বাংলা নিউজ > টেকটক > Flipkart Big Billion Days Sale: ল্যাপটপে ছাড় ৮০%, কোন জিনিসে মিলবে ৮৫% ছাড়?
শীঘ্রই শুরু হতে চলেছে ফ্লিপকার্ট 'বিগ বিলিয়ন ডে'জ' সেল। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
শীঘ্রই শুরু হতে চলেছে ফ্লিপকার্ট 'বিগ বিলিয়ন ডে'জ' সেল। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

Flipkart Big Billion Days Sale: ল্যাপটপে ছাড় ৮০%, কোন জিনিসে মিলবে ৮৫% ছাড়?

  • শীঘ্রই শুরু হতে চলেছে ফ্লিপকার্ট 'বিগ বিলিয়ন ডে'জ' সেল।

শীঘ্রই শুরু হতে চলেছে ফ্লিপকার্ট 'বিগ বিলিয়ন ডে'জ' সেল। সেই সেলের সময় বৈদ্যুতিন সামগ্রীতে ৮০ শতাংশ ছাড় দিতে চলেছে ফ্লিপকার্ট। টেলিভিশনের ক্ষেত্রেও মিলবে ৬০-৮০ শতাংশ ছাড়। আসবাবপত্রে তো আবার ৮৫ শতাংশ পর্যন্ত ছাড়ও পাওয়া যেতে পারে।

সম্প্রতি আনুষ্ঠানিকভাবে 'বিগ বিলিয়ন ডে'জ' সেলের ঘোষণা করেছে ওয়ালমার্টের মালিকাধীন ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট। কবে থেকে সেল শুরু হবে, তার নির্দিষ্ট দিনক্ষণ জানানো হয়নি। তবে ক্রেতাদের আগ্রহ বাড়াতে ইতিমধ্যে কয়েকটি ক্ষেত্রে কত ছাড় মিলবে, সেই ইঙ্গিত দেওয়া হয়েছে। বৈদ্যুতিন সামগ্রী এবং অ্যাকসেসরিজে যেমন ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া পেতে পারেন ক্রেতারা। সেই তালিকায় আছে ল্যাপটপ, হেলথকেয়ার ডিভাইস, স্মার্টওয়াচ এবং পাওয়ারব্যাঙ্কের মতো সামগ্রী। NVIDIA RTX 3050 গ্রাফিক্স কার্ড, বিভিন্ন TWS earbuds, স্মার্টওয়াচ-সহ অন্যান্য প্রচুর জিনিসে ছাড় মিলবে। 

জামাকাপড়ে মোটামুটি ৬০ থেকে ৮০ শতাংশ ছাড় মিলবে বলে ইঙ্গিত দেওয়া হয়েছে। খাবার-সহ বাড়ি এবং রান্নার বিভিন্ন সামগ্রীর দাম শুরু হবে ৯৯ টাকা থেকে। আসবাবপত্র, তোষকের মতো সামগ্রীতে ৮৫ শতাংশ পর্যন্ত ছাড় মিলবে। ফ্লিপকার্টের স্মার্ট অ্যাপ্লায়েন্স, খেলনায় ৮০ শতাংশ পর্যন্ত ছাড় মিলতে পারে। বিভিন্ন ক্যাটেগরিতে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা। 

তারইমধ্যে স্মার্টফোনের ক্ষেত্রে আইফোন ১২, আইফোন ১২ মিনি এবং আইফোন ১২ এসইতে ছাড় মিলবে ফ্লিপকার্টে। ইতিমধ্যে ফ্লিপকার্টে কম দামে মিলছে আইফোন ১২ সিরিজ। এছাড়াও 'বিগ বিলিয়ন ডে'জ' সেলের সময় স্যামসাং (Samsung), অপ্পো (Oppo) এবং ভিভোর (Vivo) মতো ফোনেও বড়সড় ছাড় মিলবে।

বিশেষ ছাড় এবং ক্যাশব্যাক

আইসিআইসিআই ব্যাঙ্ক এবং অ্যাঙ্কিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে সেই 'বিগ বিলিয়ন ডে'জ' সেলে ছাড় মিলবে। জিনিসপত্র কেনার সময় পেটিএম ওয়ালেট এবং ইউপিআইয়ের মাধ্যমে নিশ্চিত ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা।

বন্ধ করুন