বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: না বোল্ড, না রান আউট, না ক্যাচ, কাউন্টি চ্যাম্পিয়নশিপে অদ্ভুতভাবে আউট হলেন লুই কিম্বার

ভিডিয়ো: না বোল্ড, না রান আউট, না ক্যাচ, কাউন্টি চ্যাম্পিয়নশিপে অদ্ভুতভাবে আউট হলেন লুই কিম্বার

কাউন্টি চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ডিভিশনের ম্যাচে অদ্ভুতভাবে আউট হলেন লুই কিম্বার (ছবি-টুইটার)

গ্লুচেস্টারশায়ার এবং লিসেস্টারশায়ারের মধ্যে কাউন্টি চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ডিভিশনের ম্যাচে অদ্ভুতভাবে আউট হলেন লুই কিম্বার। বল উইকেটে লাগেনি, LBW ও হননি, না কেউ তার বল ক্যাচ ধরেননি কিমবা রান আউটও হননি, তবু তাঁকে আউট দেন আম্পায়ার।

গ্লুচেস্টারশায়ার এবং লিসেস্টারশায়ারের মধ্যে কাউন্টি চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ডিভিশনের ম্যাচে অদ্ভুতভাবে আউট হলেন লুই কিম্বার। বল উইকেটে লাগেনি, LBW ও হননি, না কেউ তার বল ক্যাচ ধরেননি কিমবা রান আউটও হননি, তবু তাঁকে আউট দেন আম্পায়ার। যা দেখে সকলেই অবাক হয়েছেন। আসলে বল ডিফেন্ড করার পরে লুই কিম্বার এমন একটি কাজ করেছিলেন যে কারণে তাঁকে আউট দিতে বাধ্য হন আম্পায়ার। ক্রিজে বল খেলার পরে তিনি সেই বলটিকে হাতে করে আটকান অর্থাৎ বল ব্যাটে লাগার পরে যখন উইকেটের দিকে যাচ্ছিল খন লুই কিম্বার সেই বলটিকে হাত দিয়ে বাধা দেন।

আরও পড়ুন… ভারতের টেস্ট দলকে শক্তিশালী করতে এখনই এই তিন তারকাকে দলে নিতে বললেন দীনেশ কার্তিক

এরপরে তিনি বলটিকে পা দিয়ে আটকে দেন। এরপরে প্রতিপক্ষ আউটের আবেদন করতে থাকেন। আম্পায়াররা নিজেদের মধ্যে আলোচনা করেন যে এটি আউট নাকি আউট নয়। সেই আবেদনটি বিবেচনা করার পরে আম্পায়াররা ঠিক করেন যে বলটি স্টাম্পের দিকে ছুটে যেতে পারত। যদি ব্যাটার হস্তক্ষেপ না করত তাহলে ব্যাটার আউট হতেই পারতেন। আম্পায়াররা কিম্বারকে তাঁর সাজঘরের পথে দেখান।

আরও পড়ুন… রোজগারের অনেক উপায় আছে- পান মশলার বিজ্ঞাপনে সেহওয়াগ-গাভাসকরকে দেখে চটলেন গম্ভীর

গ্লুচেস্টারশায়ার এবং লিসেস্টারশায়ারের ম্যাচের কথা বললে ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় গ্লুচেস্টারশায়ার। প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে স্কোর বোর্ডে ৩৬৮ রান তোলে। ১০ নম্বরে ব্যাট করতে নেমে অজিত ডেল ৯৪ বলে ৫২ রানের ইনিংস খেলেন। এছাড়াও নয় নম্বরে ব্যাট করতে নেমে ড্যানি ল্যাম্ব ১০৬ বলে ৭০ রান করেন। তবে অলিভার প্রাইস ১৭২ বলে ৮৫ রান করে ইনিংসের শুরু করেছিলেন।

আরও পড়ুন… ফের ধাক্কা খেল নিউজিল্যান্ড! ভারতে ভালো খেলা অলরাউন্ডার ছিটকে গেলেন ২০২৩ বিশ্বকাপ থেকে

এর জবাবে লিসেস্টারশায়ার প্রথম ইনিংসে তোলে ৩৫০ রান। এই সময়ে ওবিএস আউট হন লুই কিম্বার। এই সময়ে লিসেস্টারশায়ারের হিল ২১৯ বলে ১০৩ রানের ইনিংস খেলেন। এছাড়াও ওপেন করতে এসে ঋষি প্যাটেল ৭০ বলে ৫৯ রান করেন। প্রথম ইনিংসে ১৮ রানে এগিয়েছিল গ্লুচেস্টারশায়ার। এমন অবস্থায় দ্বিতীয় ইনিংসের শুরু করে স্কোর বোর্ডে ৯ রান তুলেছে গ্লুচেস্টারশায়ার। তৃতীয় দিনের শেষে ২৭ রানে এগিয়ে রয়েছে গ্লুচেস্টারশায়ার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বুধেই লক্ষ্মীদেবীর কৃপা হলুদ ধাতুর ওপর, বাজেটের পরদিন সোনার রেটে ৩ হাজারি ধস মাথায় উকুন! পা চুলকাতে চুলকাতে রান্না,নোংরা শিবানীর সঙ্গে কৃতিকা ঝগড়া, হাতাহাতি Bangladesh Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মাঝরাতে হাসপাতালে ভর্তি করতে হয়েছে জ্যোতিপ্রিয় মল্লিককে, কেমন আছেন এখন?‌ শ্রাবণ শিবরাত্রি কবে? কেন এটিকে এত বিশেষ বলে মনে করা হয়, জেনে নিন কাঠমান্ডুতে টেক-অফের সময় দুর্ঘটনার কবলে যাত্রীবোঝাই বিমান, মৃত্যু প্রায় সবার বিশ্ব মহাকাশ পুরস্কার পাবে ISRO, চন্দ্রযান-৩ সফল হওয়ায় ভারতের নতুন রেকর্ড মিথ্যে বলে শ্যামৌপ্তিকে পটিয়ে ফাঁসল নীল, প্রকাশ্যে ধারাবাহিক অমর সঙ্গীর প্রোমো সিলিং ফ্যানে নোংরা জমে আছে? ফ্যান পরিষ্কার করার সহজ কৌশল জেনে নিন বদল বহু নিয়ম, কর নিয়ে একের পর এক সিদ্ধান্ত বাজেটে, যে ১০টি বিষয় না জানলেই নয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.