বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো-মাথা গরম করে স্মিথের দিকে বল ছুড়লেন সিরাজ, কিছু পরেই আউট সেঞ্চুরিয়ন

ভিডিয়ো-মাথা গরম করে স্মিথের দিকে বল ছুড়লেন সিরাজ, কিছু পরেই আউট সেঞ্চুরিয়ন

স্মিথের দিকে বল ছুড়ে মারছেন সিরাজ (ছবি-ইনস্টাগ্রা)

সিরাজ যখন ওভারের চতুর্থ বল করতে চলেছেন, স্মিথ শেষ মুহূর্তে ক্রিজের বাইরে চলে যান। এতে রেগে গিয়ে বল ছুড়ে স্টাম্পে আঘাত করেন মহম্মদ সিরাজ। যদিও স্মিথ স্পাইডার ক্যামটি নির্দেশ করতে চেয়েছিলেন যা তাকে এমনটা করতে বাধ্য করেছিল। স্টিভ স্মিথ ও মহম্মদ সিরাজের এই ভিডিয়োটি খুব ভাইরাল হচ্ছে।

অস্ট্রেলিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান স্টিভ স্মিথ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে রোহিতের টিম ইন্ডিয়াকে ব্যাক ফুটে করেছেন। ম্যাচের প্রথম দিনেই টিম ইন্ডিয়ার বোলারদের উইকেটের জন্য ক্লান্ত করে তোলেন স্টিভ স্মিথ। স্মিথ দ্বিতীয় দিনেও একই ধারা অব্যাহত রাখেন এবং এর ফলে মহম্মদ সিরাজের ক্ষোভ দেখা দেয়, যিনি স্মিথের সঙ্গে ছোট লড়াই দিয়ে দিনের শুরু করেছিলেন। ওভালে ম্যাচের প্রথম দিন ভারতীয় বোলারদের জন্য ক্লান্তিকর ছিল। স্টিভ স্মিথ এবং ট্র্যাভিস হেড ২৫১ রানের অপরাজিত পার্টনারশিপ তাদের দলকে শক্তিশালী অবস্থানে নিয়ে যায়। প্রথম দিনেই সেঞ্চুরি পূর্ণ করলেও নিজের শতরান থেকে মাত্র ৫ রান দূরে ছিলেন স্টিভ স্মিথ।

দেখে মনে হচ্ছিল স্মিথ তাঁর সেঞ্চুরি একটু ধীরে ধীরেই পূর্ণ করবেন। কিন্তু দ্বিতীয় দিনের প্রথম ওভারেই স্মিথ চার মেরে এমনটা করবেন এমনটা ভারত আশা করেনি। দিনের প্রথম ওভার করেন সিরাজ। নিজের দ্বিতীয় ও তৃতীয় বলে টানা চার মেরে সেঞ্চুরি করেন স্মিথ। স্পষ্টতই সিরাজ এই চারে ক্ষিপ্ত হন এবং তার ক্ষোভ স্মিথের উপর চলে যায়। সিরাজ যখন ওভারের চতুর্থ বল করতে চলেছেন, স্মিথ শেষ মুহূর্তে ক্রিজের বাইরে চলে যান। এতে রেগে গিয়ে বল ছুড়ে স্টাম্পে আঘাত করেন মহম্মদ সিরাজ। যদিও স্মিথ স্পাইডার ক্যামটি নির্দেশ করতে চেয়েছিলেন যা তাকে এমনটা করতে বাধ্য করেছিল। স্টিভ স্মিথ ও মহম্মদ সিরাজের এই ভিডিয়োটি খুব ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… বুমরাহ থেকে শ্রেয়স, প্রসিধ কৃষ্ণের বিয়েতে উপস্থিত একাধিক ক্রিকেটার! সামনে এল ছবি

তবে এর কিছুক্ষণ পরই ট্র্যাভিস হেডের উইকেট নেন সিরাজ, কিছুক্ষণ পর প্রথম সেশনেই শার্দুল ঠাকুরের শিকার হন স্টিভ স্মিথ। ১২১ রানের দুর্দান্ত ইনিংস খেলে আউট হন স্টিভ স্মিথ। এদিকে, মহম্মদ শামিও ভারতকে একটি ব্রেকথ্রু এনে দেন এবং ক্যামেরন গ্রিনকে স্লিপে শুভমন গিলের হাতে ক্যাচ আউট করেন।

আরও পড়ুন… WTC Final 2023: প্রথমবার জুটিতে জোড়া সেঞ্চুরি, ICC ট্রফির ফাইনালে অনন্য নজির স্মিথ-হেডের

ম্যাচের কথা বললে, ওভালে দ্বিতীয় দিনে প্রথম সেশন খেলা হয়েছে। অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ৭ উইকেট হারিয়ে ৪২২ রান করেছে। ট্র্যাভিস হেড ১৬৩ এবং স্টিভ স্মিথ ১২১ রান করে আউট হয়েছেন। অ্যালেক্স ক্যারি ২২ ও প্যাট কামিন্স দুই রানে খেলছেন। ভারতের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন মহম্মদ শামি, সিরাজ ও শার্দুল। এখন ম্যাচের দ্বিতীয় দিনের দ্বিতীয় সেশনে অস্ট্রেলিয়ার ইনিংস শেষ করার চেষ্টা করবে টিম ইন্ডিয়া। একই সময়ে, অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানরা তাদের দলের স্কোর ৪৫০ রানের কাছাকাছি নিয়ে যেতে চাইবে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.