বাংলা নিউজ > ময়দান > ফের ধাক্কা খেল নিউজিল্যান্ড! ভারতে ভালো খেলা অলরাউন্ডার ছিটকে গেলেন ২০২৩ বিশ্বকাপ থেকে

ফের ধাক্কা খেল নিউজিল্যান্ড! ভারতে ভালো খেলা অলরাউন্ডার ছিটকে গেলেন ২০২৩ বিশ্বকাপ থেকে

২০২৩ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন এই অলরাউন্ডার

গত শুক্রবার ওরচেস্টারশায়ারের হয়ে ব্যাট করার সময় ব্রেসওয়েল স্ট্রেন অনুভব করেছিলেন। ইয়র্কশায়ারের বিরুদ্ধে একটি টি-টোয়েন্টি ম্যাচে ১১ রান করার পর তিনি আঘাত পেয়ে অবসর নেন

২০২৩ সালের আইসিসি ক্রিকেট বিশ্বকাপের আগে আরেকটি বড় ধাক্কা খেয়েছে নিউজিল্যান্ড দল। টুর্নামেন্ট শুরু হতে এখনও প্রায় ৫ মাস বাকি, কিন্তু এই মেগা ইভেন্ট থেকে ছিটকে গিয়েছেন কিউয়ি দলের দুই বড় খেলোয়াড়। নিউজিল্যান্ডের অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েল ব্রিটেনের বিপক্ষে হোম টি-টোয়েন্টি ম্যাচে ডান অ্যাকিলিসে চোট নিয়ে বসে আছেন। এমন পরিস্থিতিতে ক্রিকেট বিশ্বকাপে খেলতে পারবেন না তিনি।

গত শুক্রবার ওরচেস্টারশায়ারের হয়ে ব্যাট করার সময় ব্রেসওয়েল স্ট্রেন অনুভব করেছিলেন। ইয়র্কশায়ারের বিরুদ্ধে একটি টি-টোয়েন্টি ম্যাচে ১১ রান করার পর তিনি আঘাত পেয়ে অবসর নেন এবং শীঘ্রই নিশ্চিত হয়ে যায় যে তার ডান অ্যাকিলিসের চোট রয়েছে। ৩২ বছর বয়সি এই তারকা বৃহস্পতিবার যুক্তরাজ্যে অস্ত্রোপচার করা হবে এবং ছয় থেকে আট মাস পুনর্বাসনের মধ্য দিয়ে যাবেন। এটা কিউয়ি দলের জন্য বড় ধাক্কা।

আরও পড়ুন… কোথায় দাঁড়াতে হবে সেটা জানা উচিত- কোহলি-পূজারারা অলস ফিল্ডার, সাফ কথা কাইফের

অস্ত্রোপচার এবং পুনর্বাসনের কারণে, তিনি অক্টোবর ও নভেম্বরে ভারতে অনুষ্ঠিত আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এ খেলতে পারবেন না। নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড বলেছেন চোট একটি ‘বড় ধাক্কা’ তবে ব্রেসওয়েলের সফল পুনরুদ্ধার কামনা করেছেন। দলের অধিনায়ক কেন উইলিয়ামসনও ব্রেসওয়েলের আগে আহত হয়েছেন, যিনি আইপিএল ২০২৩ এর সময় তার হাঁটুতে আঘাত পেয়েছিলেন।

কেন উইলিয়ামসনও প্রায় ৬ মাস দলের বাইরে। যদিও তিনি এপ্রিলে ইনজুরিতে পড়েছিলেন, তিনি ২০২৩ বিশ্বকাপের আগে সেরে উঠতে সক্ষম হতে পারেন। তবে উইলিয়ামসন কখন দলে ফিরতে পারবেন সে সম্পর্কে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের কাছ থেকে কোনও খবর পাওা যায়নি। নিউজিল্যান্ড দলের ট্রেনিং ক্যাপ চলবে জুলাইয়ের শেষ থেকে অগস্টের মাঝামাঝি পর্যন্ত। উইলিয়ামসন কি তাতে অংশ নেবেন? সেটাই এখন দেখার। কারণ বিশেষজ্ঞরা মনে করেন বিশ্বকাপের আগে এই বিষয়টা খুব গুরুত্বপূর্ণ হবে।

আরও পড়ুন… 'ট্রেবেল' জয়ী ম্যান সিটিকে অভিনন্দন, ব্রুইনা-হ্যালান্ডদের সঙ্গে শুভমন গিলের সাক্ষাৎ

মাইকেল ব্রেসওয়েলের চোট নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টেড। তিনি বলেছিলেন, ‘একজন খেলোয়াড় আঘাত পেলে তার জন্য আপনার খুব খারাপ লাগে। বিশেষ করে যখন জানা যাচ্ছে তিনি বিশ্ব আসরে অংশ নিতে পারবেন না।’

মাইকেল ব্রেসওয়েল ২২ মার্চ তার অভিষেক হয়েছিল এবং নিউজিল্যান্ডের হয়ে এখনও পর্যন্ত তিনি ১৯টি ওয়ানডে খেলেছেন। ৪২.৫০ গড়ে ৫১০ রান করেছেন ব্রেসওয়েল। একই বছর, হায়দরাবাদে ভারতের বিরুদ্ধে ব্যাট করতে নেমে, তিনি ৭৮ বলে ১৪০ রানের একটি ঝলমলে ইনিংস খেলেন, যার মধ্যে ১২টি চার এবং ১০টি ছক্কা ছিল। এই ফর্ম্যাটে ব্রেসওয়েল ১৫টি উইকেটও নিয়েছেন।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

লোকসভার মধ্যেই অসমে প্রকাশ্যে BJP-র আদি-নব্য দ্বন্দ্ব, অস্বস্তিতে গেরুয়া শিবির BJP প্রার্থীর অফিস থেকে টাকা উদ্ধার করতে গিয়ে নির্বাচনী আধিকারিকদের মারধর ‘‌ব্র্যান্ড মোদী অপরাজেয় নয়’‌, পঞ্চম দফার আগে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন পিকে সবুজ জামদানি শাড়ির সঙ্গে রজনীগন্ধা ফুলের গয়নায় সেজে স্বস্তিকা লিখলেন… ‘একী! স্বামীর অমঙ্গল হবে তো', মধুচন্দ্রিমার আগেই বদল, কথা শুনতে হল রূপাঞ্জনাকে হোটেল থেকে AC-র রিমোট, চাবি চুরির চেষ্টা, বাধা দেওয়ায় তারাপীঠে আক্রান্ত মালিক বেআইনি নির্মাণ কীভাবে রুখতে হবে? সব পুরসভাকে পুস্তিকা পাঠাল পুর দফতর সহকর্মী খেলবে T20 বিশ্বকাপে! হতবাক Oracle-র কর্মী, ২০১০-তে খেলেছিলেন ভারতের হয়েও লিগের শেষ দিনে বদলে গেল ছবি, প্লে-অফে KKR কাদের বিরুদ্ধে লড়বে? দেখুন সূচি সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.