বাংলা নিউজ > টেকটক > অবিশ্বাস্য দাম! ৮ হাজার টাকারও কমে ৬ GB RAM-এর ফোন

অবিশ্বাস্য দাম! ৮ হাজার টাকারও কমে ৬ GB RAM-এর ফোন

ফাইল ছবি : টেকনো (Techno)

কম বাজেটে যদি বেশি RAM-এর ফোন কেনা আপনার লক্ষ্য হয়, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য।

সস্তায় ৬ জিবি RAM। এই ফিচারটি লক্ষ্য করেই নয়া ফোন আনছে Techno। তাই কম বাজেটে যদি বেশি RAM-এর ফোন কেনা আপনার লক্ষ্য হয়, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য।

জানুয়ারিতে নতুন স্পার্ক 8 লাইনআপ চালু করেছে টেকনো। চলতি মাসের শুরুতে Pova 5G স্মার্টফোন লঞ্চ করেছিল সংস্থা। তারপর নাইজেরিয়া এবং থাইল্যান্ডে Spark 8C লঞ্চ করা হয়েছিল। সেই ফোন এবার আসতে চলেছে ভারতের বাজারে।

Tecno Spark 8C Android 11 (Go Edition)-এ ভার্চুয়াল এক্সপেন্ডেবল RAM-এর মতো আপমার্কেট ফিচার আছে। কম দামেই পাবেন ডুয়াল রিয়ার ক্যামেরা।

সূত্রের খবর, নতুন স্মার্টফোনটির দাম ভারতে ৮,০০০ টাকারও কম হতে পারে। সেক্ষেত্রে যে এটি সস্তার ফোনের বাজারে ধামাকা অফার হবে, তা বলাই বাহুল্য।

টেকনো সম্প্রতি তার টুইটার হ্যান্ডেলে একটি পোস্টার শেয়ার করেছে। তাতে বলা হয়েছে, Tecno Spark 8C শীঘ্রই ভারতে আসবে। আমাজনে বিক্রি শুরু হবে।

আরও পড়ুন : এই কাজটা করে পস্তাচ্ছেন ইলন মাস্ক! কী এমন ভুল?

ফোনটির প্রধান ফিচার নিঃসন্দেহে ভার্চুয়াল এক্সপেন্ডেবল RAM (3GB পর্যন্ত)। তবে এটি ভবিষ্যতে OTA আপডেটের মাধ্যমে অ্যাকটিভ হবে।

অর্থাত্ এমনিতে 3GB RAM থাকবে এই স্মার্টফোনে। তবে ভার্চুয়াল এক্সপেন্ডেবল RAM-এর সাহায্যে আরও 3 GB RAM পাওয়া যাবে। ফলে মোট ৬ জিবি RAM হয়ে যাবে।

কম দামের মধ্যে গেমিং ফোনের জন্য, সেক্ষেত্রে এটি একটি ভাল অপশন হতে পারে। তবে এখনই তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। কারণ এর অন্যান্য স্পেসিফিকেশন, যেমন প্রসেসর, ডিসপ্লের রিফ্রেস রেট, ব্যাটারি ব্যাকআপ-এর উপরেও এগুলি নির্ভরশীল। 

আরও পড়ুন :  Redmi Note 11: সাধ্যের মধ্যে দাম, লঞ্চ হল Xiaomi-র ফোন! কত টাকা লাগবে?

ফোনটি ৪টি রঙ ও 64GB ইন্টারনাল স্টোরেজ অপশনে পাওয়া যাবে।

বন্ধ করুন