বাংলা নিউজ > ময়দান > IND vs WI: ‘আমরা ১০-১৫ রান কম করেছি’, ম্যাচ হেরে নিজেদের ব্যর্থতা খুঁজতে বসলেন WI অধিনায়ক

IND vs WI: ‘আমরা ১০-১৫ রান কম করেছি’, ম্যাচ হেরে নিজেদের ব্যর্থতা খুঁজতে বসলেন WI অধিনায়ক

ম্যাচ শেষে তিলকের সঙ্গে হাত মেলাচ্ছেন রোভম্যান পাওয়েল। ছবি- এপি (AP)

প্রথম দুই জয় পেয়ে এই মুহূর্তে সিরিজে এগিয়ে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু তৃতীয় ম্যাচে ঘটে ছন্দপতন। ভারতের বিরুদ্ধে হারতে হয় ক্যারিবিয়ানদের। আর এই ম্যাচ হারের পর কোথায় ব্যর্থতা, তা খুঁজতে শুরু করে দিলেন রোভম্যান পাওয়েল।

ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জেতার হাতছানি ছিল ওয়েস্ট ইন্ডিজের সামনে। শুধু সিরিজ নয় তৃতীয় টি-টোয়েন্টির ম্যাচ জিতলে ওয়েস্ট ইন্ডিজ ১৭ বছরের আন্তর্জাতিক ক্রিকেটের ইতিহাসে ভারতকে হারিয়ে নতুন রেকর্ড তৈরি করতে পারতো। কিন্তু তা হয়নি। কিন্তু সুযোগ যে পুরোপুরি হাতছাড়া হয়েছে তা একেবারেই বলা যাবে না। কারণ ২ ম্যাচে এখনও এগিয়ে রয়েছে উইন্ডিজ। ফলে সিরিজ জেতার সুযোগ রয়েছে। তবে ভারত পরপর ম্যাচ হেরে যে সমস্যার মধ্যে পড়েছিল, তা যেন কিছুটা কাটিয়ে উঠল। তবে ম্যাচ শেষে ক্যারিবিয়ান অধিনায়ক রোভম্যান পাওয়েল জানিয়ে গেলেন, এই ম্যাচের উইকেট ভালো ছিল। তাদের আরও ১০-১৫ রান যোগ করতে হতো।

এই ম্যাচে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ। ব্যাট করতে নেমে একটু ধীর গতিতে খেলতে থাকে তারা দুই ওপেনার ব্র্যান্ডন কিং ও কাইল মায়ের্স স্কোর বোর্ডে ভালোই রান যোগ করেন। শেষের দিকে অধিনায়ক রোভম্যান পাওয়েল ১৯ বলে ৪০ রানের একটা আক্রমনাত্মক ইনিংস খেলে যান। নিকোলাস পুরান ১২ বলে ২০ রান করেন। সব মিলিয়ে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৯ রান করে ক্যারিবিয়ানরা। ভারতের হয়ে বল হাতে এদিন ফের অসাধারণ পারফরম্যান্স করেন স্পিনার কুলদীপ যাদব। তিন উইকেট নেন তিনি।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে অসাধারণ ব্যাটিং করে যান সূর্যকুমার যাদব। গত কয়েক ম্যাচ ধরে পরপর তিনি ব্যর্থ হয়েছেন। সেই জায়গা থেকে ৪৪ বলে ৮৩ রানের ম্যাচ জেতানোর ইনিংস খেলেন তিনি। তাকে যোগ্য সঙ্গ দেন দলে নতুন আসা তিলক বর্মা। ৪৯ রান করে অপরাজিত থাকেন তিলক।‌ ১৩ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেন হার্দিক পান্ডিয়ারা। মরণ-বাচন ম্যাচ ভারত জিতলেও ওপেনিং জুটির ব্যর্থতা ভোগাচ্ছে জাতীয় দলকে। এই ম্যাচেও ওপেনাররা কিছু করতে পারেনি। ভারতের হারানো তিনটি উইকেটের মধ্যে দুটি নেন আলজারি জোসেফ। একটি উইকেট নেন ওবেদ ম্যাককয়।

এই ম্যাচ হারার প্রসঙ্গে অধিনায়ক রোভম্যান পাওয়েল বলেন, 'এই ম্যাচে উইকেট আমরা ভালো পেয়েছি। আমাদের ১০ থেকে ১৫ রান কম ছিল। প্রথমে আমরা যেভাবে শুরু করেছি তেমনভাবেই আমরা শুরু করতে চাই। কিন্তু আমরা মাঝের দিকে ধারাবাহিকতা হারিয়ে ফেলি। এই রকম একটা উত্তপ্ত সময়ে চার্লসকে আমরা ৩ নম্বরে সুযোগ দিতে চেয়েছিলাম। নিকোলাস আক্রমনাত্মকভাবেই ব্যাট করেছে। জিনিসগুলো মোটামুটি ঠিকভাবেই কাজ করেছে। কিন্তু আমরা ১০-১৫ রান কম করেছি। আমরা খুব বেশি পেস-অন ডেলিভারি করেছি। আমাদের কয়েকদিন আরাম করে আবার ফিরে আসব।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শীর্ষস্থানীয় ম্যানেজমেন্ট-ইঞ্জিনিয়ারিং কলেজ থেকেও হচ্ছে না পুরো প্লেসমেন্ট AI-র কাছে ফেল Amazon! ৮ মাসে ৮৩ লাখ কোটি কামিয়ে বিশ্বে চতুর্থ বড় সংস্থা Nvidia ইউটিউব দেখে স্ত্রীর ডেলিভারি চেয়েছিলেন স্বামী! প্রাণ হারালেন মা ও শিশু মলদ্বীপে ভারতীয় নৌসেনার মহড়ার মাঝে উদ্বেগ বাড়াচ্ছে চিনা নজরদারি জাহাজ ৪২ আসনেই লড়ব, অনড় তৃণমূল, এখনও আশায়- আশায় কংগ্রেস GT স্পিনারের ঘুর্ণিতে মাথা ঘুরে গেল সৌরাষ্ট্রের,নিরাশ করলেন পূজারাও,অলআউট ১৮৩-তে গুঞ্জন থামিয়ে মার্চ থেকেই অতনুর প্রযোজনায় শ্যুটিং শুরু জিতের?পরিচালকের আসনে কে রেস্তোরাঁর মিল মেটাবে পুরুষ! নাতনিকে ডেটে যাওয়ার টিপস দিলেন ‘খিটখিটে’ দিদিমা জয়া ঢাক ঢোল বাজল না, নীরবে চালু হল পথশ্রী ৩ প্রকল্প, মাখনের মতো হবে গ্রামের রাস্তা… মাঘী পূর্ণিমায় শুভ যোগ! শনির কৃপায় টাকার ভাগ্যে দ্বিগুণ লাভ তুলা সহ বহু রাশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.