবার ডান্সফ্লোরেও আগুন ঝড়ান, ভাইরাল শ্রেয়স-সিরাজের নাচের ভিডিয়ো

  • দক্ষিণ আফ্রিকায় টিম হোটেলে নববর্ষের পার্টিতে শ্রেয়স আর সিরাজের নাচ দেখে একেবারে মুগ্ধ ক্রিকেট ভক্তরা।

কথায় আছে, ‘যে রাঁধে, সে চুলও বাঁধে’। সে রকমই ২২ গজে যাঁরা আগুন ঝড়ান, ডান্সফ্লোরেও তাঁরা মাত করে দেন। এই যেমন শ্রেয়স আইয়ার এবং মহম্মদ সিরাজ নাচের তালে নববর্ষের পার্টি জমিয়ে দিলেন। দক্ষিণ আফ্রিকায় টিম হোটেলে নববর্ষের পার্টিতে শ্রেয়স আর সিরাজের নাচ দেখে একেবারে মুগ্ধ ক্রিকেট ভক্তরা।

আক্রমণাত্মক মিডল-অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, হোটেল কর্মীদের সঙ্গে  দুরন্ত ছন্দে নাচছেন মহম্মদ সিরাজ এবং শ্রেয়াস আইয়ার।

এর আগে ঐতিহাসিক সেঞ্চুরিয়ন টেস্ট জয়ের পর হোটেলে ফিরেই হোটেল কর্মীদের সঙ্গে নাচে-গানে সেলিব্রেশনে মেতেছিলেন বিরাট কোহলিরা। সেই রেশ বোধহয় এখনও চলছে। মহম্মদ সিরাজ সেঞ্চুরিয়নে প্রথম একাদশে ছিলেন। তিনি দুই ইনিংস মিলিয়ে মোট তিন উইকেট নিয়েছেন। শ্রেয়স আইয়ার অবশ্য প্রথম টেস্টে রিজার্ভ বেঞ্চে ছিলেন। কারণ সেঞ্চুরিয়ন টিম ম্যানেজমেন্ট অজিঙ্কা রাহানেকেই খেলানোর সিদ্ধান্ত নিয়েছিল।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩ টেস্টের সিরিজে ভারত ১-০ এগিয়ে রয়েছে। দক্ষিণ আফ্রিকায় ভারত কখনও টেস্ট সিরিজ জেতেনি। এ বার তাদের কাছে সেই পরিসংখ্যান বদলানোর বড় সুযোগ রয়েছে। ভারতের দ্বিতীয় টেস্ট জোহানেসবার্গে। ৩-৭ জানুয়ারি।

বন্ধ করুন