বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো- নিশ্চিত আউটেও ডিআরএস নিলেন কোহলি

ভিডিয়ো- নিশ্চিত আউটেও ডিআরএস নিলেন কোহলি

আউট হলেন বিরাট কোহলি

বাংলাদেশের ক্রিকেটারদের তরফ থেকে আবেদন জানানো হয় এবং আম্পায়ার শেষ পর্যন্ত আঙুল তুলে ভারতীয় ব্যাটসম্যানকে আউট ঘোষণা করেন। তবে আম্পায়ারের এই সিদ্ধান্তে কোহলি একেবারেই সন্তুষ্ট ছিলেন না। এবং সেই কারণে রিভিউ নেন। কিন্তু এতে কোনও লাভ হয়নি। ক্লিন উইকেটের সামনে ধরা পড়েন বিরাট কোহলি।

বাংলাদেশের বিরুদ্ধে শেষ ওয়ানডেতে সেঞ্চুরি করা বিরাট কোহলির ব্যাট চট্টগ্রাম টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে ব্যর্থ হল। এদিন কোহলির ব্যাট থেকে রানই দেখা গেল না। এক প্রকার নীরব ছিল বিরাটের ব্যাট। এদিন কোহলি তাড়াতাড়ি আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান। প্রথম টেস্টের প্রথম দিনেই এমনটি ঘটেছে। এই সময় বিরাট কোহলি এলবিডব্লিউ আউট হয়ে সাজঘরে ফিরে যাওয়ার আগে নিজের আউটের পরিবর্তে রিভিউ নেন। ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় কোহলির সিদ্ধান্তের প্রচুর সমালোচনা করেছেন।

বাংলাদেশের স্পিনার তাইজুল ইসলাম বোলিং করার সময় কিছুটা টার্ন পেয়েছিলেন বল এবং কোহলি তা খেলার চেষ্টা করে প্যাডে খেলেছিলেন। এরপর বাংলাদেশের ক্রিকেটারদের তরফ থেকে আবেদন জানানো হয় এবং আম্পায়ার শেষ পর্যন্ত আঙুল তুলে ভারতীয় ব্যাটসম্যানকে আউট ঘোষণা করেন। তবে আম্পায়ারের এই সিদ্ধান্তে কোহলি একেবারেই সন্তুষ্ট ছিলেন না। এবং সেই কারণে রিভিউ নেন। কিন্তু এতে কোনও লাভ হয়নি। ক্লিন উইকেটের সামনে ধরা পড়েন বিরাট কোহলি।

আরও পড়ুন… Ranji Trophy: রঞ্জি অভিষেকে সেঞ্চুরি করে বাবা সচিনের দুর্দান্ত নজির ছুঁলেন অর্জুন তেন্ডুলকর

এ কারণে দলের রিভিউও নষ্ট হয়ে যায়।ধারাভাষ্য বক্স থেকে এমনও শোনা গিয়েছিল যে,কোহলিকে পুরোপুরি তাইজুল ইসলামের বলকে বুঝতেই পারেননি। ব্যক্তিগত ১ রানে প্যাভিলিয়নে ফিরে যান প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

টিম ইন্ডিয়া টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিল কিন্তু বাংলাদেশের বোলাররা তা ভুল প্রমাণ করেন। প্রথম সেশনে শুভমন গিল,কেএল রাহুল ও বিরাট কোহলির উইকেট হারায় ভারতীয় দল। এর পর ঋষভ পন্ত দ্রুত ব্যাট করে,চমৎকার কিছু শট মারলেও তিনিও ৪৫ বলে ৪৬ রানের ইনিংস খেলে প্যাভিলিয়নের পথে ফিরে যান। এই সময়ে ভারতের স্কোর ছিল চার উইকেটের বিনিময়ে ১১২ রান।

আরও পড়ুন… ICC ODI Rankings-এ ১১৭ ধাপ উপরে বিশাল লাফ ইশান কিষাণের, কোহলিও উঠলেন দু' ধাপ

এদিন চেতেশ্বর পূজারা,যিনি ভারতীয় দলের জন্য সমস্যা সমাধানকারীর ভূমিকা পালন করেছিলেন,আবারও ব্যাট হাতে নিজের দায়িত্ব পালন করলেন। ক্রিজের এক প্রান্তে দাঁড়িয়েছিলেন তিনি। তাঁকে নিয়ে ইনিংস এগিয়ে নিয়ে যান শ্রেয়স আইয়ার। দুজনেই বাংলাদেশের বোলারদের মোকাবিলা করেন এবং হাফ সেঞ্চুরি করেন। পঞ্চম উইকেটে পূজারা ও আইয়ারের সেঞ্চুরি জুটি গড়ে ওঠে। বাংলাদেশ বোলারদের কঠিন ক্লাস নেন এই দুই ব্যাটার। দু'জনেই স্বাচ্ছন্দ্যে ব্যাটিং করে দুর্বল বলের অপেক্ষায় টিম ইন্ডিয়াকে সমস্যা থেকে বের করে আনেন। দিনের শেষ পর্যন্ত ভারত স্কোর বোর্ডে তোলে ৬ উইকেট ২৭৮ রান। কেএল রাহুল ২২ রান, শুভমন গিল ২০ রান, চেতেশ্বর পূজারা ২০৩ বলে ৯০ রান। বিরাট কোহলি ৫ বলে ১ রান। ঋষভ পন্ত ৪৫ বলে ৪৬ রান। শ্রেয়স আইয়ার ১৬৯ বলে অপরাজিত ৮২ রান করেছেন। অক্ষর প্যাটেল ২৬ বলে ১৪ রান করে আউট হন। এদিন তাইজুল ইসলাম ৩ উইকেট ও মেহেদি হাসান ২টি উইকেট শিকার করেছেন। একটি উইকেট নিয়েছেন খালেদ আহমেদ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রায়গঞ্জে দেবের সামনে চেয়ার ছোঁড়াছুড়ি চলল, কেন এমন ঘটল?‌ সামলালেন নেতা বাংলার ৪২এ কতগুলি আসন দখলের টার্গেট সেট শাহের? ২য় দফার আগে তুলে ধরলেন শাহি-অঙ্ক ‘এবার রুল জারি করব!’ নিয়োগ দুর্নীতি মামলায় মুখ্যসচিবকে কড়া বার্তা হাইকোর্টের রানির মুখে জয় শ্রীরাম ধ্বনি! হনুমান জয়ন্তীতে মন্দিরে বঙ্গসুন্দরী, আদিরা কোথায়? 'মোদানির ক্লিনচিট পরেও সেবির তদন্তে ফাঁস আদানি মেগাস্ক্যাম’, কমিটি গড়বে কংগ্রেস পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হলেন সুমন কাঞ্জিলাল, বেজায় চটল বিজেপি গাড়ির সামনে ছিল নিজেরই সন্তান, না দেখে চারচাকা চালিয়ে দিলেন বাবা! এরপর? আগামিকাল কেমন কাটবে? সুখবর পেতে পারেন? জানুন ২৪ এপ্রিল বুধবারের রাশিফল মালদায় আম বাগানের একী হাল! তবে কি এবার মিলবে না? দাম কেমন হবে?খোঁজ নিল HT Bangla কৃষ্ণনগরের ছেলে-শান্তিপুরের মেয়ে, দ্বৈপায়ন-পায়েলের যুগলবন্দি দেখে মুগ্ধ সৌরভ

Latest IPL News

বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.