বাংলা নিউজ > ময়দান > TNCA Club Match: বিতর্কিত আউট, আম্পায়ারের সঙ্গে মাঠেই তুমুল বচসা, হরমনের স্মৃতি ফেরালেন CSK প্রাক্তনী- ভিডিয়ো

TNCA Club Match: বিতর্কিত আউট, আম্পায়ারের সঙ্গে মাঠেই তুমুল বচসা, হরমনের স্মৃতি ফেরালেন CSK প্রাক্তনী- ভিডিয়ো

আম্পায়ার আর বিরোধী দলের সঙ্গে ঝামেলায় জড়িয়ে হরমনপ্রীতের স্মৃতি ফেরালেন বাবা অপরাজিত। 

বাবা অপরাজিত ৩৪ রানে ব্যাট করছিলেন, সেই সময়ে জলি রোভার্স সিসি-র অধিনায়ক হরি নিশান্তের একটি তীক্ষ্ণ শার্প ডেলিভারি ব্যাটারের প্যাডে লেগে, ফরোয়ার্ড শর্ট লেগে জিএস রাজুর হাতে চলে যায়। এলবিডব্লিউ দেন আম্পায়ার। আর এই সিদ্ধান্ত ঘিরেই তুমুল ক্ষোভ প্রকাশ করে ঝামেলায় জড়ান তিনি।

এমন অনেক ঘটনা ঘটে, যখন ক্রিকেটাররা মাঠে তাঁদের আবেগ নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হন। সম্প্রতি শেষ হওয়া অ্যাশেজ সিরিজে এমন বহু মুহূর্ত বারবার ধরা পড়েছে। আবার যদি আমরা ভারতীয় ক্রিকেটে আমাদের দৃষ্টি ফেরাই, সে ক্ষেত্রে দেখা যাবে, মহিলা দলের অধিনায়ক হারমনপ্রীত কৌরও গত মাসে এমন একটি বিতর্কিত ঘটনায় জড়িয়ে পড়েছিলেন।

যদিও অ্যাশেজের বেশির ভাগ ঘটনা, বা হরমনপ্রীতের ক্ষেত্রে মূলত আম্পায়ারের সিদ্ধান্ত নিয়েই ঝামেলা হয়েছিল। এবার ভারতের ঘরোয়া ক্রিকেটে একই ঘটনার পুনরাবৃত্তি। তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন ডিভিশনের প্রথম টুর্নামেন্টে বাবা অপরাজিও একটি এমনই অবাঞ্ছিত ঘটনার সঙ্গে জড়িয়ে পড়েছিলেন। তিনি আম্পায়ার এবং বিরোধী দলের প্লেয়ারদের সঙ্গে কুৎসিত ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন।

আরও পড়ুন: প্রস্তুতি টুর্নামেন্টের জন্য ২৫ জনের টি-টোয়েন্টি দল ঘোষণা বাংলার, বাদ মুকেশ, শাহবাজ, অনুষ্টুপ

ঘটনাটি ঘটে জলি রোভার্স সিসি এবং ইয়াং স্টারস ক্রিকেট ক্লাবের মধ্যে ম্যাচ চলার সময়ে। একটি বিতর্কিত এলবিডব্লিউকে ঘিরেই ঘটনার সূত্রপাত। এই ক্ষেত্রে ব্যাটসম্যান অপরাজিত এলবিডব্লিউ-এর বিতর্কিত সিদ্ধান্তে আউট হয়ে মাঠের বাইরে যাওয়ার আগে আম্পায়ার এবং বিরোধী দলের প্লেয়ারদের সঙ্গে ঝামেলায় জড়ান। এই ঝামেলার জেরে খেলা সাময়িক বন্ধ থাকে। পুরো পরিস্থিতি নিয়ন্ত্রণে এসে খেলা শুরু হতে প্রায় পাঁচ মিনিট সময় লেগে যায়।

যখন বাবা অপরাজিত ৩৪ রানে ব্যাট করছিলেন, সেই সময়ে জলি রোভার্স সিসি-র অধিনায়ক হরি নিশান্তের একটি তীক্ষ্ণ শার্প ডেলিভারি ব্যাটারের প্যাডে লেগে, ফরোয়ার্ড শর্ট লেগে জিএস রাজুর হাতে চলে যায়।

আরও পড়ুন: হঠাৎ-ই ইডেনের ড্রেসিংরুমে আগুন, ODI World Cup-এর আগে উঠল নিরাপত্তা নিয়ে প্রশ্ন

ব্যাটারের কাছাকাছি দাঁড়িয়ে থাকা বোলার এবং ফিল্ডাররা অবিলম্বে আউটের জোরালো আবেদন করেন। এবং আম্পায়ারও মনে করেন, এটা আউট ছিল। তিনি আঙুল তুলে দেন। আর আম্পায়ারের এই সিদ্ধান্তে হতবাক হয়ে যান অপরাজিত। এই সিদ্ধান্তে হতবাক হয়ে গিয়েছিলেন। কী ভাবে আউট হলেন, নিজেই বুঝে উঠতে পারছিলেন না। অপরাজিত বিরোধী দলের প্লেয়ার এবং আম্পায়ারদের সঙ্গে রীতিমতো তর্ক জুড়ে দেন। তবে আম্পায়ার নিজের সিদ্ধান্তেই অটল থাকেন। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়।

সপ্তম ওভারে যখন ইয়ং স্টারস ৩২ রানে ২ উইকেট হারিয়ে বসেছিল, তখন অপরাজিত ব্যাট করতে এসেছিলেন। এর পর সাই সুদর্শনের সঙ্গে তিনি দলের হাল ধরার চেষ্টা করেছিলেন। এই এই জুটি তৃতীয় উইকেটে ৪২ রান যোগও করে।সাই সুদর্শন ৯২ বলে অপরাজিত ৬৭ রান করেন। অপরাজিত বিতর্কিত আউট হলেও, তাঁর দল শেষ পর্যন্ত ম্যাচটি চার উইকেটে জিতে যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কবে পালন করা হবে মহরম? এই দিনের ইতিহাস আর গুরুত্ব জেনে নিন ‘হেলিকপ্টার ছাড়া চড়েন না’, শেখ হাসিনার প্রাক্তন পিয়ন এখন ‘৪০০ কোটি’র মালিক! সিঁথিতে সিঁদুর, ঠোঁটে হাসি, অতিথিদের পাতে ভাত দিচ্ছেন কৌশাম্বি, ভাইরাল বিশেষ ছবি একটা ক্রস ঠিক করে ক্লিয়ার করতে না পারার খেসারত দিলাম-আফসোস করে চলেছেন হ্যারি কেন সমুদ্রের জলে দেদার খেলা ইউভানের, পুরী ট্রিপে ইয়ালিনির মুখ দেখালেন রাজ-শুভশ্রী? নিয়ম মেনে ট্রেন চালানোয় দুর্ঘটনাগ্রস্ত হয় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, জানাল রেল কার্যত নিজেকে কোচ ঘোষণা করে দিয়েছিলেন সৌরভ, কিন্তু DC খুঁজছে গম্ভীরের মত কাউকে! দুম পটাশ পৃথ্বী! কাকা অনন্তের বিয়েতে আকাশ-শ্লোকা পুত্র পড়ে গেল এভাবে, দেখুন ‘স্পনসরশিপের ১৫৮ কোটি দেয়নি’, গৃহীত হল বাইজুসের নামে BCCI-র করা দেউলিয়ার মামলা এবার পরনে ‘উলটো’ পোশাক! ইসকনে শিশুদের ভোগ খাওয়ালেন কার্দাশিয়ান বোনেরা

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.