বাংলা নিউজ > ময়দান > T-10 League: মাঠেই 'অর্ধনগ্ন', জার্সি পরতে গিয়ে বল গেল বাউন্ডারিতে, পরে চাইলেন ক্ষমা : ভিডিয়ো

শুভব্রত মুখার্জি

আবু ধাবির বুকে টি-১০ প্রতিযোগিতার আসর একেবারে জমজমাট। ব্যাট-বলের লড়াইয়ে উত্তাপ বেড়েছে মরু শহরে। তবে এবার এক অদ্ভুত ঘটনায় শিরোনামে চলে এল এই প্রতিযোগিতা। এমন ঘটনা ক্রিকেটের ইতিহাসে এর আগে ঘটেছে কিনা, সেই ব্যাপারে নিশ্চিত করে বলতে পারবেন না কেউ। তবে মজার এই ঘটনায় হেসে লুটোপাটি খাচ্ছে গোটা বিশ্ব।

টি-১০ লিগে ফিল্ডার সবে জার্সি পরছিলেন। সেই সময়েই ব্যাটসম্যানের মারা শট চলে এল তাঁর দিকে। জার্সি পুরোপুরি পরে ওঠার আগেই বল পেরিয়ে গেল বাউন্ডারি। আবু ধাবির টি-১০ লিগেরৎ ই ঘটনা নিয়ে রীতিমত হাসির রোল উঠেছে ক্রিকেট দুনিয়ায়।

নর্দার্ন ওয়ারিয়র্স বনাম টিম আবু ধাবি ম্যাচেই এই দৃশ্যের সাক্ষী থাকল গোটা বিশ্ব। জার্সি পুরোপুরি পরে ওঠার আগেই ফিল্ডার চেয়ে চেয়ে দেখলেন তাঁর সামনে দিয়েই বল বেরিয়ে গিয়ে পার করল বাউন্ডারি লাইন। বোলারও বুঝতে পারেননি তাঁর দলের ফিল্ডার জার্সি বদল করছেন। ফিল্ডারও ভাবতে পারেননি তার জার্সি বদলানো শেষ হওয়ার আগেই এসে পড়বে বল। ক্রিকেটের অন্যতম মজার দৃশ্যের সাক্ষী হয়ে থাকল গোটা বিশ্ব।

প্রতিপক্ষ অধিনায়ক নিকোলাস পুরান তো ড্রেসিংরুমেই হাসি একেবারে মূর্চ্ছা যাওয়ার অবস্থা। ঘটনা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। সংযুক্ত আরব আমিরশাহির জাতীয় দলের ক্রিকেটার রোহন মুস্তাফা এই ঘটনার ফলে রীতিমতো ট্রোলড হচ্ছেন। অনেকে তাঁকে দুষছেন দায়িত্বজ্ঞানহীনতার জন্য। এই কারণে তাঁকে পরের ম্যাচে বসিয়ে দেওয়ার দাবি উঠেছে। ম্যাচে নর্দার্ন ওয়ারিয়র্স আটউইকেটে হারিয়েছে টিম আবু ধাবিকে। সেই ঘটনায় অবশ্য ক্ষমা চেয়ে নিয়েছেন মুস্তাফা। বিবৃতি জারি করেছেন, বোলিংয়ের জন্য তৈরি হচ্ছিলেন। সেজন্য নিজের জাম্পার খুলছিলাম। ভুলবশত জার্সিও খুলে ফেলেছিলাম। সেই ঘটনায় উদ্যোক্তা এবং দলের খেলোয়াড়দের কাছে ক্ষমা চেয়েছেন বলেও জানিয়েছেন তিনি।

বন্ধ করুন