বাংলা নিউজ > ময়দান > গগনচুম্বী ছক্কা, বল চলে গেল ওল্ড ট্র্যাফোর্ডের বাইরে, IPL-এর ফর্ম T20 ব্লাস্টেও জারি রাখলেন লিভিংস্টোন: ভিডিয়ো

গগনচুম্বী ছক্কা, বল চলে গেল ওল্ড ট্র্যাফোর্ডের বাইরে, IPL-এর ফর্ম T20 ব্লাস্টেও জারি রাখলেন লিভিংস্টোন: ভিডিয়ো

ছক্কা হাঁকাচ্ছেন লিভিংস্টোন। ছবি- ল্যাঙ্কাশায়ার।

ইয়র্কশায়ারের বিরুদ্ধে লিয়াম লিভিংস্টোনের ছক্কায় বল উড়ে গেল স্টেডিয়ামের বাইরে।

ছক্কার ঝড় তুলে আইপিএল মাতিয়েছেন ক'দিন আগেই। সেই রেশ কাটতে না কাটতেই ফের লিয়াম লিভিংস্টোনের ছক্কায় মোহিত ক্রিকেটপ্রেমীরা।

লিভিংস্টোনের আইপিএল দল পঞ্জাব কিংস প্লে-অফে উঠতে পারেননি। ফলে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ শেষ হওয়ার আগেই দেশে ফিরতে হয় ব্রিটিশ তারকাকে। দেশে ফিরে বিশেষ সময় নষ্ট করেননি তিনি। শুক্রবারই নেমে পড়েন ভাইটালিটি টি-২০ ব্লাস্টে। ইয়র্কশায়ারের বিরুদ্ধে ল্যাঙ্কাশায়ারের হয়ে নিজের প্রথম ম্যাচেই সংক্ষিপ্ত অথচ আগ্রাসী ইনিংস খেলেন লিভিংস্টোন।

ওল্ড ট্র্যাফোর্ডে ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৬ বলে ২৩ রান করে মাঠ ছাড়েন লিভিংস্টোন। মাত্র ১টি ছক্কা মারলেও সেটিতেই মুগ্ধ ব্রিটিশ ক্রিকেটমহল। কেননা, লিভিংস্টোনের ছক্কায় বল চলে যায় স্টেডিয়ামের বাইরে।

ম্যাচটি শেষমেশ উত্তেজক টাইয়ে শেষ হয়। প্রথমে ব্যাট করে ল্যাঙ্কাশায়ার ৭ উইকেটে ১৮৩ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে ইয়র্কশায়ার ৫ উইকেটে ১৮৩ রানেই আটকে যায়। দু'দল ১ পয়েন্ট করে ভাগ করে নেয় নিজেদের মধ্যে।

আরও পড়ুন:- IPL 2022: এক মরশুমে ১০০০ ছক্কা, আইপিএলের ইতিহাসে এই প্রথম, রেকর্ডের সঙ্গে জড়িয়ে রইলেন লিভিংস্টোন

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল মাতানো টিম ডেভিড ল্যাঙ্কাশায়ারের হয়ে ১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ১৮ বলে ৩৫ রান করেন। ইয়র্কশায়ারের হয়ে জো রুট মাত্র ৩ রান করে সাজঘরে ফেরেন।

আরও পড়ুন:- T20-তে চেনা মেজাজে রিজওয়ান, সাসেক্সের হয়ে পরপর দু'টি ম্যাচে হাফ-সেঞ্চুরি পাক তারকার

উল্লেখ্য, লিভিংস্টোন পঞ্জাব কিংসের হয়ে আইপিএলের ১৪ ম্যাচে মাঠে নেমে ৪৩৭ রান সংগ্রহ করেন। টুর্নামেন্টে তিনি দ্বিতীয় সর্বোচ্চ ৩৪টি ছক্কা মারেন। আইপিএল ২০২২-এর দীর্ঘতম ১১৭ মিটারের ছক্কাটিও এসেছে লিভিংস্টোনের ব্যাট থেকেই। তাছাড়া আইপিএল মরশুমের ১০০০তম ছক্কাটিও হাঁকান লিয়াম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক বৃহস্পতির রাশি পরিবর্তন ৪ রাশির জীবনে আনছে অপরিসীম সুখ, বাড়বে আয় ও সম্মান সোমবারের কাজের চাপ কমাতে চান? একটু হাসুন তাহলে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের SSC মামলায় সব নিয়োগ বাতিল হাই কোর্টের, ২৫ হাজার ৭৫৩ জনকে ফেরাতে হবে বেতন 'ওকে হিরো বলেই মনে হয় না...' আবিরকে নিয়ে কেন এমন বললেন মিমি? যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি বিকল্প প্রার্থী দিয়েও কাজ হল না, সুরাটে আবারও কংগ্রেস প্রার্থীর মনোনয়ন খারিজ সংসদীয় নির্বাচনে মুইজ্জুর দলের বড় জয়, ভারতের থেকে আরও দূরে সরবে মলদ্বীপ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ এপ্রিলের রাশিফল

Latest IPL News

কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.