বাংলা নিউজ > ময়দান > Vitality Blast: ব্যাটে-বলে দুর্দান্ত লিভিংস্টোন, T20 ব্লাস্টে দাপুটে জয় ল্যাঙ্কাশায়ারের
ছক্কা হাঁকাচ্ছেন লিভিংস্টোন। ছবি- ল্যাঙ্কাশায়ার।

Vitality Blast: ব্যাটে-বলে দুর্দান্ত লিভিংস্টোন, T20 ব্লাস্টে দাপুটে জয় ল্যাঙ্কাশায়ারের

  • IPL 2022-এর ফর্ম ভাইটালিটি ব্লাস্টেও জারি রাখলেন পঞ্জাব কিংসের ব্রিটিশ তারকা।

আইপিএলের ফর্ম টি-২০ ব্লাস্টেও বজায় রাখলেন লিয়াম লিভিংস্টোন। নিজে ভালো খেলেও পঞ্জাব কিংসকে আইপিএল ২০২২-এর প্লে-অফে তুলতে পারেননি। তবে দেশে ফিরে ব্যাটে-বলে ল্যাঙ্কাশায়ারকে ম্যাচ জেতাচ্ছেন ব্রিটিশ তারকা। মূলত লিভিংস্টোনের অল-রাউন্ড পারফর্ম্যান্সে ভর করেই ল্যাঙ্কাশায়ার ভাইটালিটি ব্লাস্টের ম্যাচে নটিংহ্যামশায়ারকে ৮৭ রানের বড় ব্যবধানে পরাজিত করে।

ট্রেন্ট ব্রিজে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ল্যাঙ্কাশায়ার। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭৮ রান সংগ্রহ করে। হাফ-সেঞ্চুরি করেন কিটন জেনিংস। তিনি ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৭ বলে ৫৫ রান করে আউট হন। লিভিংস্টোন ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৫ বলে ৩০ রানের যোগদান রাখেন। টিম ডেভিড করেন ৯ বলে ১৫ রান। তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- গগনচুম্বী ছক্কা, বল চলে গেল ওল্ড ট্র্যাফোর্ডের বাইরে, IPL-এর ফর্ম T20 ব্লাস্টেও জারি রাখলেন লিভিংস্টোন: ভিডিয়ো

জবাবে ব্যাট করতে নেমে নটিংহ্যামশায়ার ১৪.৪ ওভারে মাত্র ৯১ রানে অল-আউট হয়ে যায়। লিউক ফ্লেচার ২১, অ্যালেক্স হেলস ১৫ ও ড্যান ক্রিশ্চিয়ান ১২ রান করেন।

আরও পড়ুন:- ল্যাঙ্কাশায়ারের হয়ে ব্যাটে ঝড় তুললেন টিম ডেভিড, ক্রেডিট নিতে চলে এল মুম্বই ইন্ডিয়ান্স

লিভিংস্টোন ৩.৪ ওভার বল করে ৩৩ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন। ২টি করে উইকেট নেন টম হার্টলি ও রিচার্ড গ্লেসন। ১টি করে উইকেট দখল করেন লিউক উড ও ম্যাট পারকিনসন।

বন্ধ করুন