বাংলা নিউজ > ময়দান > IPL-এর খারাপ ফর্ম কাটাতে পারলেন না পোলার্ড, সুনীল নারিন নজর কাড়লেও T20 ব্লাস্টে ব্যর্থ কায়রন
পোলার্ড ব্যর্থ হলেও ম্যাচ জিতল সারে। ছবি- সারে।

IPL-এর খারাপ ফর্ম কাটাতে পারলেন না পোলার্ড, সুনীল নারিন নজর কাড়লেও T20 ব্লাস্টে ব্যর্থ কায়রন

  • IPL 2022-তে পরিচিত ছন্দে ছিলেন না কায়রন পোলার্ড। ফলে তাঁকে বাদ পড়তে হয় মুম্বই ইন্ডিয়ান্সের প্লেয়িং ইলেভেন থেকে।

আইপিএলে মোটেও ছন্দে ছিলেন না। ফলে দলের অন্যতম স্তম্ভ হওয়া সত্ত্বেও মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশ থেকে বাদ পড়তে হয়েছিল কায়রন পোলার্ডকে। আইপিএলের সেই খারাপ ফর্ম টি-২০ ব্লাস্টেও কাটিয়ে উঠতে পারবেন না পোলার্ড। ভাইটালিটি ব্লাস্টে নিজের প্রথম ম্যাচে ব্যাটে-বলে নজর কাড়তে পারলেন না ক্যারিবিয়ান অল-রাউন্ডার।

পোলার্ডের পারফর্ম্যান্স আহামরি কিছু না হলেও সুনীল নারিন বল হাতে নজর কাড়লেন প্রথম ম্যাচে। তবে ব্যাট হাতে সফল হননি তিনিও। যদিও তাঁদের দল সারের ম্যাচ জিততে বিশেষ অসুবিধা হয়নি।

পোলার্ড দীর্ঘ এক দশক পরে ফের কাউন্টি ক্রিকেটের আঙিনায় ফিরেছেন। তিনি কেকেআর তারকা সুনীল নারিনের সঙ্গে এবছর টি-২০ ব্লাস্টে মাঠে নামছেন সারের হয়ে। গ্লস্টারশায়ারের বিরুদ্ধে নিজের প্রথম ম্যাচে নারিন ব্যাট হাতে মাত্র ৬ রান করেন। ৪ বলের ইনিংসে তিনি ১টি বাউন্ডারি মেরেছেন।

আরও পড়ুন:- Vitality Blast: ব্যাটে-বলে দুর্দান্ত লিভিংস্টোন, T20 ব্লাস্টে দাপুটে জয় ল্যাঙ্কাশায়ারের

পোলার্ড ব্যাট হাতে ১৫ বলে ১৪ রানের যোগদান রাখেন। তিনিও মাত্র ১টি চার মারেন। ওভালে প্রথমে ব্যাট করে সারে ১৫ ওভারে ১২৯ রানে অল-আউট হয়ে যায়। ৫১ রান করেন জ্যাক উইলস। উল্লেখ্য, বৃষ্টির জন্য ম্যাচ ১৬ ওভারে কমে দাঁড়িয়েছিল।

আরও পড়ুন:- গগনচুম্বী ছক্কা, বল চলে গেল ওল্ড ট্র্যাফোর্ডের বাইরে, IPL-এর ফর্ম T20 ব্লাস্টেও জারি রাখলেন লিভিংস্টোন: ভিডিয়ো

পালটা ব্যাট করতে নেমে গ্লস্টারশায়ার ১৫ ওভারে মাত্র ৯২ রানে অল-আউট হয়ে যায়। হিগিংস ৩৭ রান করেন। নারিন ৪ ওভার বল করে মাত্র ১৭ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। পোলার্ড ২ ওভারে ২০ রান খরচ করে ১টি উইকেট নেন। স্যাম কারান ৩ ওভারে ১৪ রানের বিনিময়ে ৪টি উইকেট পকেটে পোরেন।

বন্ধ করুন