বাংলা নিউজ > টেকটক > Bajaj Chetak E-Scooter: দুর্দান্ত সুযোগ, আরও দুটি শহরে মিলবে বাজাজের ই-স্কুটার

Bajaj Chetak E-Scooter: দুর্দান্ত সুযোগ, আরও দুটি শহরে মিলবে বাজাজের ই-স্কুটার

আরও দুটি শহরে চেতকের ইলেকট্রিক স্কুটারের রেজিস্ট্রেশন প্রক্রিয়ার ঘোষণা করল বাজাজ অটো। (ছবি সৌজন্য, ফেসবুক @ChetakOfficial)

দেখে নিন বিস্তারিত।

আরও দুটি শহরে চেতকের ইলেকট্রিক স্কুটারের রেজিস্ট্রেশন প্রক্রিয়ার ঘোষণা করল বাজাজ অটো। সংস্থার তরফে জানানো হয়েছে, চেন্নাই এবং হায়দরাবাদেও মিলবে চেতকের ইলেকট্রিক স্কুটার। সেজন্য হায়দরাবাদের কুকাটপল্লি ও কাচিগুড়া এবং চেন্নাইয়ের কালোথুর ও আন্না সালাইয়ে শো-রুম খোলা হচ্ছে।

চলতি বছর এপ্রিলে প্রথম ই-স্কুটার বুকিং চালু করেছিল বাজাজ অটো। কিন্তু ব্যাপক চাহিদার জেরে ৪৮ ঘণ্টার মধ্যে বন্ধ করে দিতে হয়েছিল বুকিং প্রক্রিয়া। তারপর আবার পুণে এবং বেঙ্গালুরুতে ই-স্কুটারের জন্য বুকিং শুরু করেছে বাজাজ। তাছাড়া মাইসোর, ম্যাঙ্গালোর, ঔরঙ্গাবাদ এবং নাগপুরেও পাওয়া যাচ্ছে বাজাজ চেতকের সেই ইলেকট্রিক স্কুটার। আগামী বছরের মধ্যে দেশের ২২ টি শহরে নয়া ই-স্কুটার পৌঁছে দেওয়ার পরিকল্পনা করছে বাজাজ। যা ২,০০০ টাকা দিয়ে বুকিং করতে পারছেন আগ্রহীরা।

এক চার্জে দৌড়াবে ৯৫ কিলোমিটার

বাজাজ চেতকে দুটি ভিন্ন ড্রাইভিং মোড আছে - স্পোর্ট এবং ইকো মোড। সংস্থার দাবি, ইকো মোডে ৯৫ কিলোমিটার পর্যন্ত ড্রাইভিং রেঞ্জ চেতকের। স্পোর্ট মোডে ৮৫ কিলোমিটার পর্যন্ত যাবে ড্রাইভিং রেঞ্জ। ব্যাটারি শেষ হলে সম্পূর্ণ চার্জ হতে প্রায় পাঁচ ঘণ্টা লাগবে। তবে ফাস্ট চার্জিং সিস্টেমের সাহায্যে এক ঘণ্টার মধ্যে এটি ২৫ শতাংশ পর্যন্ত চার্জ দিয়ে নেওয়া যেতে পারে।

বাজাজ চেতকের দাম

বাজাজের এই বৈদ্যুতিক স্কুটারে স্মার্টফোন সংযোগ, টাচ সেনসিটিভ সুইচ, কি-লেস স্টার্ট-স্টপ সিস্টেম এবং এলইডি হেডল্যাম্প এবং এলইডি টার্ন ইন্ডিকেটর সহ ডিজাইনার অ্যালয় হুইলস রয়েছে। বাজাজ চেতকে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোলও রয়েছে।

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ রাধা, মারিজানের দাপটের পর মেগ-শেফালি ঝড়,উড়ে গেল ইউপি,পয়েন্টের খাতা খুলল দিল্লি অনুপমের হবু স্ত্রী প্রশ্মিতারও আগে বিয়ে ছিল! কে গায়িকার প্রথম স্বামী? প্রেমে গদগদ! সোনার সংসারের সেরা জা কৌশাম্বি, হবু বউকে নিয়ে গর্বিত আদৃত কী লিখলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.