বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: কোয়ারান্টাইনেই প্রস্তুতি শুরু ভারতের, অশ্বিনের ঘূর্ণি, কোহলির দুরন্ত ক্যাচের ভিডিও দেখুন
অনুশীলনে টিম ইন্ডিয়া। ছবি- স্ক্রিনগ্র্যাব।
অনুশীলনে টিম ইন্ডিয়া। ছবি- স্ক্রিনগ্র্যাব।

AUS vs IND: কোয়ারান্টাইনেই প্রস্তুতি শুরু ভারতের, অশ্বিনের ঘূর্ণি, কোহলির দুরন্ত ক্যাচের ভিডিও দেখুন

  • অস্ট্রেলিয়ায় পা দেওয়ার পর ১৪ দিনের নিভৃতবাসে রয়েছে টিম ইন্ডিয়া।

কোয়ারান্টাইন পর্বেই চলছে পুরোদস্তুর প্র্যাকটিস। অস্ট্রেলিয়া সফরের প্রস্তুতিতে বিন্দুমাত্র খামতি রাখতে চায় না টিম ইন্ডিয়া। অজিদের বিরুদ্ধে মাঠে নামার আগে ভারতীয় দলের অনুশীলনের টুকরো টুকরো ভিডিও সোশ্যাল মিডিয়ায় চোখে পড়ে। যা দেখে স্পষ্ট বোঝা যায় যে, জাতীয় দলের হয়ে মাঠে ফিরে ভালো কিছু করে দেখাতে কতটা মরিয়া কোহলিরা।

অস্ট্রেলিয়ায় পা দেওয়ার পর সিডনিতে ২ সপ্তাহের কোয়ারান্টাইনে রয়েছে ভারতীয় দল। নিভৃতবাসে থাকলেও অনুশীলেনর অনুমতি পেয়েছে টিম ইন্ডিয়া। ভারতীয় দল শুক্রবারই মাঠে নেমে প্রস্তুতি শুরু করে।

ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওয় ক্রিকেটারদের জিম সেশনে সময় কাটাতে দেখা যায়। আউটডোর ট্রেনিয়ের ছবিও চোখে পড়ে। কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, হার্দিক পান্ডিয়াদের জগিং করতেও দেখা যায়।

নেটে অজিঙ্কা রাহানেকে দুরন্ত স্পিনে অশ্বিনের বিব্রত করার ভিডিও চোখে পড়ে সোশ্যাল মিডিয়ায়। রাহানে ও অশ্বিন টিম ইন্ডিয়ার সীমিত ওভারের স্কোয়াডে নেই। তাঁরা প্রস্তুতি শুরু করেছেন চার টেস্টের বর্ডার-গাভাসকর ট্রফির জন্য। অশ্বিন নিজেই ইনস্টাগ্রামে এই ভিডিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন।

ক্রিকেটারদের হাই ক্যাচ ও ক্লোজ ইন ফিল্ডিংয়ের অনুশীলন করতেও দেখা যায়। বিরাট কোহলিকে প্র্যাকটিসে তত্পরতার সঙ্গে কিছু ক্যাচ ধরতেও দেখা যায়।

বন্ধ করুন