বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: T20 Blast 2023-এ জ্বলে উঠেছেন শাহিন আফ্রিদি, পরপর দু ম্যাচের প্রথম বলেই নিলেন উইকেট

ভিডিয়ো: T20 Blast 2023-এ জ্বলে উঠেছেন শাহিন আফ্রিদি, পরপর দু ম্যাচের প্রথম বলেই নিলেন উইকেট

T20 Blast 2023-এ জ্বলে উঠেছেন শাহিন আফ্রিদি (ছবি-টুইটার)

টি টোয়েন্টি ব্লাস্টের লিসেস্টারশায়ার ফক্সের বিরুদ্ধে বল হাতে আবারও উজ্জ্বল পারফরমেন্স করলেন পাকিস্তানের পেস বোলার। টি-টোয়েন্টি ব্লাস্ট ম্যাচে টানা দ্বিতীয়বারের মতো ইনিংসের প্রথম বলে উইকেট শিকার করলেন শাহিন আফ্রিদি।

নটিংহ্যামশায়ারের জার্সি গায়ে বল হাতে ফের জবলে উঠলেন পাকিস্তানি পেসার শাহিন আফ্রিদি। টি টোয়েন্টি ব্লাস্টের লিসেস্টারশায়ার ফক্সের বিরুদ্ধে বল হাতে আবারও উজ্জ্বল পারফরমেন্স করলেন পাকিস্তানের পেস বোলার। টি-টোয়েন্টি ব্লাস্ট ম্যাচে টানা দ্বিতীয়বারের মতো ইনিংসের প্রথম বলে উইকেট শিকার করলেন শাহিন আফ্রিদি। এদিনের ম্যাচে পিটার হ্যান্ডসকম্বকে আউট করে এমনটা করেছেন শাহিন। টি-টোয়েন্টি ব্লাস্টে নিজেদের দলের আগের ম্যাচেই খেলায় প্রথম ওভারের প্রথম বলেই উইকেট পেয়েছিলেন শাহিন শাহ আফ্রিদি। সেই ম্যাচে ইনিংসের প্রথম বলে ওয়ারউইকশায়ারের অ্যালেক্স ডেভিসকে আউট করেছিলেন শাহিন।

পাকিস্তানের ফাস্ট বোলার শাহিন আফ্রিদি ইংল্যান্ডে চলতি টি-টোয়েন্টি ব্লাস্টে ইতিহাস তৈরি করেছিলেন। যখন তিনি ওয়ারউইকশায়ারের বিরুদ্ধে ম্যাচের প্রথম ওভারেই চার উইকেট নিয়েছিলেন। হ্যাঁ, এর মাধ্যমেই টি-টোয়েন্টি ক্রিকেটে ইনিংসের প্রথম ওভারে চার উইকেট নেওয়া বিশ্বের প্রথম বোলার হয়ে গিয়েছিলেন শাহিন আফ্রিদি। তিনি তাঁর ওভারে মাত্র সাত রান খরচ করে এই কীর্তিটি করেছিলেন। যদিও এই দুর্দান্ত পারফরম্যান্সের পরেও তাঁর দলকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। দুর্দান্ত বোলিংয়ের জন্য ম্যাচ সেরার পুরস্কার পেয়েছিলেন শাহিন আফ্রিদি।

সেই ম্যাচের পরে আবার বল হাতে জ্বলে উঠলেন শাহিন শাহ আফ্রিদি। তিনি লিসেস্টারশায়ারের বিরুদ্ধে নিজের চার ওভারের স্পেলে দিলেন মোট ২৬ রান এবং তিনি শিকার করলেন মোট দুটি উইকেট। লিসেস্টারশায়ারের ব্যাটিং ইনিংসের প্রথম বলেই পিটার হ্যান্ডসকম্বকে সাজঘরে ফেরান তিনি। শাহিনের বলে অ্যালেক্স হ্যালসের হাতে ক্যাচ দিয়ে আউট হন পিটার হ্যান্ডসকম্ব। এরপরে রোমান ওয়াকারকে সাজঘরের পথ দেখান শাহিন আফ্রিদি। এভাবেই এই ম্যাচে দুই উইকেট শিকার করেন তিনি।

ম্যাচের কথা বললে এই ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল নটিংহ্যামশায়ার। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে আট উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৬৮ রান তুলেছিল তারা। টম মোরেস দলের হয়ে সর্বোচ্চ ৪০ বলে ৬৮ রানের ইনিংস খেলেন। এই ম্যাচে ব্যাট হাতে রানের খাতা খুলতেই পারেননি আফ্রিদি। লিসেস্টারশায়ারের হয়ে মিচেল ফিনান তিন উইকেট শিকার করেছিলেন।

জবাবে ব্যাট করতে নেমে লিসেস্টারশায়ার নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৪ রান তোলে। রোমাঞ্চকর ম্যাচে মাত্র চার রানে হেরে যায় তারা। লিসেস্টারশায়ারের হয়ে ৫০ বলে ৮৩ রানের অপরাজিত ইনিংস খেলেন উয়ান মুল্ডার। এছাড়াও ঋষি প্যাটেল ২০ বলে ৩৭ রানের ইনিংস খেলেন। বল হাতে নটিংহ্যামশায়ারের হয়ে দুটি করে উইকেট নেন শাহিন আফ্রিদি, ম্যাথিউ কার্টার, ইমাদ ওয়াসিম ও কালভিন হ্যারিসন। এই ম্যাচ জেতায় পয়েন্ট টেবিলে নিজেদের গ্রুপে চার নম্বরে উঠে এল শাহিন আফ্রিদির দল। ১৪ ম্যাচে তাদের সংগ্রহ ১৬ পয়েন্ট। তবে তাদের শেষ দু ম্যাচে শাহিন যে ভাবে পারফর্ম করছেন তা দেখে প্রতিপক্ষের কপালে চিন্তার ভাঁজ পড়তে শুরু করেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ইউভানের ক্ষেত্রে একাজ করেন একদিনে! তবে ইয়ালিনির জন্য এখনও করলেন না রাজ-শুভশ্রী সাত দিনে ৩ বার TMCর হামলার মুখে অধীর, মমতাকে বললেন, রক্তচক্ষু অন্য কাউকে দেখাবেন 'আরও রিসার্চ...' ভুলে ভরা অজয়ের ময়দান! তথ্য বিকৃতির অভিযোগ ফুটবলারদের পরিবারের ‘‌কংগ্রেস রাজপুত্রের জন্য খুঁজতে হবে আরও একটি নিরাপদ আসন’‌, কটাক্ষ মোদীর প্যান্ট নামিয়ে টোনড অ্যাবস ফ্লন্ট, ডায়েটে ঘি-এর সঙ্গে আর কী খান, জানালেন সাবা বার্ডফ্লু ভাইরাসের H5N1 স্ট্রেইন মিলল দুধে! উদ্বেগের পারদ চড়িয়ে জানাল WHO বৃহস্পতির বৃষ রাশিতে গমন, সংকট বাড়বে এই ৩ রাশির, হতে পারে আর্থিক ক্ষতি কংগ্রেসকেই ভোট দিন! বিজেপিতে যোগদান করার ১৯দিনের মধ্যেই ডিগবাজি খেলেন মেয়র কাকভোরে বিস্ফোরণ, উড়ে গেল গয়নার দোকানের শাটার, ভিতরে কী চলছিল? পরমব্রতকে বিয়ের ৫ মাস! ঝলক বেডরুমের, বিছানায় শুয়ে পিয়া, আদর খেলেন মন ভরে

Latest IPL News

আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.