বাংলা নিউজ > ময়দান > ভোট প্রচারে বোপান্না, ‘রান ফর নমো’ ক্যাম্পেনে দৌড়ালেন টেনিস তারকা

ভোট প্রচারে বোপান্না, ‘রান ফর নমো’ ক্যাম্পেনে দৌড়ালেন টেনিস তারকা

প্রধানমন্ত্রীর সঙ্গে রোহন বোপান্না। ছবি- রোহন বোপান্না (এক্স) ( Rohan Bopanna-X)

লোকসভা নির্বাচনের আগে বিজেপির প্রচারে রোহন বোপান্না। দক্ষিণ বেঙ্গালুরুর সাংসদ তেজস্বী সূর্যর কেন্দ্রে ‘রান ফর নমো’ ক্যাম্পেনে দৌড়ালেন রোহন বোপান্না। কয়েক মাস আগেই গ্র্যান্ডস্লাম জিতেছিলেন। এবার বিশ্ব টেনিসের এই তারকাকেই ভোটের প্রচারে এনে চমক দেখাল বিজেপি

মাঝে আর ক. দিন। তারপরই শুরু লোকসভা নির্বাচন। ভোটের বাদ্দি অবশ্য অনেকদিন আগেই বেজে গেছে। নিজের মতো করেই নির্বাচনী প্রচার সারছেন নেতারা। এরই মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপির হয়ে লোকসভার প্রচারে দেখা গেল টেনিস তারকা রোহন বোপান্নাকে। কয়েক মাস আগেই জিতেছেন অস্ট্রেলিয়ান ওপেন। এরপর পুরুষদের ডবলসে এক নম্বর খেলোয়াড় হয়েছেন ক্রমতালিকায়। সেই রোহনই এবার ভোটের ময়দানে। তবে প্রার্থী হিসেবে নয়, দেশের প্রধানমন্ত্রীর সমর্থনে প্রচারক হিসেবে।  বেঙ্গালুরুর এক ফিটনেস ট্রেনিং সেন্টারের উদ্যোগে ,'রান ফর নামো' একটি ক্যাম্পেন শুরু করা হয়। সেখানে ৫ কিমি দৌড়ে অংশ নেন ভারতীয় টেনিসের এই তারকা। সঙ্গে ছিলেন বিজেপির যুব নেতা তেজস্বী সূর্য। 

আরও পড়ুন- IPL 2024-ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই

জয়নগর জাগুয়ার্সের উদ্যোগে দক্ষিণ বেঙ্গালুরুতে এই দৌড়ের আয়োজন করা হয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বরাবরই স্বাস্থ্য সচেতন। যোগ দিবসে যেমন যোগা করেন, তেমন খেলাও অত্যন্ত ভালোবাসেন। বিশ্বকাপ ফাইনালে ভারতের হারের পর বিরাট, শামিদের শান্তনা দিয়েছিলেন। অলিম্পিক্স  হোক বা এশিয়ান গেমস, বরাবরই অ্যাথলিটদের পাশে দাড়ান তিনি। এবার নির্বাচনের আগেই তাঁরই প্রচার করলেন রোহন। বিজেপির দক্ষিণ বেঙ্গালুরুর সাংসদ তেজস্বী সূর্যর কেন্দ্রে এই ক্যাম্পেন অনুষ্ঠিত হয়। নিজের পাশাপাশি নমোর নামও জুড়ে দেন তেজস্বী। প্রচার শেষে নিজের এলাকার মানুষের উদ্দেশ্য তেজস্বী বলেছেন, ‘আগামী ২৬ এপ্রিল ভোট দিতে আসুন। ছুটির দিন ভেবে ঘুরতে চলে যাবেন না’। 

আরও পড়ুন-IPL 2024-BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

২০১৯ সালে এই কেন্দ্রে ভোট পড়েছিল মাত্র ৫৩ শতাংশ। নির্বাচন কমিশনও চেষ্টা চালাচ্ছে ভোটারের সংখ্যা বাড়ানোর জন্য। এরই মধ্যে সেখানে রোহন বোপান্নাদের এই প্রচার যে ভোটারের সংখ্যা বাড়ানোর পাশাপাশি তাঁদের ভোটও বাড়াবে, সে ব্যাপারে নিশ্চিত বিজেপির তেজস্বী। ফিটনেস নিয়ে কথা বলতে গিয়ে বোপান্না বলেন, 'এত সকালে এখানে এত লোক দেখে বেশ ভালো লাগছে। ব্যায়াম করা বা ওয়ার্ক আউটের পাশাপাশি শরীরকে রিকভারির সময় দিতে হবে। চেষ্টায় কোনও খামতি বা সীমা রাখা যাবে না। এই দৌড়ে অংশ নিতে পেরে খুব ভালো লাগছেট। 

আরও পড়ুন-IPL 2024- বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

বিজেপির সঙ্গে খেলোয়াড়দের সম্পর্ক নতুন নয়। গৌতম গম্ভীর থেকে রাজ্যবর্ধন সিং রাঠোর, অতীতে বহু খেলোয়াড়ই যোগ দিয়েছেন বিজেপিতে। সম্প্রতি বক্সার বিজেন্দর সিংও যোগ দিয়েছেন কেন্দ্রের শাসক দলে। ফলে ভবিষ্যৎ-এ রোহনও তাঁদের পথে হাটবেন কিনা সেই উত্তর দেবে সময়।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রূপ আর বাহারি সৌন্দর্য থাকলেই ইন্ডাস্ট্রিতে অনেক দূর যাওয়া যায়: ডলি সিং 'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ?

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.