বাংলা নিউজ > ময়দান > SL vs IND: ফের নতুন দল! করোনার কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে আজ ৯ ক্রিকেটারকে পাচ্ছে না ভারত
ক্রুণাল পান্ডিয়ার সঙ্গে দলের অন্যান্য ক্রিকেটাররা (ছবি:রয়টার্স) (REUTERS)
ক্রুণাল পান্ডিয়ার সঙ্গে দলের অন্যান্য ক্রিকেটাররা (ছবি:রয়টার্স) (REUTERS)

SL vs IND: ফের নতুন দল! করোনার কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে আজ ৯ ক্রিকেটারকে পাচ্ছে না ভারত

  • ক্রুনালের যোগাযোগে থাকা আটজন খেলোয়াড়ের নাম প্রকাশ করা হয়েছে। তারা জানিয়েছে  আগেই বাদ গিয়েছেন ক্রুণাল, এবার সেই তালিকায় যুক্ত হতে পারে, যুজবেন্দ্র চাহাল, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, ইশান কিশান, পৃথ্বি শ, কৃষ্ণাপ্পা গৌতম, মণীশ পান্ডে ও শিখর ধাওয়ানের নাম। 

করোনার কারণে আগেই শ্রীলঙ্কা সফরের বাকি দুটো ম্যাচ থেকে ছিটকে গেছেন ক্রুণাল পান্ডিয়া। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছেন আরও আট ক্রিকেটার। ক্রুণালকে ইতিমধ্যেই পাঠান হয়েছে আইসোলেশনে। ক্রুণালের কারণেই মঙ্গলবারের ম্যাচ স্থগিত করা হয়েছিল। তবে এবার যেই খবর উঠে আসছে তা ভারতীয় শিবিরকে আরও চাপে ফেলতে পারে। শোনা যাচ্ছে ক্রুণালের কাছাকাছি এসেছিলেন ভারতের আরও আট ক্রিকেটার, তাদেরকেও মাঠে নামতে দেওয়া হবেনা। ফলে সম্ভবত একেবারে নতুন দল নিয়ে সিরিজের দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে মাঠে নামতে হবে মেন ইন ব্লুজকে। ক্রিকেট বিশেষজ্ঞ মহল মনে করছেন দ্রাবিড়ের সামনে এটা সব থেকে বড় চ্যালেঞ্জ হতে চলেছে।        

ভারতের ক্রিকেট বোর্ড বিসিসিআই-এর একটি সূত্র মঙ্গলবার জানিয়েছিল, ক্রুণালের ঘনিষ্ঠ সংস্পর্শে আসা আটজন খেলোয়াড়ের কোভিড -১৯ পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। এবং বাকি দুটি ম্যাচে তারা খেলতে পারবেন। যদিও ইএসপিএন ক্রিকইনফোর খবরের ভিত্তিতে বলা হচ্ছে, ঘনিষ্ঠ যোগাযোগে আসা খেলোয়াড়রাও মাঠ নামতে পারবেন না। দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচটি ২৭ জুলাই অনুষ্ঠিত হত, তবে ক্রুণাল পান্ডিয়ার কোভিড -১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পরে তা পিছিয়ে দেওয়া হয়েছিল।

স্পোর্টস তকের তরফ থেকে ক্রুণালের যোগাযোগে থাকা আটজন খেলোয়াড়ের নাম প্রকাশ করা হয়েছে। তারা জানিয়েছে  আগেই বাদ গিয়েছেন ক্রুণাল, এবার সেই তালিকায় যুক্ত হতে পারে, যুজবেন্দ্র চাহাল, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, ইশান কিশান, পৃথ্বি শ, কৃষ্ণাপ্পা গৌতম, মণীশ পান্ডে ও শিখর ধাওয়ানের নাম শোনা যাচ্ছে। এই খেলোয়াড়রা যদি শেষ দুটি ম্যাচে না খেলেন, তবে টিম ইন্ডিয়ার সমস্যাগুলি উল্লেখযোগ্যভাবে বাড়তে পারে। শোনা যাচ্ছে যদি তালিকার ক্রিকেটাররা না খেলেন তাহলে দেবদূত পাড্ডিকালের সঙ্গে রুতুরাজ গায়কোয়াড়কে ম্যাচে দেখা যেতে পারে।

দলে রয়েছেন চারজন স্ট্যান্ডবাই নেট বোলারও। এই আটজন খেলোয়াড় খেলবেন কি খেলবেন না সে সম্পর্কে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি বোর্ড। এদিকে শোনা যাচ্ছে ৩০ জুলাই ক্রুণাল বাকি দলের সঙ্গে দেশে ফিরতে পারবেন না।

স্পোর্টস তকের তরফ থেকে ক্রুনালের ঘনিষ্ঠ যোগাযোগে থাকা আটজন খেলোয়াড়ের নাম প্রকাশ করা হয়েছে। তারা জানিয়েছে  আগেই বাদ গিয়েছেন ক্রুনাল, এবার সেই তালিকায় যুক্ত হতে পারে, যুজবেন্দ্র চাহাল, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, ইশান কিশান, পৃথ্বি শ, কৃষ্ণাপ্পা গৌতম, মণীশ পান্ডে ও শিখর ধাওয়ানের নাম শোনা যাচ্ছে। এই খেলোয়াড়রা যদি শেষ দুটি ম্যাচে না খেলেন, তবে টিম ইন্ডিয়ার সমস্যাগুলি উল্লেখযোগ্যভাবে বাড়তে পারে। শোনা যাচ্ছে যদি তালিকার ক্রিকেটাররা না খেলেন তাহলে দেবদূত পাড্ডিকালের সঙ্গে রুতুরাজ গায়কোয়াড়কে ম্যাচে দেখা যেতে পারে। দলে রয়েছেন চারজন স্ট্যান্ডবাই নেট বোলারও। এই আটজন খেলোয়াড় খেলবেন কি খেলবেন না সে সম্পর্কে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি বোর্ড। এদিকে শোনা যাচ্ছে ৩০ জুলাই ক্রুনাল বাকি দলের সঙ্গে দেশে ফিরতে পারবেন না।|#+| 

বন্ধ করুন