বাংলা নিউজ > ময়দান > আসন্ন মহিলা বিগ ব্যাশে সিডনি থান্ডার্সের হয়ে খেলবেন স্মৃতি-দীপ্তি
স্মৃতি মন্ধানা এবং দীপ্তি শর্মা (ছবি:টুইটার
স্মৃতি মন্ধানা এবং দীপ্তি শর্মা (ছবি:টুইটার

আসন্ন মহিলা বিগ ব্যাশে সিডনি থান্ডার্সের হয়ে খেলবেন স্মৃতি-দীপ্তি

  • আসন্ন মরশুমে অস্ট্রেলিয়ার মহিলা বিগ ব্যাশ লিগে খেলবেন ভারতীয় ক্রিকেটের দুই মহিলা তারকা ক্রিকেটার ওপেনার স্মৃতি মন্ধানা এবং দীপ্তি শর্মা। সিডনি থান্ডার্স ফ্রাঞ্চাইজি দলের হয়ে খেলার জন্য নথিভুক্ত হলেন তারা।

শুভব্রত মুখার্জি: আসন্ন মরশুমে অস্ট্রেলিয়ার মহিলা বিগ ব্যাশ লিগে খেলবেন ভারতীয় ক্রিকেটের দুই মহিলা তারকা ক্রিকেটার ওপেনার স্মৃতি মন্ধানা এবং দীপ্তি শর্মা। সিডনি থান্ডার্স ফ্রাঞ্চাইজি দলের হয়ে খেলার জন্য নথিভুক্ত হলেন তারা। সামনের মাস থেকেই শুরু হচ্ছে মহিলা বিগ ব্যাশ লিগ। সপ্তম সংস্করণের জন্য দুই ভারতীয় ক্রিকেটারকে নথিভুক্ত করেছে তারা।

উল্লেখ্য এই মুহূর্তে দুই ভারতীয় মহিলা ক্রিকেটার অস্ট্রেলিয়াতেই রয়েছেন। সেখানে ভারতীয় জাতীয় দলের হয়ে অজিদের বিরুদ্ধে খেলতে অস্ট্রেলিয়াতেই রয়েছেন। ১৪ ই অক্টোবর থেকে শুরু হতে চলেছে মহিলা বিগ ব্যাশ লিগ। অন্যদিকে অজিভূমে ব্যাট হাতে ওপেনার স্মৃতি মন্ধানার রেকর্ড ও খুব ভালো। অজিদের বিরুদ্ধে শেষ ম্যাচেও তিনি ৯৪ বলছ ৮৬ রানের এক অনবদ্য ইনিংস খেলেছেন।

উল্লেখ্য এর আগেও মন্ধানা মহিলা বিগ ব্যাশ লিগে খেলেছেন। তিনি এর আগে ব্রিসবেন হিট এবং হোবার্ট হ্যারিকেন্সের হয়ে খেলেছেন। তবে অলরাউন্ডার দীপ্তির এটিই প্রথম মরশুম। সিডনি থান্ডার্স দলের কোচ ট্রেভর গ্রিফিন দুই ভারতীয় ক্রিকেটারের অন্তর্ভুক্তিতে এবারেও শিরোপা জয়ের বিষয়ে খুব আশাবাদী। উল্লেখ্য মন্ধানা ২০১৮ সালে আইসিসির মহিলা ক্রিকেটার 'অফ দি ইয়ার' নির্বাচিতও হয়েছিলেন। অন্যদিকে ইংল্যান্ডের অধিনায়িকা হিথার গ্রাহামের শূন্যস্থান পূরণের গুরু দায়িত্ব থাকবে দীপ্তি শর্মার কাঁধে।

বন্ধ করুন