বাংলা নিউজ > টেকটক > BSNL Recharge Plans: মাত্র ২২ টাকায় ৩ মাস, ৭৫ টাকায় ২GB ডেটা, ভয়েস কলিং পাবেন BSNL-র প্ল্যানে!

BSNL Recharge Plans: মাত্র ২২ টাকায় ৩ মাস, ৭৫ টাকায় ২GB ডেটা, ভয়েস কলিং পাবেন BSNL-র প্ল্যানে!

ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (Soumick Majumdar/HT Bangla )

অনেকে শুধুমাত্র ইনকামিং চালু রাখতে রিচার্জ করেন। কিন্তু এয়ারটেল, জিও, ভোডাফোন-আইডিয়ায় তাতেই অনেক টাকা লাগে। বিএসএনএল-এ সেই সমস্যা নেই।

জিও, ভোডাফোন-আইডিয়া এবং এয়ারটেলকে জোরদার টক্কর দিচ্ছে বিএসএনএল। টেলিকম সংস্থার এমন একটি প্ল্যান আছে, যা সত্যিই অবিশ্বাস্য। তাছাড়া BSNL-এর সস্তার ভ্যালিডিটি এক্সটেনশন প্ল্যান আছে। এগুলির ফলে কম খরচে দীর্ঘমেয়াদি প্ল্যান পাবেন।

তাছাড়া অনেকে শুধুমাত্র ইনকামিং চালু রাখতে রিচার্জ করেন। কিন্তু এয়ারটেল, জিও, ভোডাফোন-আইডিয়ায় তাতেই অনেক টাকা লাগে। বিএসএনএলে সেই সমস্যা নেই।

আরও পড়ুন : Google Pay ব্যবহার করেন? কয়েক মিনিটেই ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়বে ১ লাখ টাকা!

২২ টাকায় বাজিমাত!

সবচেয়ে সস্তার রিচার্জ অপশন হল ২২ টাকার। এতে টানা ৯০ দিনের ভ্যালিডিটি পাবেন৷ এই ভয়েস ভাউচারে, সমস্ত লোকাল এবং STD কলের জন্য গ্রাহকদের প্রতি মিনিটে ৩০ পয়সা চার্জ করা হয়। এর পাশাপাশি বিএসএনএলের ৭৫ টাকা এবং ৯৪ টাকার প্রিপেড প্ল্যানও রয়েছে। এতে যথাক্রমে ৫০ দিন এবং ৭৫ দিনের ভ্যালিডিটি পাবেন। ৭৫ টাকার প্ল্যানে ২ জিবি ডেটা এবং ৯৪ টাকার প্ল্যানে ৩ জিবি ডেটা পাবেন। উভয় প্ল্যানেই কল করার জন্য ১০০ মিনিটের অফার রয়েছে।

আরও পড়ুন :  অবিশ্বাস্য দাম! ৮ হাজার টাকারও কমে ৬ GB RAM-এর ফোন

BSNL-এর ৮৮ টাকার প্রিপেড প্ল্যানও কম খরচে ভালো অপশন। এই প্ল্যানেও ৯০ দিন ভ্যালিডিটি পাবেন। সেকেন্ড ০.৮ পয়সা হারে স্থানীয়/এসটিডি কল করা যাবে। BSNL-এর ১৯৮ টাকার প্ল্যানে ৫০ দিনের জন্য ২GB/দিন ডেটা পাবেন।

বন্ধ করুন