বাংলা নিউজ > বায়োস্কোপ > Sayanatika Banerjee: ভোটের প্রচারে ট্যাব! ঠিক কী কাজে ব্যবহার করছেন সায়ন্তিকা?

Sayanatika Banerjee: ভোটের প্রচারে ট্যাব! ঠিক কী কাজে ব্যবহার করছেন সায়ন্তিকা?

উপনির্বাচনের আগে আধুনিকতা ছোঁয়া সায়ন্তিকার প্রচারে

Sayanatika Banerjee: বরানগর উপনির্বাচনে অদ্ভুত উপায়ে প্রচার করে নজর কাড়লেন সায়ন্তিকা। যদিও তিনি প্রথম থেকেই অভিনব কৌশলে প্রচার করে জোর টেক্কা দিচ্ছেন বিজেপি প্রার্থী সজল ঘোষকে। এবার কী ঘটালেন?

একদিকে যেমন লোকসভা নির্বাচনের দামামা বেজে চলেছে। ইতিমধ্যেই দু দফার ভোট হয়ে গিয়েছে। বাকি জায়গায় জোর কদমে প্রচার চালাচ্ছেন বিভিন্ন দলের প্রার্থীরা। তেমনই আরেকদিকে রয়েছে বরানগর কেন্দ্রের উপনির্বাচন। এখানে বিজেপির সজল ঘোষের বিরুদ্ধে লড়াই লড়ছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বলাই বাহুল্য, সজল ঘোষ একজন পোড় খাওয়া রাজনীতিক, অন্যদিকে সেই তুলনায় অভিনেত্রী এই ক্ষেত্রে বেশ নবাগতা বলা চলে। কিন্তু হলে কী হবে, নিজের প্রচারে এতটুকু খামতি রাখছেন না সায়ন্তিকা। অভিনব কায়দায় প্রচার চালাচ্ছেন তিনি।

আরও পড়ুন: ২৯ - এ পা শনের, রোশনাইয়ের সেটেই চলল জন্মদিনের হইহুল্লোড়, নায়ককে ভালোবেসে কেক খাওয়ালেন অনুষ্কা

আরও পড়ুন: প্রিয়াঙ্কার বোন হয়েও 'মধ্যবিত্ত' পরিণীতির কাছে ফিটনেস ট্রেনার রাখার টাকাও ছিল না! বললেন, 'প্রতি মাসে ৪ লাখ করে...'

আগে যিনি বিধায়ক ছিলেন তাঁর জায়গায় গিয়ে নতুন করে ভোট চাইতে গেলে নানা বিপদে থুড়ি প্রশ্নের মুখে পড়তে হয় প্রার্থীকে এ কথা তো সকলেরই জানা। এবার সেসব সমস্যাকে তাড়াতে বা বলা ভালো সামলাতে এক দারুণ বুদ্ধি বের করেছেন সায়ন্তিকা। তাঁর প্রচারে এনেছেন আধুনিকতার ছোঁয়া।

আরও পড়ুন: 'আপনিও কি ডোনা ম্যামের ফ্যান?' প্রতিযোগীর গুগলিতে বাক্যহারা সৌরভ! ফাঁস করলেন নাকি দাম্পত্যের গোপন কথা?

কী করছেন সায়ন্তিকা?

সায়ন্তিকা বরানগর কেন্দ্রে মানুষের বাড়ি বাড়ি গিয়ে যে কেবল ভোট চাইছেন সেটাই নয়, তিনি সঙ্গে রেখেছেন একটি আস্ত ট্যাব। আর সেই ট্যাবেই তিনি স্থানীয় বাসিন্দাদের সমস্ত অভাব অভিযোগ নথিভুক্ত করে রাখছেন। তাঁর আশ্বাস তিনি ভোটে বিজয়ী হলে সমস্ত সমস্যার সমাধান করার চেষ্টা করবেন।

আরও পড়ুন: বড় ছেলের মৃত্যুর কথা মনে পড়তেই কান্নায় ভেঙে পড়লেন শেখর, স্মৃতি হাতড়ে বললেন, 'গোটা রাত ওর দেহ আঁকড়ে...'

আরও পড়ুন: 'বাহ দাদাকে তো বেশ দেখতে!' প্রতিযোগীর উপহার পেয়ে দাদাগিরিতে নিজেরই তারিফ করলেন সৌরভ! ব্যাপারটা কী?

কী কী অভাব অভিযোগের কথা শুনছেন সায়ন্তিকা?

বরানগর কেন্দ্রের বাসিন্দারা সায়ন্তিকার কাছে মূলত নিকাশি ব্যবস্থা, জলের সমস্যা নিয়েই অভিযোগ জানাচ্ছেন। অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেস প্রার্থীর আশ্বাস তিনি সকলের সমস্যা দূর করার চেষ্টা করবেন।

বায়োস্কোপ খবর

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.