বাংলা নিউজ > ময়দান > TNCA Club Match: বিতর্কিত আউট, আম্পায়ারের সঙ্গে মাঠেই তুমুল বচসা, হরমনের স্মৃতি ফেরালেন CSK প্রাক্তনী- ভিডিয়ো

TNCA Club Match: বিতর্কিত আউট, আম্পায়ারের সঙ্গে মাঠেই তুমুল বচসা, হরমনের স্মৃতি ফেরালেন CSK প্রাক্তনী- ভিডিয়ো

আম্পায়ার আর বিরোধী দলের সঙ্গে ঝামেলায় জড়িয়ে হরমনপ্রীতের স্মৃতি ফেরালেন বাবা অপরাজিত। 

বাবা অপরাজিত ৩৪ রানে ব্যাট করছিলেন, সেই সময়ে জলি রোভার্স সিসি-র অধিনায়ক হরি নিশান্তের একটি তীক্ষ্ণ শার্প ডেলিভারি ব্যাটারের প্যাডে লেগে, ফরোয়ার্ড শর্ট লেগে জিএস রাজুর হাতে চলে যায়। এলবিডব্লিউ দেন আম্পায়ার। আর এই সিদ্ধান্ত ঘিরেই তুমুল ক্ষোভ প্রকাশ করে ঝামেলায় জড়ান তিনি।

এমন অনেক ঘটনা ঘটে, যখন ক্রিকেটাররা মাঠে তাঁদের আবেগ নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হন। সম্প্রতি শেষ হওয়া অ্যাশেজ সিরিজে এমন বহু মুহূর্ত বারবার ধরা পড়েছে। আবার যদি আমরা ভারতীয় ক্রিকেটে আমাদের দৃষ্টি ফেরাই, সে ক্ষেত্রে দেখা যাবে, মহিলা দলের অধিনায়ক হারমনপ্রীত কৌরও গত মাসে এমন একটি বিতর্কিত ঘটনায় জড়িয়ে পড়েছিলেন।

যদিও অ্যাশেজের বেশির ভাগ ঘটনা, বা হরমনপ্রীতের ক্ষেত্রে মূলত আম্পায়ারের সিদ্ধান্ত নিয়েই ঝামেলা হয়েছিল। এবার ভারতের ঘরোয়া ক্রিকেটে একই ঘটনার পুনরাবৃত্তি। তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন ডিভিশনের প্রথম টুর্নামেন্টে বাবা অপরাজিও একটি এমনই অবাঞ্ছিত ঘটনার সঙ্গে জড়িয়ে পড়েছিলেন। তিনি আম্পায়ার এবং বিরোধী দলের প্লেয়ারদের সঙ্গে কুৎসিত ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন।

আরও পড়ুন: প্রস্তুতি টুর্নামেন্টের জন্য ২৫ জনের টি-টোয়েন্টি দল ঘোষণা বাংলার, বাদ মুকেশ, শাহবাজ, অনুষ্টুপ

ঘটনাটি ঘটে জলি রোভার্স সিসি এবং ইয়াং স্টারস ক্রিকেট ক্লাবের মধ্যে ম্যাচ চলার সময়ে। একটি বিতর্কিত এলবিডব্লিউকে ঘিরেই ঘটনার সূত্রপাত। এই ক্ষেত্রে ব্যাটসম্যান অপরাজিত এলবিডব্লিউ-এর বিতর্কিত সিদ্ধান্তে আউট হয়ে মাঠের বাইরে যাওয়ার আগে আম্পায়ার এবং বিরোধী দলের প্লেয়ারদের সঙ্গে ঝামেলায় জড়ান। এই ঝামেলার জেরে খেলা সাময়িক বন্ধ থাকে। পুরো পরিস্থিতি নিয়ন্ত্রণে এসে খেলা শুরু হতে প্রায় পাঁচ মিনিট সময় লেগে যায়।

যখন বাবা অপরাজিত ৩৪ রানে ব্যাট করছিলেন, সেই সময়ে জলি রোভার্স সিসি-র অধিনায়ক হরি নিশান্তের একটি তীক্ষ্ণ শার্প ডেলিভারি ব্যাটারের প্যাডে লেগে, ফরোয়ার্ড শর্ট লেগে জিএস রাজুর হাতে চলে যায়।

আরও পড়ুন: হঠাৎ-ই ইডেনের ড্রেসিংরুমে আগুন, ODI World Cup-এর আগে উঠল নিরাপত্তা নিয়ে প্রশ্ন

ব্যাটারের কাছাকাছি দাঁড়িয়ে থাকা বোলার এবং ফিল্ডাররা অবিলম্বে আউটের জোরালো আবেদন করেন। এবং আম্পায়ারও মনে করেন, এটা আউট ছিল। তিনি আঙুল তুলে দেন। আর আম্পায়ারের এই সিদ্ধান্তে হতবাক হয়ে যান অপরাজিত। এই সিদ্ধান্তে হতবাক হয়ে গিয়েছিলেন। কী ভাবে আউট হলেন, নিজেই বুঝে উঠতে পারছিলেন না। অপরাজিত বিরোধী দলের প্লেয়ার এবং আম্পায়ারদের সঙ্গে রীতিমতো তর্ক জুড়ে দেন। তবে আম্পায়ার নিজের সিদ্ধান্তেই অটল থাকেন। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়।

সপ্তম ওভারে যখন ইয়ং স্টারস ৩২ রানে ২ উইকেট হারিয়ে বসেছিল, তখন অপরাজিত ব্যাট করতে এসেছিলেন। এর পর সাই সুদর্শনের সঙ্গে তিনি দলের হাল ধরার চেষ্টা করেছিলেন। এই এই জুটি তৃতীয় উইকেটে ৪২ রান যোগও করে।সাই সুদর্শন ৯২ বলে অপরাজিত ৬৭ রান করেন। অপরাজিত বিতর্কিত আউট হলেও, তাঁর দল শেষ পর্যন্ত ম্যাচটি চার উইকেটে জিতে যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ আপনি এসেছিলেন, আর আমি গায়েব হয়ে গিয়েছিলাম,’ নীতীশের কথায় মঞ্চে হাসি মোদীর ৬ কোটির ঘাটাল জলপ্রকল্প শুকনো খটখটে, চালু হয়নি ৩ বছরেও গোলাপি বেনারসিতে প্রশ্মিতা, পাশে ঘিয়ে পঞ্জাবিতে অনুপম, বিয়ে করেই লিখলেন কী? কটাক্ষকে বুড়ো আঙুল, নিয়মরীতি মেনেই সাতপাকে বাঁধা পড়লেন শ্রীময়ী-কাঞ্চন সাধারণ সম্পাদক পদেও থাকব না, ইস্তফা গ্রহণ করুন… আর মুখপাত্র নন কুণাল জয় শাহ, রজার বিনি, নির্বাচকদের ইশানের সঙ্গে বসে কথা বলা উচিত ছিল- দাবি সৌরভের নিজেই দেখি মাটিতে বসে পড়ল, ধোনির আতিথেয়তায় মুগ্ধ মাত্র একটি ODI খেলা প্রাক্তনী কেবল রচনার সঙ্গে মমতার নাচ নয়! রবিবারের দিদি নম্বর ওয়ানে থাকছে আর কোন চমক? ৪৩০ ফুটের গ্রহাণু এগিয়ে আসছে পৃথিবীর দিকে, কী হতে পারে এর ফলে বজায় ২০২১-র 'ট্র্যাডিশন', বাংলার আসনের নাম বলতে গিয়ে হোঁচট BJP-র জাতীয় নেতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.