বাংলা নিউজ > ময়দান > বুমরাহ থেকে শ্রেয়স, প্রসিধ কৃষ্ণের বিয়েতে উপস্থিত একাধিক ক্রিকেটার! সামনে এল ছবি

বুমরাহ থেকে শ্রেয়স, প্রসিধ কৃষ্ণের বিয়েতে উপস্থিত একাধিক ক্রিকেটার! সামনে এল ছবি

বুমরাহ থেকে শ্রেয়স, প্রসিধ কৃষ্ণের বিয়েতে উপস্থিত একাধিক ক্রিকেটার (ছবি:টুইটার)

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে প্রসিধ কৃষ্ণের বিয়ের বেশ কিছু ছবি। এই ছবির মধ্যে একটি ছবি বেশ ভাইরাল হচ্ছে যেখানে প্রসিধ কৃষ্ণের সঙ্গে ভারতীয় ক্রিকেট ও রাজ্য ক্রিকেট দলের বেশ কিছু ক্রিকেটারকে দেখা যাচ্ছে। এই ছবিতে শ্রেয়স আইয়ার, জসপ্রীত বুমরাহকে দেখা যাচ্ছে।

একদিকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলছে টিম ইন্ডিয়া। ৭ জুন থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শিরোপা ম্যাচের লড়াই শুরু করেছে ভারতীয় দল। এরই মাঝে বিয়ে সেরে ফেললেন ভারতীয় দলের ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণ। ফাস্ট বোলারের বিয়ের ছবি সামনে এসেছে। এই ছবিতে প্রসিধ কৃষ্ণকে তার স্ত্রীর সঙ্গে দেখা যাচ্ছে। এই ছবিতে কৃষ্ণকে হলুদে রাঙা অবস্থায় দেখা যাচ্ছে আবার বিয়ের মুহূর্তেও দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে প্রসিধ কৃষ্ণের বিয়ের বেশ কিছু ছবি। এই ছবির মধ্যে একটি ছবি বেশ ভাইরাল হচ্ছে যেখানে প্রসিধ কৃষ্ণের সঙ্গে ভারতীয় ক্রিকেট ও রাজ্য ক্রিকেট দলের বেশ কিছু ক্রিকেটারকে দেখা যাচ্ছে। এই ছবিতে শ্রেয়স আইয়ার, জসপ্রীত বুমরাহকে দেখা যাচ্ছে। এছাড়াও কর্ণাটক ক্রিকেটের বেশ কিছু পরিচিত তারকাকে এই ছবিতে দেখা যাচ্ছে। প্রসিধ কৃষ্ণের সঙ্গে এই ছবিতে রুতুরাজ গায়কোয়াড়কেও দেখা যাচ্ছে।

আরও পড়ুন… অবসর ভেঙে টেস্টে ফিরছেন মইন আলি, অ্যাশেজের জন্য ইংল্যান্ড দলে ধোনির সতীর্থ

৭ জুন থেকে ওভাল ক্রিকেট গ্রাউন্ডে যখন ভারতীয় ক্রিকেট দল ফাইনাল ম্যাচ খেলছে তখন ভারতীয় ফাস্ট বোলার টিম ইন্ডিয়াকে সুখবর দিলেন। বান্ধবী রচনাকে বিয়ে করেছেন প্রসিধ কৃষ্ণ। এর আগে গত ৬ জুন প্রসিধের বাগদানের বিষয়টি সামনে আসে। বিখ্যাত ফাস্ট বোলার (প্রসিধ কৃষ্ণ) কৃষ্ণের বাগদানের মাত্র দুদিন পর বিয়ে করলেন। এর পর কৃষ্ণ ও রচনার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। যার মধ্যে দুজনকেই খুব খুশি দেখাচ্ছে। ভারতীয় ফাস্ট বোলারকে তাঁর বিবাহিত দম্পতিতে খুব সুন্দর দেখাচ্ছে। আপনি তাদের উভয়ের মুখে হাসি দেখতে পারেন।

আরও পড়ুন… মহিলা প্রধান সহ পাঁচ দফা দাবি নিয়ে ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের কাছে গেলেন বিক্ষোভকারী কুস্তিগীররা

ইনজুরির কারণে দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে রয়েছেন প্রসিধ কৃষ্ণ। আর চোটের কারণে এই মরশুমেও আইপিএল থেকে দূরে ছিলেন। প্রসিধ কৃষ্ণ আইপিএলে রাজস্থান রয়্যালসের সদস্য। প্রাক্তন কেকেআর তারকা কৃষ্ণ গত মরশুমে অসাধারণ ভালো খেলেছিলেন। এই মরশুমে (আইপিএল ২০২৩), স্ট্রেস ফ্যাক্টরের কারণে কৃষ্ণ আইপিএল ২০২৩-এর অংশ হতে পারেননি। ইনজুরির কারণে টুর্নামেন্ট থেকে দূরে ছিলেন। গত মরশুমে একই সময়ে রাজস্থানের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন তিনি।

আরও পড়ুন… UAE vs WI ODI: মরু দেশে চার্লস ও কিং-এর ব্যাটিং ঝড়, এক ম্যাচ বাকি থাকতেই সিরিজে ওয়েস্ট ইন্ডিজের দখল

আইপিএল ২০২২-এ, প্রসিধ কৃষ্ণ রাজস্থানের হয়ে ১৭টি ম্যাচ খেলে ২৯ গড়ে ১৯টি উইকেট নিয়েছিলেন। এই সময়ে তার ইকোনমি রেট ছিল ৮.২৯। অন্যদিকে, তার সামগ্রিক আইপিএল ক্যারিয়ার সম্পর্কে বলতে গেলে, তিনি মোট ৫১ টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৩৪.৭৬ গড়ে ৪৯টি উইকেট নিয়েছেন। এই সময়ে তার ইকোনমি রেট ছিল ৮.৯২। প্রসিধ কৃষ্ণ ২০২১ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে ওডিআইয়ের মাধ্যমে তার আন্তর্জাতিক অভিষেক করেছিলেন। তিনি এখন পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ১৪টি ওডিআই খেলেছেন, যাতে তিনি ২৩.৯২ গড়ে ২৫টি উইকেট নিয়েছেন। এই সময়ে, তিনি ৫.৩২ ইকোনমিতে রান করেছেন। এর বাইরে দুইবার এক ইনিংসে চারটি করে উইকেটও নিয়েছেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুণের রাস্তাতে মাদকে অচৈতন্য তরুণী, উদ্ধার করেন অভিনেতা রমেশ পরদেশী ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.