বাড়ি > ময়দান > আবার বাবা হলেন রায়না

করোনা নিয়ে দেশজোড়া শঙ্কার পরিবেশের মাঝেই খুশির খবর এল সুরেশ রায়নার পরিবারে। দ্বিতীয়বার পিতৃত্বের স্বাদ পেলেন টিম ইন্ডিয়ার কক্ষপথ থেকে ছিটকে যাওয়া মিডল অর্ডার ব্যাটসম্যান। সোমবারই রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ২০১৬'র মে মাসে জন্ম হয় রায়নার মেয়ে গার্সিয়ার।

নিজের দ্বিতীয় সন্তানের জন্মের খবর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন রায়না নিজেই। টুইটারে স্ত্রী ও শিশু সন্তানের সঙ্গে নিজের ছবি পোস্ট করে রায়না লেখেন, 'বিস্ময়, প্রত্যাশা, সম্ভাবনা ও উত্তম জগৎ, সূচনা হল এই সবকিছুর।আমাদের সন্তান ও গার্সিয়ার ছোট্ট ভাই রিও রায়নাকে স্বাগত জানাতে পেরে আমরা গর্বিত। আশা করি ও সব সীমানা ছাড়িয়ে যাবে এবং সবার জীবনে শান্তি, নতুন আশা ও সমৃদ্ধি বয়ে আনবে।'

স্বাভাবিকভাবেই পিতা হওয়ার পর অভিনন্দনের বন্যায় ভাসছেন রায়না। অনুরাগীরা তো বটেই, ভারতীয় ক্রিকেটমহল থেকে মুহূর্মুহু উড়ে আসছে শুভেচ্ছা বার্তা।শুধু ভারতীয় ক্রিকেটমহল থেকেই নয়, অভিনন্দন বার্তা আসছে সীমান্ত পার থেকেও।

সোশ্যাল মিডিয়ায় রায়না ও প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন হরভজন সিং, আকাশ চোপড়া, ইরফান পাঠান, ওয়াসিম জাফর, অঞ্জুম চোপড়া, ইশা গুহরা। অভিনন্দন জানিয়েছেন শোয়েব মালিক ও শোয়েব আখতারের মতো পাক তারকারাও। টুইটারে শুভেচ্ছা জানিয়েছে রায়নার আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসও।

বন্ধ করুন