বাংলা নিউজ > টেকটক > Flipkart Big Saving Days: আইফোন কেনার সেরা সুযোগ! জলের দরে iPhone 11 থেকে 13
ছবি: ফ্লিপকার্ট (Flipkart)

Flipkart Big Saving Days: আইফোন কেনার সেরা সুযোগ! জলের দরে iPhone 11 থেকে 13

Flipkart Sale 2022: যদি নতুন আইফোন কেনার পরিকল্পনা থাকে, তবে এখনই সেরা সুযোগ। ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে অ্যাপল আইফোনে ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ ডিসকাউন্ট ছাড়াও আকর্ষণীয় ছাড় পাবেন। আসুন, দেখে নেওয়া যাক, আইফোনের কোন মডেল কতটা কম দামে পাওয়া যেতে পারে।

Flipkart Big Saving Days 2022: ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল লাইভ হয়ে গিয়েছে। পাঁচ দিনব্যাপী এই সেল চলবে। ৬ থেকে ১০ অগস্ট। সেলে ফ্যাশন, স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট এবং ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্স-সহ বিভিন্ন পণ্যে দারুণ ছাড় পাবেন। ১০% ইনস্ট্যান্ট ছাড়ের জন্য ICICI ব্যাঙ্ক এবং কোটাক ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করা যেতে পারে। সেই সঙ্গে আইফোনে রয়েছে দারুণ সব অফার। আরও পড়ুন: Flipkart Big Saving Days 2022: শুরু সেল! ইলেকট্রনিক আইটেমে বাম্পার ডিসকাউন্ট

ফলে আপনার যদি নতুন আইফোন কেনার পরিকল্পনা থাকে, তবে এখনই সেরা সুযোগ। ফ্লিপকার্টে অ্যাপল আইফোনে ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ ডিসকাউন্ট ছাড়াও আকর্ষণীয় ছাড় পাবেন। আসুন, দেখে নেওয়া যাক, আইফোনের কোন মডেল কতটা কম দামে পাওয়া যেতে পারে।

Apple iPhone 12

Apple iPhone 12 এই সেলে ৫৮,৯৯৯ টাকায় কেনা যাবে। এমনিতে ৬৩,৪৯৯ টাকায় লিস্টেড। তবে ক্রেতারা ICICI ব্যাঙ্কের কার্ড অফারের মাধ্যমে ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। আইফোন টুয়েলভে এটি A14 Bionic চিপসেট আছে। ১২MP ডুয়াল ক্যামেরা রয়েছে।

Apple iPhone SE

৬৪GB স্টোরেজের Apple iPhone SE-র বেস মডেলটি ৪১,৯০০ টাকায় পাবেন। স্মার্টফোনটিতে লেটেস্ট iOS 15 অপারেটিং সিস্টেমে আছে। সেই সঙ্গে অ্যাপেলের দুর্দান্ত A15 Bionic চিপসেটে দেওয়া হয়েছে। iPhone SE-তে ১২MP ক্যামেরা পাবেন। আর আইফোনের ক্যামেরা যে সেগমেন্টে সেরা, তা বলাই বাহুল্য।

Apple iPhone 13

Flipkart Big Saving Days সেল-এ Apple iPhone 13 ৬৯,৯৯৯ টাকায় কেনা যাবে। স্মার্টফোনটিতে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা XDR ডিসপ্লে রয়েছে। এটি A15 বায়োনিক চিপসেট দ্বারা চালিত। পিঙ্ক, স্টারলাইট, ব্লু, ব্ল্যাক এবং প্রোডাক্ট রেড কালার অপশন পাবেন।

Apple iPhone 11

Apple iPhone 11-এ ৬.১ ইঞ্চি LCD রেটিনা ডিসপ্লে রয়েছে। বর্তমানে Flipkart-এ ৪১,৯৯৯ টাকার ডিসকাউন্টেড দামে পাওয়া যাচ্ছে। এতে ১২MP ডুয়াল রিয়ার ক্যামেরা এবং একটি ১২MP সেলফি ক্যামেরা রয়েছে। আইফোনের অনেকটা আগের মডেল এটি। কিন্তু এখনও এই দামের রেঞ্জের অন্যতম সেরা ফোন আইফোন ১১।

এক্ষেত্রে উল্লেখ্য, অ্যামাজনে গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলও শুরু হয়েছে(অফার জানতে ক্লিক করুন)। এই সেল আসলে ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেলকে টেক্কা দিতে আনা হয়েছে। সে যাই হোক। দুই সাইটের লড়াইয়ে যদি আমরা দারুণ ডিসকাউন্ট পাই, তাতে ক্ষতি কী!

বন্ধ করুন