বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: হরির লুটের মতো উইকেট কুড়োলেন মাদুরাইয়ের সব বোলার, নটরাজনদের হেলায় হারালেন ওয়াশিংটনরা

TNPL 2023: হরির লুটের মতো উইকেট কুড়োলেন মাদুরাইয়ের সব বোলার, নটরাজনদের হেলায় হারালেন ওয়াশিংটনরা

লো স্কোরিং ম্যাচে দাপুটে জয় ওয়াশিংটনদের। ছবি- টিএনসিএ।

Ba11sy Trichy vs Madurai Panthers Tamil Nadu Premier League: ব্যাটসম্যানদের নয়, তামিলনাড়ু প্রিমিয়র লিগে ত্রিচি বনাম মাদুরাই ম্যাচে আগাগোড়া দাপট দেখা গেল বোলারদের।

টি-২০ ক্রিকেটে সচরাচর ব্যাটসম্যানদের একতরফা দাপট দেখা যায়। চার-ছক্কার ফুলঝুরি দেখতেই দর্শকরা মাঠে আসেন। কদাচিৎই ২০ ওভারের কোনও ম্যাচে বোলারদের ছড়ি ঘোরাতে দেখা যায়। বৃহস্পতিবার তেমনই একটি ব্যতিক্রমী ম্যাচ দেখা গেল তামিলনাড়ু প্রিমিয়র লিগে, যেখানে আগাগোড়া বোলাররা আধিপত্য দেখান ব্যাটারদের উপরে।

সালেমে লিগের ২১তম ম্যাচে ত্রিচির মুখোমুখি হয় মাদুরাই প্যান্থার্স। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে ত্রিচি। যদিও তাদের সেই সিদ্ধান্ত কতটা যথাযথ, তা নিয়ে প্রশ্ন উঠতে পারে দিনের শেষে। কেননা শুরু থেকেই ধারাবাহিকভাবে উইকেট হারাতে থাকে ত্রিচি। তারা ১৮.৫ ওভার ব্যাট করেই সব উইকেট হারিয়ে বসে।

একা কুম্ভ হয়ে লড়াই চালান মণি ভারতী। তিনি নিশ্চিত হাফ-সেঞ্চুরি মাঠে ফেলে আসেন। ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪০ বলে ৪৮ রান করে সাজঘরে ফেরেন ভারতী। বাকিদের মধ্যে দুই অঙ্কের রান করেন শুধু ফ্রান্সিস রকিন্স ও ডারিল ফেরারিও। ফ্রান্সিস ৩টি বাউন্ডারির সাহায্যে ১৯ বলে ১৮ রানের সতর্ক ইনিংস খেলেন। ডারিল ১টি বাউন্ডারির সাহায্যে ২৩ বলে ২১ রান করে মাঠ ছাড়েন।

এছাড়া টি সরন ৫, জাফর জামাল ১, অ্যান্তনি ৩, গডসন ১, রঘুপতি ১ ও ঈশ্বরন অপরাজিত ১ রান করেন। খাতা খুলতে পারেননি ক্যাপ্টেন গঙ্গা শ্রীধর রাজু ও আর রাজকুমার।

আরও পড়ুন:- Delhi Capitals: চাকরি গেল আগরকরদের, একসঙ্গে দুই সহকারী কোচকে ছেঁটে ফেলল দিল্লি ক্যাপিটালস

মাদুরাইয়ের ছয় বোলারই পালা করে উইকেট তোলেন। পি সরবন ২৩ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। ১৩ রানে ২টি উইকেট নেন গুরজপনীত সিং। ৬ রানে ২টি উইকেট পকেটে পোরেন অজয় কৃষ্ণ। ওয়াশিংটন সুন্দর ১৩ রান খরচ করে ১টি উইকেট সংগ্রহ করেন। এছাড়া স্বপ্নিল সিং ও মুরুগান অশ্বিন ১টি করে উইকেট দখল করেন।

আরও পড়ুন:- ICC CWC Qualifier 2023: ৫ ম্যাচে তৃতীয় শতরান উইলিয়ামসের, জিম্বাবোয়ের হয়ে দ্রুততম ৪০০০ সিকন্দর রাজার

জবাবে ব্যাট করতে নেমে মাদুরাই ১৭ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১০৮ রান তুলে ম্যাচ জিয়ে যায়। অর্থাৎ, ১৮ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে তারা। সুরেশ লোকেশ্বর ৫টি বাউন্ডারির সাহায্যে ৩৯ বলে ৩২ রান করেন। ২টি বাউন্ডারির সাহায্যে ১২ বলে ১১ রান করেন ক্যাপ্টেন হরি নিশান্ত। জগদীশান কৌশিক ১৭ বলে ১৯ রান করেন। তিনি ১টি চার মারেন। ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৯ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন স্বপ্নিল সিং। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৫ বলে ১৮ রান করে নট-আউট থাকেন ওয়াশিংটন সুন্দর।

ত্রিচির হয়ে টি নটরাজন ১৪ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। ২টি উইকেট সংগ্রহ করেন কে ঈশ্বরন। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন পি সরবন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা?

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.