বাংলা নিউজ > ময়দান > ভাইরাল তামিল গানে ক্রিকেটের তড়কা, নাচের তালে ওপেনার বনাম ফিনিশারের লড়াই গাভাসকর-কার্তিকের: ভিডিয়ো

ভাইরাল তামিল গানে ক্রিকেটের তড়কা, নাচের তালে ওপেনার বনাম ফিনিশারের লড়াই গাভাসকর-কার্তিকের: ভিডিয়ো

দীনেশ কার্তিক ও সুনীল গাভাসকর। ছবি- ইনস্টাগ্রাম।

সোশ্যাল মিডিয়ার ভিডিয়োয় গাভাসকর ফুটিয়ে তোলেন ওপেনারের ভূমিকা, দীনেশ কার্তিককে দেখা যায় ফিনিশার রূপে।

তামিলনাড়ুকে জাতীয় স্তরে চ্যাম্পিয়ন করার পরে দীনেশ কার্তিককে ভাথি কামিংয়ের তালে শরীর দোলাতে দেখা গিয়েছে ইতিমধ্যেই। ভারতীয় দলের বহু ক্রিকেটারকেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে রিলস বানাতে দেখা যায়। মাঝে মধ্যেই বেশ কিছু ভিডিয়ো ভাইরালও হয়।

অশ্বিন থেকে ধাওয়ান, শ্রেয়স থেকে চাহাল, সোশ্যাল মিডিয়ায় ভারতীয় ক্রিকেটারদের নাচের ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় হামেশাই। ধাওয়ান তো একবার নাচিয়ে ছাড়েন কোচ রাহুল দ্রাবিড়কেও। তবে তাই বলে সুনীল গাভাসকরকে কখনও এমন মেজাজে দেখা যাবে, ক্রিকেটপ্রেমীদের পক্ষে বিশ্বাস করাই মুশকিল।

RRR-এর নাটু নাটু অস্কার জেতার পরে স্টার স্পোর্টসের ক্যামেরায় গাভাসকরকে শরীর দোলাতে দেখা যায় বিশ্বজয়ী গানের তালে। তবে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে গাভাসকরের অন্য একটি ভিডিয়ো, যেখানে তামিল গান Tum Tum-এর তালে দীনেশ কার্তিকের সঙ্গে কিংবদন্তিকে বিশেষ ভঙ্গিমায় নাচতে দেখা যায়।

যদিও এক্ষেত্রে নাচ বা শরীর দোলানো বলার থেকে Tum Tum গানে সানি-ডিকে ক্রিকেটের তড়কা লাগান বলাই ভালো। আসলে একজন ওপেনার এবং একজন ফিনিশারের ক্রিকেট খেলার ধরণ কতটা আলাদা, সেটাই ফুটিয়ে তুলতে চান দুই তারকা। গাভাসকর ব্যাটিং শ্যাডোয় ফুটিয়ে তোলেন ওপেনারের ভূমিকা। কার্তিক ফুটিয়ে তোলেন ফিনিশারকে। বলাবাহুল্য, দু'জনকে এক্ষেত্রে পরস্পর বিরোধী দেখায়।

আরও পড়ুন:- IND vs AUS: মুম্বইয়ে খেলা প্রথম ODI, অথচ রোহিত নেই, কেন খেলবেন না হিটম্যান, অবশেষে জানা গেল আসল কারণ

ওপেনাররা যেমন ডিফেন্স ও কপিবুক শটে চার মারায় বিশ্বাসী, ফিনিশাররা ঠিক তার উলটো। তাঁদের কাছে উদ্ভাবনী শটে ছক্কা হাঁকানোই প্রাধান্য পায়। সানি ও কার্তিকের অভিনয়ে সনাতনী থেকে আধুনিক ক্রিকেটের সেই বিবর্তনই ধরা পড়ে। ভিডিয়োটি গাভাসকর ও কার্তিক উভয়েই নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন।

আরও পড়ুন:- ১ রানে টেস্ট জয়ের পরে এবার শেষ বলে টেস্ট জয়, পরপর ২টি ম্যাচে গায়ে কাঁটা দেওয়া ক্রিকেট নিউজিল্যান্ডের

উল্লেখ্য, সুনীল গাভাসকর ও দীনেশ কার্তিক উভয়েই ভারত-অস্ট্রেলিয়া বর্ডার-গাভাসকর ট্রফিতে ধারাভাষ্যকার তথা বিশেষজ্ঞের ভূমিকা পালন করেন। সিরিজ নিয়ে গাভাসকরের সঙ্গে প্রাক্তন অজি তারকা ম্যাথিউ হেডেনের বন্ধুত্বপূর্ণ লড়াইও অত্যন্ত উপভোগ্য হয়ে দেখা দেয় ক্রিকেটপ্রেমীদের কাছে। আমদাবাদ টেস্টের প্রথম ইনিংসে অস্ট্রেলিয়া ৪৮০ রান তোলার পরে হেডেন ক্রমাগত খোঁচা দেন গাভাসকরকে। পরে ভারত তাদের প্রথম ইনিংসে ৫৭১ রান তুলে বড়সড় লিড নেওয়ার পরে গাভাসকর পালটা দেন হেডেনকে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি Summer Health: গ্রীষ্মকালে পেট গরমের আশঙ্কা! খেয়ে দেখুন এই ৪ খাবার, সুস্থ থাকবেন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল সম্পদ পুনর্বণ্টন নিয়ে পিত্রোদার বিস্ফোরক দাবিতে অস্বস্তিতে কংগ্রেস, চটলেন খাড়গে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল

Latest IPL News

চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.