বাংলা নিউজ > ময়দান > WI vs ENG: রুট-স্টোকসের পালটা শতরান ব্রাথওয়েট-ব্ল্যাকউডের, ছেড়ে কথা বলার পাত্র নয় ওয়েস্ট ইন্ডিজ

WI vs ENG: রুট-স্টোকসের পালটা শতরান ব্রাথওয়েট-ব্ল্যাকউডের, ছেড়ে কথা বলার পাত্র নয় ওয়েস্ট ইন্ডিজ

ম্যাচের মাঝে স্টোকস ও ব্ল্যাকউড। ছবি- এপি (AP)

ব্রিজটাউন টেস্টে ব্রিটিশদের কড়া টক্কর দিচ্ছেন ক্যারিবিয়ানরা।

ছেড়ে কথা বলার পাত্র নয় ওয়েস্ট ইন্ডিজ। ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে মাথা নোয়াতে কোনওভাবেই রাজি নন ক্রেগ ব্রাথওয়েটরা। সিরিজের প্রথম টেস্টেই তার প্রমাণ পাওয়া গিয়েছে। এবার ব্রিজটাউনের দ্বিতীয় টেস্টেও চোয়ালচাপা লড়াই উপহার দিচ্ছেন ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা।

জো রুট ও বেন স্টোকসের জোড়া শতরানের ভর করে ইংল্যান্ড তাদের প্রথম ইনিংসে ৯ উইকেটে ৫০৭ রান তোলে। রুট ১৫৩ ও স্টোকস ১২০ রান করে আউট হন। জবাবে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ১ উইকেটের বিনিময়ে ৭১ রান তুলেছিল। তার পর থেকে খেলতে নেমে ক্যারিবিয়ানরা তৃতীয় দিনের শেষে ৪ উইকেটের বিনিময়ে নিজেদের প্রথম ইনিংসকে টেনি নিয়ে গিয়েছেন ২৮৮ রানে।

মেয়েদের বিশ্বকাপে ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখুন।

ব্যক্তিগত শতরান পূর্ণ করেছেন ক্যাপ্টেন ক্রেগ ব্রাথওয়েট এ জার্মাইন ব্ল্যাকউড। ব্রাথওয়েট অতি সতর্ক ইনিংস খেলে এখনও অপরাজিত রয়েছেন ক্রিজে। তিনি ১২টি বাউন্ডারির সাহায্যে ৩৩৭ বলে ১০৯ রান করে নটআউট থাকেন। ব্ল্যাকউড ১১টি বাউন্ডারির সাহায্যে ২১৫ বলে ১০২ রান করে সাজঘরে ফেরেন।

এছাড়া ব্রুকস করেন ৩৯ রান। বোনার আউট হয়েছেন ৯ রান করে। ৪ রানে অপরাজিত রয়েছেন আলজারি জোসেফ। আপাতত প্রথম ইনিংসের নিরিখে ইংল্যান্ডের থেকে ২১৯ রানে পিছিয়ে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। হাতে রয়েছে ৬টি উইকেট। সুতরাং, শেষ দু'দিনে ব্রিটিশদের কড়া টক্কর দিতে চলেছেন ক্যারিবিয়ানরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন