বাংলা নিউজ > ময়দান > মা-দিদিকে খোলা চিঠি লিখলেন বেদা কৃষ্ণমূর্তি, যা পড়ে কেঁদে ভাসালেন নেটিজেনরা

মা-দিদিকে খোলা চিঠি লিখলেন বেদা কৃষ্ণমূর্তি, যা পড়ে কেঁদে ভাসালেন নেটিজেনরা

মা-দিদির মৃত্যুর যন্ত্রণায় একেবারে ভেঙে পড়েছেন বেদা কৃষ্ণমূর্তি।

প্রথমে বেদা কৃষ্ণমূর্তির মা চেলুভাম্বা দেবী করোনায় আক্রান্ত হয়ে ২৪ এপ্রিল প্রয়াত হন। তার পর বৃহস্পতিবার সকালে দিদি বৎসলা শিবকুমার মারা যান। এই দু'টি মৃত্যুর আঘাতে একেবারে বিধ্বস্ত হয়ে পড়েন বেদা।

দিদি আর মা, মাত্র দু'সপ্তাহের ব্যবধানে দু'জন অত্যন্ত কাছের মানুষকে হারিয়ে তিনি একেবারে বিপর্যস্ত। কিছুতেই এই ঘটনা মানতে পারছেন না ভারতী মহিলা ক্রিকেট দলের তারকা ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি। সবটাই যেন এখনও তাঁর কাছে দুঃস্বপ্ন।

প্রথমে মা চেলুভাম্বা দেবী করোনায় আক্রান্ত হয়ে ২৪ এপ্রিল প্রয়াত হন। তার পর গত বৃহস্পতিবার সকালে দিদি বৎসলা শিবকুমার মারা যান। এই দু'টি মৃত্যুর আঘাতে একেবারে নিশ্চু হয়ে গিয়েছিলেন বেদা। অবশেষে নীরবতা ভাঙলেন বেদা। টুইটারের মাধ্যমে নিজের যন্ত্রণা সকলের সঙ্গে ভাগ করে নিলেন।

বেদা টুইটারে মা আর দিদির উদ্দেশ্যে একটি খোলা চিঠি লিখেছেন। সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ডিয়ারেস্ট আম্মা অ্যান্ড আকা’। তার পরে তিনি লিখেছেন, ‘আমার খুব সুন্দর মা আর দিদি। শেষ কিছু দিন বাড়ির সকলের কাছে সময়টা অত্যন্ত হৃদয়বিদারক। তোমরা দু'জনেই আমাদের বাড়ির ভিত ছিলে। তোমরা দু'জনেই আমার জীবনে নেই, এই দিনটা দেখতে হবে, কখনও ভাবিনি। আমার মন একেবারে ভেঙে গিয়েছে।’

বেদা আরও লিখেছেন, ‘আম্মা আমাকে সাহসী করে গড়ে তুলেছো। প্রতিটি পরিস্থিতিতে বাস্তবতার মুখোমুখি হতে শিখিয়েছো। আর এই গুণটা তোমার থেকেই পেয়েছি। তুমি আমার দেখা সবচেয়ে সুন্দরী, সুখী এবং নিঃস্বার্থ একজন ব্যক্তি। আকা (দিদি) আমি জানি, আমিই তোমার সবচেয়ে কাছের ছিলাম। তুমি যোদ্ধা ছিলে। এবং তুমি শিখিয়েছো, শেষ মিনিট পর্যন্ত হাল না ছাড়ার জন্য।’

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার সঙ্গে সঙ্গেই ভারত খুবই খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। প্রতিদিন একের পর এক খারাপ খবর ক্ষতবিক্ষত করছে দেশবাসীকে। করোনার জেরে আইপিএল বন্ধ করতে বিসিসিআই বাধ্য় হয়েছে। এএফসি কাপ বাতিল হয়ে গিয়েছে। খেলাধূলা, আনন্দ, হাসি, সব কিছুই যেন করোনা কেড়ে নিয়েছে। এর শেষ কোথায় কারও জানা নেই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? গাড়ি-চাপা কাণ্ডের স্মৃতি আজও অক্ষত! খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.