বাংলা নিউজ > ময়দান > যশ ধুলরা IPL-এ মাঠে নামার সুযোগ পাচ্ছেন না, যুব বিশ্বকাপজয়ী দলের নিশান্ত সেঞ্চুরি হাঁকালেন Cooch Behar Trophy-র ফাইনালে
নিশান্ত সিন্ধু। ছবি- টুইটার।
নিশান্ত সিন্ধু। ছবি- টুইটার।

যশ ধুলরা IPL-এ মাঠে নামার সুযোগ পাচ্ছেন না, যুব বিশ্বকাপজয়ী দলের নিশান্ত সেঞ্চুরি হাঁকালেন Cooch Behar Trophy-র ফাইনালে

  • ইডেনে মুম্বইয়ের বিরুদ্ধে কোচবিহার ট্রফির ফাইনালে রীতিমতো ওয়ান ডে ক্রিকেটের ঢংয়ে আগ্রাসী শতরান করেন যুব বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অন্যতম সদস্য নিশান্ত সিন্ধু।

আইপিএলের অন্দরমহলে ঢুকে পড়লেও এখনও মাঠে নামার সুযোগ হয়নি যুব বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক যশ ধুলের। অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের যে সব ক্রিকেটার ইন্ডিয়ান প্রিমিয়র লিগে দল পেয়েছেন, তাঁদের প্রত্যেকেই কার্যত রিজার্ভ বেঞ্চ গরম করে চলেছেন। তবে আইপিএলের আঙিনা থেকে দূরে থাকা নিশান্ত সিন্ধু রাজ্য দলের হয়ে দুর্দান্ত শতরান হাঁকালেন অনূর্ধ্ব-১৯ কোচবিহার ট্রফির ফাইনালে।

কলকাতার ইডেন গার্ডেন্সে কোচবিহার ট্রফির খেতাবি লড়াইয়ে পরস্পরের মুখোমুখি হয় মুম্বই ও হরিয়ানা। টস জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় নিশান্ত সিন্ধুর নেতৃত্বাধীন হরিয়ানা। নিজেদের প্রথম ইনিংসে তারা ৪৩৭ রানে অল-আউট হয়।

আরও পড়ুন:- এতদিনে কি সঠিক টিম কম্বিনেশন খুঁজে পেলেন! RR ম্যাচ জিতে কী বললেন MI নেতা রোহিত?

অধিনায়কোচিত সেঞ্চুরি করেন নিশান্ত। রীতিমতো ওয়ান ডে ক্রিকেটের ঢংয়ে আগ্রাসী ব্যাটিং করেন তিনি। নিশান্ত ১৮টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১১৪ বলে ১১৫ রান করে আউট হন।

শতরান করেছেন ওপেনার রোহন দেশওয়াল ও উইকেটকিপার সর্বেশ রোহিল্লাও। রোহন ১৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২০৩ বলে ১০১ রান করেন। সর্বেশ ১৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৯২ বলে ১০০ রান করে অপরাজিত থাকেন।

আরও পড়ুন:- RR vs MI: এক ছক্কায় বাজিমাত, একটি মাত্র ছয় মেরেই IPL-এর ইতিহাসে নাম তুললেন ড্যানিয়েল স্যামস

নিশান্ত শতরান করলেও যুব বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অপর সদস্য দীনেশ বনা খাতা খুলতে পারেননি। মুম্বইয়ের হয়ে সূর্যাংশ শেজ ৩টি উইকেট নেন। ৩টি উইকেট দখল করেন প্রিন্সও। এছাড়া অর্জুন দানি ২টি ও ডিসুজা ১টি উইকেট নিয়েছেন।

বন্ধ করুন