বাংলা নিউজ > ময়দান > T20 বিশ্বকাপের দলে সুযোগ পেয়ে চাহারের প্রতিক্রিয়া কেমন ছিল? দেখুন মুম্বই ইন্ডিয়ান্সের ভিডিওয়
রাহুল চাহার। ছবি- আইপিএল।
রাহুল চাহার। ছবি- আইপিএল।

T20 বিশ্বকাপের দলে সুযোগ পেয়ে চাহারের প্রতিক্রিয়া কেমন ছিল? দেখুন মুম্বই ইন্ডিয়ান্সের ভিডিওয়

  • বিশ্বকাপের দল ঘোষণা হওয়ার পরেই রাহুল চাহারের প্রতিক্রিয়া ক্যামেরাবন্দি করে মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি।

দেশের হয়ে বিশ্বকাপ খেলা যে কোনও ক্রিকেটারের স্বপ্ন। স্বাভাবিকভাবেই দেশের বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পেলে আপ্লুত হবেন প্রত্যেকেই। বিশেষ করে যখন অনিশ্চয়তা থাকা সত্ত্বেও সর্বোচ্চ মঞ্চে জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করার সুযোগ মিলে যায়, উচ্ছ্বাস মাত্রা ছাড়ানোই স্বাভাবিক। ব্যতিক্রমী নন রাহুল চাহার। আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ায় সুযোগ পেয়ে রীতিমতো উত্তেজিত তরুণ স্পিনার। সেই সঙ্গে কিছুটা আবেগপ্রবণও।

এই মুহূর্তে মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে আমিরশাহিতে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের প্রস্তুতিতে ব্যস্ত চাহার। আইপিএলের প্রস্তুতির ফাঁকেই পেয়েছেন সুখবর। বিশ্বকাপের দল ঘোষণা হওয়ার পরেই চাহারের প্রতিক্রিয়া ক্যামেরাবন্দি করে মুম্বই ফ্র্যাঞ্চাইজি। সোশ্যাল মিডিয়ায় ছোট্ট একটি ভিডিও পোস্ট করে চাহারের প্রতিক্রিয়া অনুরাগীদের সামনে তুলে ধরে তারা।

মু্ম্বই ইন্ডিয়ান্সের পোস্ট করা ভিডিওয় চাহারকে বলতে শোনা যায়, ‘এটা কঠোর পরিশ্রমের ফসল। বিশ্বকাপ অত্যন্ত বড় বিষয়। এমন বড় টুর্নামেন্টে দেশের হয়ে প্রতিনিধিত্ব করার খুব কমই সুযোগ মেলে। সুতরাং, আমি রীতিমতো উত্তেজিত। কিছু আবেগপ্রবণও।'

ভারতের বিশ্বকাপ দলে সুযোগ পাওয়ার পর চাহারকে শুভেচ্ছা জানান তাঁর সতীর্থরা। তরুণ স্পিনারের অভিব্যক্তিতে খুশি ঝরে পড়ছিল স্পষ্ট। উল্লেখ্য, যুজবেন্দ্র চাহালের মতো সীমিত ওভারের ক্রিকেটের নিয়মিত স্পিনার সুযোগ পাননি টি-২০ বিশ্বকাপের স্কোয়াডে। সেখানে চাহার নিশ্চিত না হওয়া সত্ত্বেও বিশ্বকাপের দলে ঢুকে পড়েন শেষমেশ।

ভারতের টি-২০ বিশ্বকাপের স্কোয়াড: বিরাট কোহলি (ক্যাপ্টেন), রোহিত শর্মা (ভাইস ক্যাপ্টেন), কেএল রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত (উইকেটকিপার), ইশান কিষাণ (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, বরুণ চক্রবর্তী, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি এবং ভুবনেশ্বর কুমার।
স্ট্যান্ড-বাই : শ্রেয়স আইয়ার, শার্দুল ঠাকুর এবং দীপক চাহার।

বন্ধ করুন