বাংলা নিউজ > ময়দান > রাস্তায় গর্ত থাকার পন্তের অভিযোগ উড়িয়ে দিল হাইওয়ে কর্তৃপক্ষ

রাস্তায় গর্ত থাকার পন্তের অভিযোগ উড়িয়ে দিল হাইওয়ে কর্তৃপক্ষ

ঋষভ পন্তের গাড়ি দুর্ঘটনার ঘটনাস্থল পরীক্ষা করা হচ্ছে (ছবি-এএনআই)

অনেকেই বলেছিলেন রাস্তার গর্ত কাটাতে গিয়েই নাকি পন্তের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছিল। তবে এখন ঋষভ পন্তের সেই বক্তব্য মানতে অস্বীকার করেছে ভারতের ন্যাশনাল হাইওয়ে অথরিটি (NHAI)। এনএইচএআই সোমবার বলেছে যে ক্রিকেটার ঋষভ পন্তের গাড়ি যেখানে দুর্ঘটনার কবলে পড়েছিল সেখানে রাস্তায় কোনও গর্ত ছিল না।

গাড়ি দুর্ঘটনায় আহত ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত যেখানে হাসপাতালে চিকিৎসাধীন, অন্যদিকে এই দুর্ঘটনায় প্রতিদিনই নতুন নতুন তথ্য বেরিয়ে আসছে। একদিন আগে যেখানে এই দুর্ঘটনায় ঋষভ পন্তের তরফে জানানো হয়েছিল যে দুর্ঘটনাটি গতির কারণে নয়, রাস্তায় থাকা গর্তের কারণে হয়েছিল। অনেকেই বলেছিলেন রাস্তার গর্ত কাটাতে গিয়েই নাকি পন্তের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছিল। তবে এখন ঋষভ পন্তের সেই বক্তব্য মানতে অস্বীকার করেছে ভারতের ন্যাশনাল হাইওয়ে অথরিটি (NHAI)। এনএইচএআই সোমবার বলেছে যে ক্রিকেটার ঋষভ পন্তের গাড়ি যেখানে দুর্ঘটনার কবলে পড়েছিল সেখানে রাস্তায় কোনও গর্ত ছিল না।

আরও পড়ুন… দ্রাবিড় থেকে হার্দিক, সূর্যদের আবেগপ্রবণ ‘মিস ইউ’ মেসেজ ‘যোদ্ধা’ পন্তকে- ভিডিয়ো

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি, রবিবার দেরাদুনের হাসপাতালে ক্রিকেটারের সঙ্গে দেখা করার পরে বলেছিলেন যে পন্ত তাঁকে বলেছিলেন যে তিনি যখন হাইওয়ের একটি গর্ত এড়াতে চেষ্টা করছিলেন এবং তিনি তখন গাড়িটিকে কাট করতে করতে চেয়েছিল সেই সময়ে তাঁর এই দুর্ঘটনা ঘটেছিল। এই বিবৃতির পরেই তদন্ত শুরু হয়েছিল। রাতের অন্ধকারে রাস্তার কাজও শুরু হয়েছিল। এই বিবৃতির একদিন পরেই NHAI তাদের বক্তব্য রেখেছে।

আরও পড়ুন… Ranji Trophy: রঞ্জি ট্রফির ৮৮ বছরের ইতিহাসে বিরল নজির উনাদকাটের, ৮ উইকেট নিয়ে একাই গুঁড়িয়ে দিলেন দিল্লিকে

এনএইচএআই রুরকি বিভাগের প্রকল্প পরিচালক প্রদীপ সিং গুসাইন সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে রাস্তার যেখানে এই দুর্ঘটনাটি ঘটেছিল সেখানে কোনও গর্তই ছিল না। হাইওয়ে সংলগ্ন একটি খাল (রাজওয়াহা) থাকায় গাড়িটি যে রাস্তাটি দুর্ঘটনার সম্মুখীন হয়েছিল সেটি কিছুটা সরু। এই খালটি সেচের জন্য ব্যবহৃত হয়। অনেকেই দাবি করেছেন যে দুর্ঘটনার পরে কতৃপক্ষ রাস্তা সারিয়ে এমন কথা বলছেন।

এই বিষয়ে এনএইচএআই কর্মকর্তা গুসাইনও অস্বীকার করেছেন যে এনএইচএআই দুর্ঘটনাস্থলটি মেরামত করা হয়েছে এবং 'গর্তগুলি' ঠিক করা হয়েছে। তবে, শ্রমিকদের দ্বারা হাওয়ের একটি অংশ মেরামতের অভিযোগের কিছু ছবি রবিবার গভীর রাতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এর আগে, দিল্লি এবং জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের (ডিডিসিএ) পরিচালক শ্যাম শর্মা, যিনি শনিবার পন্তের সঙ্গে দেখা করেছিলেন, তিনিও উত্তরাখণ্ডের সিএম ধমির মতো বলেছিলেন যে পন্ত গাড়ি দুর্ঘটনার কথা বলেছিলেন কারণ তিনি রাস্তার গর্তটি এড়াতে চেষ্টা করেছিলেন।

বন্ধ করুন