বাংলা নিউজ > ময়দান > WTC Final: উইকেট পাননি বুমরাহ, ওয়াসিম জাফর বললেন দলের জন্য ‘বড় ধাক্কা’
সাউদাম্পটন টেস্টে ব্যর্থ জসপ্রীত বুমরাহ (ছবি: রয়টার্স) (Action Images via Reuters)
সাউদাম্পটন টেস্টে ব্যর্থ জসপ্রীত বুমরাহ (ছবি: রয়টার্স) (Action Images via Reuters)

WTC Final: উইকেট পাননি বুমরাহ, ওয়াসিম জাফর বললেন দলের জন্য ‘বড় ধাক্কা’

  • টেস্ট ফাইনালে বুমরাহের পারফরমেন্স নিয়ে এবার মুখ খুললেন ভারতের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর। 

ভারতের এক নম্বর পেস বোলার তিনি। বিশ্ব টেস্ট চ্যাম্পিযনশিপ ফাইনালে তাঁর থেকে অনেক কিছু আশা করেছিল টিম ইন্ডিয়া। ভারতীয় ক্রিকেট ভক্তরাও বুমরাহের উইকেট নেওয়া নিয়ে আশায় বুক বেঁধেছিলেন। কিন্তু সকলের স্বপ্নে ও আশায় জয় ঢেলে দিয়েছেন বুমরাহ। ফাইনাল ম্যাচে দুই ইনিংস-এর একটিতেও উইকেট পেলেন না ভারতের এক নম্বর পেস বোলার। ফল হাতে নাতে পেল টিম ইন্ডিয়া। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পাইনাল হারতে হল বিরাট অ্যান্ড কোম্পানিকে। 

টেস্ট ফাইনালে বুমরাহের পারফরমেন্স নিয়ে এবার মুখ খুললেন ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর। ভারত বনাম নিউজিল্যান্ডের সাউদাম্পটন টেস্টের প্রথম ইনিংসে ২৬ ওভার বল করে ২.১৯ গড়ে ৫৭ রান দিয়েছিলেন বুমরাহ। দ্বিতীয় ইনিংসে ১০.৪ ওভার বল করে ৩.২৮ রানের গড়ে ৩৫ রান দিয়েছিলেন ভারতের এক নম্বর বোলার। দুই ইনিংসের একটিতেও উইকেট পাননি তিনি। যা দেখে হতাশ ওয়াসিম জাফর। 

জাফর জানান, ‘ইশান্ত শর্মার পাশাপাশি ভারতের হয়ে স্ট্যান্ডআউট বোলিং করে ছিলেন মোহাম্মদ শামি। অশ্বিন সত্যিই দুর্দান্ত সাপোর্ট করেছিলেন, কিন্তু জসপ্রীত বুমরাহর কোনও উইকেট না পাওয়ায় আমি খুবই হতাশা হয়েছি এবং ভারতীয় দলের পক্ষে এটা একটা বড় ধাক্কা ছিল। যদিও আমি মনে করি না যে বুমরাহ খারাপ বোলিং করেছে, তবে আমি ভেবেছি যে উইকেট কলাম তাঁকে বঞ্চিত করেছে।’ 

ভারতের ব্যাটিং নিয়ে বলতে গিয়ে জাফর জানান, ভারত দ্বিতীয় ইনিংসে আরও ভাল ব্যাটিং করতে পারত। দলের স্কোর বোর্ডে আরও কিছুটা রান যোগ করতে পারত। জাফরের মতে বিরাট কোহলিরা যদি ৪০ থেকে ৫০ রান আরও যুক্ত করতে পারলে খেলাটা আরও রোমাঞ্চকর হতে পারত।

বন্ধ করুন