বাংলা নিউজ > ময়দান > US Open 2023: গুরুতর চোটের কবলে মাতেয়ো বেরেত্তিনি, হুইলচেয়ারে ছাড়তে হল কোর্ট

US Open 2023: গুরুতর চোটের কবলে মাতেয়ো বেরেত্তিনি, হুইলচেয়ারে ছাড়তে হল কোর্ট

ইউএস ওপেনে গুরুতর চোটের কবলে মাতেয়ো বেরেত্তিনি

মাতেয়ো বেরেত্তিনি চলতি বছরের অনেকটা সময়ে খেলতে পারেননি চোটের কারণে। তাঁর তলপেটে চোটের কারণে চলতি বছরে অনেক টু্র্নামেন্টেই খেলা হয়নি তাঁর। তবে চলতি ইউএস ওপেনের লড়াইতে নেমেছিলেন তিনি। এখানেও ফের গুরুতর চোটের কবলে পড়তে হল‌ তাঁকে।

শুভব্রত মুখার্জি: মাতেয়ো বেরেত্তিনি চলতি বছরের অনেকটা সময়ে খেলতে পারেননি চোটের কারণে। তাঁর তলপেটে চোটের কারণে চলতি বছরে অনেক টু্র্নামেন্টেই খেলা হয়নি তাঁর। তবে চলতি ইউএস ওপেনের লড়াইতে নেমেছিলেন তিনি। এখানেও ফের গুরুতর চোটের কবলে পড়তে হল‌ তাঁকে।ফলে শেষ হয়ে গিয়েছে তাঁর ইউএস ওপেনের লড়াই। চোট এতটাই গুরুতর যে হুইলচেয়ারে বসে কোর্ট ছাড়তে হয়েছে তাঁকে। ২০২১ সালের উইম্বলডন ফাইনালিস্ট বেরেত্তিনি এদিন কোর্ট নম্বর পাঁচে তাঁর ম্যাচ চলাকালীন বাজেভাবে চোট পান।

ইউএস ওপেনের ম্যাচে এদিন বেরেত্তিনি মুখোমুখি হয়েছিলেন ফ্রান্সের আর্থার রিন্ডারনেচের। ২০২৩ সালের ইউএস ওপেনের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মুখোমুখি হয়েছিলেন মাতেয়ো বেরেত্তিনি এবং আর্থার। চোটের কারণে বেরেত্তিনিকে অবসর নিতে হয়েছিল বাধ্য হয়েই। এরপরেই সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পরে একটি ছবি। যেখানে দেখা যায় হুইলচেয়ারে বসে কোর্ট ছাড়ার পাশাপাশি স্টেডিয়ামও ছাড়ছেন মাতেয়ো বেরেত্তিনি। ফরাসি খেলোয়াড় আর্থারের বিরুদ্ধে ম্যাচে পিছিয়ে থাকার সময়ে ঘটে যায় এই ঘটনা। ৪-৬,৩-৫ ফলে পিছিয়ে ছিলেন অবাছাই এই ক্রীড়াবিদ।

এশিয়া কাপের ভারত বনাম পাকিস্তান ম্যাচের লাইভ আপডেট পেতে এখানে ক্লিক করুন…

একটি রালি চলার সময়ে ব্যাকহ্যান্ড মারতে গিয়ে চোটের কবলে পড়েন বেরেত্তিনি। তাঁর গোড়ালি মুড়ে যায় হঠাৎ করেই। সঙ্গে সঙ্গে কোর্টে লুটিয়ে পড়েন তিনি। নিজের গোড়ালি ধরেই শুয়ে পড়েন তিনি। বলবয়রা সঙ্গে সঙ্গে ছুটে যান তাঁর সাহায্যার্থে। চেয়ার আম্পায়ার মেডিকেল দলকে ডেকে নেন। মেডিকেল দলের প্রায় পাঁচ মিনিট লেগে যায় কোর্টে পৌঁছাতে। যা দেখে সমর্থকরা আরও ক্ষিপ্ত হয়ে যান। এরপর বিপক্ষের সঙ্গে হাত মিলিয়ে তিনি হুইলচেয়ারে করে কোর্টের বাইরে চলে যান। চলতি বছরের উইম্বলডনেও চতুর্থ রাউন্ডে ছিটকে যেতে হয়েছিল তাঁকে। কার্লোস আলকারাজের কাছে হেরে ছিটকে যান তিনি। এরপর ইউএস ওপেনেও চোটের কারণে দ্বিতীয় রাউন্ডেই ছিটকে যেতে হল মাতেয়ো বেরেত্তিনিকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'সারে জাহাঁ সে আচ্ছা লেখেন নজরুল ইসলাম', মমতার কথায় উপহাস BJP নেত্রীর- ভিডিয়ো ২১ জুলাইয়ের মঞ্চ থেকে বাংলাদেশকে পশ্চিম বাংলাদেশ বানানোর ডাক দিয়েছেন মমতা: BJP দেবলীনা অতীত! বিবৃতিকে মন দিয়েছেন? জবাব তথাগতর প্রথম বার ২০০ পার হরমনদের, এশিয়া কাপের রেকর্ড টোটালে ব্যক্তিগত সেরা স্কোর রিচার পরকীয়া, লিভ ইন পেরিয়ে গাঁটছড়া! সামনে এল স্নেহাশিস-অর্পিতার বিয়ের প্রথম ছবি SSC কাণ্ডে পার্থর গ্রেফতারি নিয়ে অভিষেক টানলেন নিট প্রসঙ্গ, তুললেন কোন দাবি? 'বিবেকবান চাই.. বিত্তবান চাই না, পয়সা আসে চলে যায়..' ২১শের মঞ্চে বার্তা দিদির ‘একদিন শুভমন তিন ফরম্যাটেই অধিনায়কত্ব করবে’! ভবিষ্যদ্বাণী প্রাক্তন ব্যাটিং কোচের ‘‌মদের পিছনেই ৪০ কোটি টাকা খরচ করেছে বিজেপি’‌, নির্বাচনের হিসাব দিলেন অভিষেক ২১ শে জুলাইয়ের সমাবেশে যোগ দিতে ঢল মানুষের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.