বাংলা নিউজ > ময়দান > T20 WC: ভারতীয় দলের মেন্টর মাহি! কী বললেন ঘনিষ্ঠ বন্ধু রায়না
মহেন্দ্র সিং ধোনি ও সুরেশ রায়না (ছবি:গেটি ইমেজ)
মহেন্দ্র সিং ধোনি ও সুরেশ রায়না (ছবি:গেটি ইমেজ)

T20 WC: ভারতীয় দলের মেন্টর মাহি! কী বললেন ঘনিষ্ঠ বন্ধু রায়না

  • বোর্ডের সিদ্ধান্তকে কুর্নিশ জানালেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না। তাঁর কথায়, বোর্ড মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে যে সিদ্ধান্ত নিয়েছে তাতে লাভ হবে ভারতীয় ক্রিকেটের।

বোর্ডের সিদ্ধান্তকে কুর্নিশ জানালেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না। তাঁর কথায়, বোর্ড মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে যে সিদ্ধান্ত নিয়েছে তাতে লাভ হবে ভারতীয় ক্রিকেটের। আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই দলের মেন্টর করা হয়েছে মহেন্দ্র সিং ধোনিকে। রবি শাস্ত্রীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন মাহি। আর বোর্ডের এই সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছেন মহেন্দ্র সিং ধোনির সতীর্থ সুরেশ রায়না। 

বাইশ গজে সকলেই সুরেশ রায়না ও মহেন্দ্র সিং ধোনির সম্পর্কের সম্বন্ধে ওয়াকিবহাল। অনেকেই বলে থাকেন ওরা হলেন বাইশ গজের জয় আর বীরু। একসঙ্গে একনও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন। ধোনিকে ভাই বলে সম্বোধন করেন রায়না। এমন অবস্থায় ভারতীয় দলে ধোনির এমন ভূমিকায় দারুণ খুশি রায়না।    

ভারতের প্রাক্তন এই ক্রিকেটার নিজের সোশ্যাল মিডিয়াতে ভারতীয় দল নিয়ে বার্তা লিখতে গিয়ে বিসিসিআইকে ধন্যবাদ জানান। তাঁর কথায় ধোনিকে দলে এমন একটা ভূমিকা দিয়ে দারুণ কাজ করেছে বিসিসিআই। রায়না লেখেন, ‘আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াকে শুভকামনা জানাই। নির্বাচিত দলটি খুব ভারসাম্যপূর্ণ দেখাচ্ছে। অশ্বিনকে দলে ফিরে আসতে দেখে ভালো লাগছে। তবে এমএসধোনি ভাইকে দলের মেন্টর নিযুক্ত করে বিসিসিআই একটি দুর্দান্ত সিদ্ধান্ত নিয়েছে।’

ধোনির পাশাপাশি অশ্বিনকে টি টোয়েন্টি দলে দেখতে পেয়ে খুব খুশি হয়েছেন। রায়না অশ্বিনের জন্যে শুভেচ্ছা বার্তা পাঠান। তিনি নিজের টুইটারে লেখেন, ‘অশ্বিনকে দলে ফিরে আসতে দেখে ভালো লাগছে।’ অশ্বিন যে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে মরুদেশে কার্যকারি ভূমিকা পালন করেত পারেন সেটা বিশ্বাস করে ক্রিকেট মহল। এখন দেখার বিসিসিআই-এর ধোনি ও অশ্বিন নিয়ে সিদ্ধান্ত বিরাট কোহলিদের কতটা কাজে লাগে।

বন্ধ করুন