বাংলা নিউজ > ময়দান > PSL 2023: হেরে গিয়ে ফের মেজাজ হারালেন আক্রম, ঠিক কী হল তাঁর?

PSL 2023: হেরে গিয়ে ফের মেজাজ হারালেন আক্রম, ঠিক কী হল তাঁর?

ড্রেসিংরুমে মেজাজ হারালেন ওয়াসিম আক্রম। ছবি- টুইটার 

ইসলামাবাদ ইউনাইটেডের বিরুদ্ধে বড় রান করার পরও হারতে হয়েছে করাচি কিংসকে। এই নিয়ে পরপর দুই ম্যাচে হারল করাচি। আর এই ম্যাচ হারের পর মেজাজ হারালেন দলের সভাপতি তথা প্রাক্তন পাক পেসার ওয়াসিম আক্রম।

পাকিস্তান সুপার লিগে পরপর হারের মুখ দেখছে করাচি কিংস। শুক্রবার ইসলামাবাদ ইউনাইটেডের বিরুদ্ধে ছয় উইকেটে হারতে হয়েছে তাদের। শাদাব খানের নেতৃত্বাধীন দল ম্যাচের ৪ বল বাকি থাকতে ২০২ রানের বিশাল টার্গেট তুলে নেয়। ইসলামাবাদ ইউনাইটেডের উইকেটরক্ষক ব্যাটার আজম খান মাত্র ৪১ বলে ৭২ রান করে অপরাজিত থাকেন। অ্যালেক্স হেলস করেন ১৬ বলে ৩৪ রান। ফাহিম আশরাফ ৩২ বলে ৪১ রান করে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। শেষ ওভারে আজমদের জেতার জন্য প্রয়োজন ছিল মাত্র ৮ রান। পরপর দুই বলে একটি বাউন্ডারি এবং ওভার বাউন্ডারি মেরে ম্যাচ জেতান আসিফ আলি।

২০২ রানের বিরাট লক্ষ্যমাত্রা দিয়েও হেরে যাওয়ায় স্বাভাবিকভাবেই খুশি নন করাচি কিংসের সভাপতি ওয়াসিম আক্রম। ম্যাচ হারের পর ওয়াসিম আক্রমের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাতে দেখা যাচ্ছে ওয়াসিমের পাশে বসে থাকা শোয়েব মালিককে ক্ষুব্ধভাবে কিছু বোঝাচ্ছেন তিনি। দৃশ্য দেখে বোঝা যাচ্ছে বেশ কড়া ভাবেই কিছু বলছেন পাকিস্তানের এই প্রাক্তন তারকা জোরে বোলার।

আরও পড়ুন… ফিরছেন না প্যাট কামিন্স! চতুর্থ টেস্টেও কী নেতৃত্ব সামলাবেন স্টিভ স্মিথ?

আরও পড়ুন… চতুর্থ টেস্টে ফিরতে পারেন শামি, খুব সম্ভবত হবে না ঘূর্ণি উইকেট

ম্যাচে করাচি কিংসের অধিনায়ক ইমাদ ওয়াসিম ৫৪ বলে অপরাজিত ৯১ রানের ইনিংস খেলেন। তাঁর ধ্বংসাত্মক ব্যাটিংয়ের ফলে করাচির দলগত রান দাঁড়ায় ৫ উইকেটে ২০১। কিন্তু তাঁর এই লড়াইয়ের মর্যাদা রাখতে পারেনি দলের বোলাররা। করাচির জোরে বোলার মহাম্মদ আমির তাঁর কুচকির চোট নিয়েও খেলছিলেন। কিন্তু বিপক্ষককে আটকে রাখতে পারেননি তিনি। ৪ ওভারে ৪০ রান দেন তিনি। নিয়েছেন মাত্র একটি উইকেট। শেষ ওভারে আশরাফ রান আউট হন। ব্যাট করতে আসেন আসিফ আলি। ইয়ামিনকে শেষ ওভারের পরপর দুটি বলে ছয় এবং চার মেরে ম্যাচ জেতান।

এই নিয়ে পিএসএলে করাচি সুপার কিংস তাদের আটটি ম্যাচের মধ্যে ছয়টিতে হারের মুখোমুখি হল। ছয় দলীয় এই টুর্নামেন্টের পঞ্চম স্থানে রয়েছে করাচি সুপার কিংস। ইসলামাবাদ ম্যাচের আগে পেশােয়ার জালমির কাছেও হারতে হয়েছে করাচি কিংসকে। পরপর দুই ম্যাচে হারের ফরে স্বাভাবিক ভাবেই হতাশ দলের সভাপতি। সবচেয়ে বড় কথা, বড় রানের টার্গেট দেওয়ার পরও এই ভাবে হার কোনও ভাবেই মেনে নিতে পারছেন না এই পাক কিংবদন্তি পেসার।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলাদেশের এমপি খুনে টোপ ছিল সুন্দরী এক নারী, কে তিনি? গেলেন কোথায়? পুরী লোকসভা কেন্দ্র ২০২৪: সম্বিতের ভুলেই কী খেলা নির্ধারিত হবে এই আসনে? আজমগড় লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য RR vs SRH: পাওয়ার প্লে-তে ৩ উইকেট, ভুবিকে ছাপিয়ে IPL 2024-এ নয়া রেকর্ড বোল্টের ধানবাদ লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য জামশেদপুর লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য ইংরেজি না পড়লেও হবে, একাদশ-দ্বাদশ শ্রেণির সিলেবাসে নয়া নিয়ম মহারাষ্ট্রের বদলে গেল হাইকোর্টের রুটিন, বিচারপতি অমৃতা সিনহা পুলিশ মামলায়, চাকরি মামলায় কে? টিকিট বেচার থেকে খাবার বিক্রি করেই বেশি আয় করে PVR INOX ইন্ডিগোর মুনাফা দ্বিগুণ হল, এবার বিজনেস ক্লাস চালুর পরিকল্পনা

Latest IPL News

পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.