বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: বাবর আজমকে বিয়ে করতে চান রমিজ রাজা! লাইভ শোতে চলল ন্য়াকামি

ভিডিয়ো: বাবর আজমকে বিয়ে করতে চান রমিজ রাজা! লাইভ শোতে চলল ন্য়াকামি

রমিজ রাজার তরফ থেকে বিয়ের প্রস্তাব পেলেন বাবর আজম (ছবি-গেটি ইমেজ)

পাকিস্তান ক্রিকেট টিমের অধিনায়ক দুর্দান্ত পারফরম্যান্স করার পরে বিয়ের প্রস্তাব পেয়েছেন। তবে বাবর আজম এই প্রস্তাব কোনও মেয়ের তরফ থেকে পাননি তিনি, এক প্রাক্তন পুরুষ ক্রিকেটারের কাছ থেকে এই প্রস্তাব পেয়েছেন তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রাক্তন প্রধান রমিজ রাজার তরফ থেকে এই প্রস্তাব দেওয়া হয়েছে।

বর্তমানে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হচ্ছে লঙ্কা প্রিমিয়ার লিগ। পাকিস্তানের অধিনায়ক বাবর আজমও এই লিগে খেলছেন। এই লিগে তিনি দুর্দান্ত ফর্ম রয়েছেন। প্রতিদিন নিজের ব্যাটিং কৌশল দিয়ে তিনি ভক্ত থেকে বিশেষজ্ঞ প্রত্যেকের মন জিতছেন। পাকিস্তান ক্রিকেট টিমের অধিনায়ক দুর্দান্ত পারফরম্যান্স করার পরে বিয়ের প্রস্তাব পেয়েছেন। তবে বাবর আজম এই প্রস্তাব কোনও মেয়ের তরফ থেকে পাননি তিনি, এক প্রাক্তন পুরুষ ক্রিকেটারের কাছ থেকে এই প্রস্তাব পেয়েছেন তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রাক্তন প্রধান রমিজ রাজার তরফ থেকে এই প্রস্তাব দেওয়া হয়েছে। এই সংক্রান্ত একটি ভিডিয়োও খুব দ্রুত ভাইরাল হচ্ছে। অনেকে এই ভিডিয়ো দেখে টিটকারি করছেন। বাবর আজম ও রমিজ রাজার দিকে মজা করে আঙুল তুলছেন। আসুন জেনে নেওয়া যাক পুরো বিষয়টি কি?

শ্রীলঙ্কায় অনুষ্ঠিত লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) চলতি মরশুমে কলম্বো স্ট্রাইকার্স দলের হয়ে খেলছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। এরই মধ্যে লিগের ম্যাচে বিয়ের প্রস্তাব পান বাবর আজম। ধারাভাষ্য দিতে গিয়ে পাকিস্তান অধিনায়ককে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন তাঁরই দেশের প্রাক্তন ক্রিকেটার রমিজ রাজা। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হচ্ছে। আপনি নীচের লিঙ্কে ক্লিক করে এই ভিডিয়োটি দেখতে পারেন।

ভিডিয়োতে দেখে স্পষ্ট শোনা যাচ্ছে বাবর আজমের প্রশংসা করছেন রমিজ রাজা। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রাক্তন প্রধান বাবর আজমের দারুণ প্রশংসা করছেন। ভিডিয়োতে তিনি ধারাভাষ্য দেওয়ার সময়ে বলেন আমি বাবর আজমকে বিয়ে করতে চাই। এই বক্তব্য শোনার পর ভক্তরা পাকিস্তান দলের অধিনায়ককে ‘সমকামী’ বলতে শুরু করেছেন। তবে এই প্রথম নয় যে রমিজ বাবরের এমন প্রশংসা করছেন। এর আগেও তিনি যখন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান ছিলেন। তখনও তিনি বাবর আজমের সঙ্গে এমন আচরণ করেছেন।

এর বাইরে যদি বাবর আজমের কথা বলি, তাহলে লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) দশম ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন তিনি। কলম্বো স্ট্রাইকার্সের হয়ে খেলেছেন পাকিস্তান দলের অধিনায়ক। গল টাইটানসের বিরুদ্ধে সেঞ্চুরি করেছেন তিনি। এ সময় তিনি ১০৪ রানের সেঞ্চুরি ইনিংস খেলেন। এ সময় তাঁর ব্যাট থেকে আসে ৮টি চার ও ৫টি ছক্কা। অর্থাৎ এই ম্যাচে মাত্র ১৩ বলে ৬২ রান করেন বাবর আজম। এশিয়া কাপ এবং বিশ্বকাপের আগে বাবর আজমের এই পারফরম্যান্স অন্য দলের জন্য বেশ উদ্বেগজনক।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল টসে জিতল Afghanistan , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.