বাংলা নিউজ > ময়দান > বিশ্বকাপারকে খুন করতে ৯.৫ কোটি টাকায় রফা স্ত্রী'র, ফাঁস করল খোদ সুপারি কিলার!
বিশ্বকাপারকে খুন করতে ৯.৫ কোটি টাকায় রফা স্ত্রী'র, ফাঁস করল খোদ সুপারি কিলার! (ফাইল ছবি, সৌজন্য টুইটার ও ইনস্টাগ্রাম)
বিশ্বকাপারকে খুন করতে ৯.৫ কোটি টাকায় রফা স্ত্রী'র, ফাঁস করল খোদ সুপারি কিলার! (ফাইল ছবি, সৌজন্য টুইটার ও ইনস্টাগ্রাম)

বিশ্বকাপারকে খুন করতে ৯.৫ কোটি টাকায় রফা স্ত্রী'র, ফাঁস করল খোদ সুপারি কিলার!

  • ২০০২ সালের ফুটবল বিশ্বকাপে খেলেছিলেন।

শুভব্রত মুখার্জি

প্রাক্তন বিশ্বকাপারকে খুন করতে ভাড়াটে খুনিকে বড় অঙ্কের টাকা দিয়েছিল স্ত্রী। আর সেই পরিকল্পনা ফাঁস করে দিল স্বয়ং ‘সুপার কিলার’। তার জেরে প্রাণে বেঁচে গেলেন তুরস্কের প্রাক্তন ফুটবলার এমরে আশিকের।

২০০২ সালের ফুটবল বিশ্বকাপে খেলেছিলেন আশিক। সেই বিশ্বকাপে তৃতীয় হয়েছিল তুরস্ক। টুর্নামেন্টে রোনাল্ডো, রিভাল্ডোর মতো ফুটবলারদের আটকেছিলেন আশিক। এখনও বিভিন্ন ম্যাচের অনুষ্ঠানে যান।

স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, ব্যক্তিগত জীবনে স্ত্রী ইয়াগমুরের (২৭) সঙ্গেও রসায়ন ভালো ছিল।২০১২ সালের বিবাহের তাঁদের তিন সন্তানও হয়েছে। সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু ইয়াগমুরের 'বিবাহ বহির্ভূত' সম্পর্কের বিষয়ে জানান পর বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া শুরু করেন আশিক।

অভিযোগ, তারপরই আশিককে খুনের ছক কষে ইয়াগমুর। প্রাথমিকভাবে প্রেমিক এর্ডি সুংগুরকে খুন করার দায়িত্ব দেন। তবে সংগুর খুনের চেষ্টা করে ও ব্যর্থ হয়। সেজন্য প্রাক্তন বিশ্বকাপারকে খুন করতে ৯.৫০ কোটি টাকায় এক সুপারি কিলারের সঙ্গে রফা করা হয় বলে অভিযোগ।

কিন্তু শেষবেলায় বেঁকে বসে সেই ভাড়াটে খুনি। সব পরিকল্পনা ফাঁস করে দেন আশিকের কাছে। ফলস্বরূপ, এখন জেলের ঘানি টানছে আশিকের স্ত্রী। আর জেল যাত্রায় ইয়াগমুরের সঙ্গী হয়েছে সংগুর।

বন্ধ করুন