বাংলা নিউজ > ময়দান > কঠিন লড়াইয়ের পরে ডেনমার্ক ওপেনের কোয়ার্টার ফাইনালে সিন্ধু
সুপারস্টার পিভি সিন্ধু (ছবি:গেটি ইমেজ)
সুপারস্টার পিভি সিন্ধু (ছবি:গেটি ইমেজ)

কঠিন লড়াইয়ের পরে ডেনমার্ক ওপেনের কোয়ার্টার ফাইনালে সিন্ধু

  • থাইল্যান্ডের বুসানন ওঙ্গবামরুঙ্গফানের বিরুদ্ধে সিন্ধুর পক্ষে ফল ২১-১৬, ১২-২১, ২১-১৫। ম্যাচ জিততে সিন্ধু সময় নিলেন ৬৭ মিনিট। অগস্টে টোকিও গেমসে ব্রোঞ্জ পদক জয়ের পরে এটাই প্রথম টুর্নামেন্ট যেখানে সিন্ধু খেলছেন।

শুভব্রত মুখার্জি: ভারতের হয়ে জোড়া অলিম্পিক্স পদকজয়ী সুপারস্টার পিভি সিন্ধু চলতি ডেনমার্ক ওপেনের কোয়ার্টার ফাইনালে প্রবেশ করলেন। তবে এই জয়ের জন্য তাকে লড়াই করতে হয়েছে বিস্তর। ডেনমার্ক সুপার ১০০০ টুর্নামেন্টে তিনটি গেমেই কঠিন লড়াই লড়তে হল সিন্ধুকে। থাইল্যান্ডের প্রতিপক্ষের বিরুদ্ধে প্রতিটি পয়েন্ট জিততেই রীতিমতো যুদ্ধ করতে হল।

থাইল্যান্ডের বুসানন ওঙ্গবামরুঙ্গফানের বিরুদ্ধে সিন্ধুর পক্ষে ফল ২১-১৬, ১২-২১, ২১-১৫। ম্যাচ জিততে সিন্ধু সময় নিলেন ৬৭ মিনিট। অগস্টে টোকিও গেমসে ব্রোঞ্জ পদক জয়ের পরে এটাই প্রথম টুর্নামেন্ট যেখানে সিন্ধু খেলছেন। অলিম্পিক্সে পদক জয়ের পরে নিজেকে রিফ্রেশ করতে বেশ কিছুদিন কোর্টের বাইরে ছিলেন সিন্ধু। এই টুর্নামেন্টে সিন্ধু ছাড়াও সাইনা নেহওয়াল, কিদাম্বি শ্রীকান্তরা খেলছেন। তবে তারা কেউই সেভাবে ভালো ফল করতে পারেননি।

বৃহস্পতিবার রাতের দিকে ভারতের ভবিষ্যতের তারকা শাটলার লক্ষ্য সেন নামবেন কোর্টে। তিনি তার রাউন্ড অফ ১৬'র ম্যাচ খেলবেন। তার প্রতিপক্ষ বিশ্ব ক্রমতালিকায় দু নম্বরে থাকা ভিক্টর অ্যাক্সেলসেন। ফলে স্বাভাবিকভাবেই এই ম্যাচটি লক্ষ্যের জন্য কঠিন হতে চলেছে তা বলাই বাহুল্য। অন্যদিকে সমীর ভার্মা মুখোমুখি হবেন অ্যান্ডার্স অ্যান্টনসেনের।

বন্ধ করুন