বাংলা নিউজ > ময়দান > বাবর আজমের খারাপ ফর্মের পিছনের রহস্য কী? উত্তর দিলেন পাক কোচ সাকলিন মুস্তাক
পাকিস্তানের কোচ সাকলিন মুস্তাক (ছবি-এপি)

বাবর আজমের খারাপ ফর্মের পিছনের রহস্য কী? উত্তর দিলেন পাক কোচ সাকলিন মুস্তাক

  • পাকিস্তানের কোচ সাকলিন মুস্তাক আরও বলেন, ‘কিন্তু বাবরের ক্লাস দেখে সকলেই তাঁর দিকে তাকিয়ে বলবে যে বাবরের ফর্মের কিছুই হয়নি। একটু দুর্ভাগ্য চলছে।’ ফাইনালের আগে সুপার ফোর-এর শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে হারের মুখে পড়তে হয়েছিল পাকিস্তানকে। সেই ম্যাচে পাকিস্তান দল মাত্র ১২১ রান গুটিয়ে গিয়েছিল।

পাকিস্তান ক্রিকেট দল তার অলরাউন্ড পারফরম্যান্সের ভিত্তিতে ২০১৪ সালের পর প্রথমবারের মতো ২০২২ এশিয়া কাপের ফাইনালে উঠেছে। এখন পর্যন্ত, মহম্মদ রিজওয়ান, মহম্মদ নওয়াজ এবং আসিফ আলির মতো খেলোয়াড়রা ২০২২ এশিয়া কাপ-এ পাকিস্তানের হয়ে দুর্দান্ত ব্যাটিং করছেন। তবে অধিনায়ক বাবর আজমের ফর্ম দলের জন্য উদ্বেগজনক হয়ে উঠেছে। 

আরও পড়ুন… পন্ত নাকি কার্তিক! আসন্ন T20 WC-এ প্রথম একাদশে খেলবে কে? উত্তর দিলেন পূজারা

গত পাঁচ ম্যাচে মাত্র ৬৩ রান করেছেন বাবর আজম। যাইহোক, এখন পাকিস্তান দল বিশ্বাস করছে যে বাবর আজম ছন্দে ফিরবেন এবং রবিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ২০২২ এশিয়া কাপ-এর ফাইনালে একটি বড় ইনিংস খেলবেন। 

বাবর আজম কি ফর্মে নেই? এমনটা বিশ্বাস করেন না পাকিস্তানের কোচ সাকলিন মুস্তাক। বাবর এখনও ভালো কিছু শট খেলছেন বলে তিনি বিশ্বাস করেন। ম্যাচের আগে কোচ বলেছিলেন, ‘সে যেভাবে শুরু করছে, কেউ যদি ক্রিকেটকে ঘনিষ্ঠভাবে দেখেন, তাঁরা নিশ্চই বলবেন যে তাঁর (বাবর) কিছুটা দুর্ভাগ্য চলছে। সে তো ভালো খেলছে। আমি বাবরের সমালোচকদের সমর্থন করছি না।’

আরও পড়ুন… পাঠানের সুইং ও রায়নার ব্যাটিং দেখে ভক্তরাও অবাক! টুইটারে উঠছে শুভেচ্ছার বন্যা

পাকিস্তানের কোচ সাকলিন মুস্তাক আরও বলেন, ‘কিন্তু বাবরের ক্লাস দেখে সকলেই তাঁর দিকে তাকিয়ে বলবে যে বাবরের ফর্মের কিছুই হয়নি। একটু দুর্ভাগ্য চলছে।’ ফাইনালের আগে সুপার ফোর-এর শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে হারের মুখে পড়তে হয়েছিল পাকিস্তানকে। সেই ম্যাচে পাকিস্তান দল মাত্র ১২১ রান গুটিয়ে গিয়েছিল।

 

বন্ধ করুন