বাংলা নিউজ > ময়দান > গগনচুম্বী ছক্কা, বল চলে গেল ওল্ড ট্র্যাফোর্ডের বাইরে, IPL-এর ফর্ম T20 ব্লাস্টেও জারি রাখলেন লিভিংস্টোন: ভিডিয়ো
ছক্কা হাঁকাচ্ছেন লিভিংস্টোন। ছবি- ল্যাঙ্কাশায়ার।

গগনচুম্বী ছক্কা, বল চলে গেল ওল্ড ট্র্যাফোর্ডের বাইরে, IPL-এর ফর্ম T20 ব্লাস্টেও জারি রাখলেন লিভিংস্টোন: ভিডিয়ো

  • ইয়র্কশায়ারের বিরুদ্ধে লিয়াম লিভিংস্টোনের ছক্কায় বল উড়ে গেল স্টেডিয়ামের বাইরে।

ছক্কার ঝড় তুলে আইপিএল মাতিয়েছেন ক'দিন আগেই। সেই রেশ কাটতে না কাটতেই ফের লিয়াম লিভিংস্টোনের ছক্কায় মোহিত ক্রিকেটপ্রেমীরা।

লিভিংস্টোনের আইপিএল দল পঞ্জাব কিংস প্লে-অফে উঠতে পারেননি। ফলে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ শেষ হওয়ার আগেই দেশে ফিরতে হয় ব্রিটিশ তারকাকে। দেশে ফিরে বিশেষ সময় নষ্ট করেননি তিনি। শুক্রবারই নেমে পড়েন ভাইটালিটি টি-২০ ব্লাস্টে। ইয়র্কশায়ারের বিরুদ্ধে ল্যাঙ্কাশায়ারের হয়ে নিজের প্রথম ম্যাচেই সংক্ষিপ্ত অথচ আগ্রাসী ইনিংস খেলেন লিভিংস্টোন।

ওল্ড ট্র্যাফোর্ডে ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৬ বলে ২৩ রান করে মাঠ ছাড়েন লিভিংস্টোন। মাত্র ১টি ছক্কা মারলেও সেটিতেই মুগ্ধ ব্রিটিশ ক্রিকেটমহল। কেননা, লিভিংস্টোনের ছক্কায় বল চলে যায় স্টেডিয়ামের বাইরে।

ম্যাচটি শেষমেশ উত্তেজক টাইয়ে শেষ হয়। প্রথমে ব্যাট করে ল্যাঙ্কাশায়ার ৭ উইকেটে ১৮৩ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে ইয়র্কশায়ার ৫ উইকেটে ১৮৩ রানেই আটকে যায়। দু'দল ১ পয়েন্ট করে ভাগ করে নেয় নিজেদের মধ্যে।

আরও পড়ুন:- IPL 2022: এক মরশুমে ১০০০ ছক্কা, আইপিএলের ইতিহাসে এই প্রথম, রেকর্ডের সঙ্গে জড়িয়ে রইলেন লিভিংস্টোন

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল মাতানো টিম ডেভিড ল্যাঙ্কাশায়ারের হয়ে ১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ১৮ বলে ৩৫ রান করেন। ইয়র্কশায়ারের হয়ে জো রুট মাত্র ৩ রান করে সাজঘরে ফেরেন।

আরও পড়ুন:- T20-তে চেনা মেজাজে রিজওয়ান, সাসেক্সের হয়ে পরপর দু'টি ম্যাচে হাফ-সেঞ্চুরি পাক তারকার

উল্লেখ্য, লিভিংস্টোন পঞ্জাব কিংসের হয়ে আইপিএলের ১৪ ম্যাচে মাঠে নেমে ৪৩৭ রান সংগ্রহ করেন। টুর্নামেন্টে তিনি দ্বিতীয় সর্বোচ্চ ৩৪টি ছক্কা মারেন। আইপিএল ২০২২-এর দীর্ঘতম ১১৭ মিটারের ছক্কাটিও এসেছে লিভিংস্টোনের ব্যাট থেকেই। তাছাড়া আইপিএল মরশুমের ১০০০তম ছক্কাটিও হাঁকান লিয়াম।

বন্ধ করুন