বাংলা নিউজ > টেকটক > এসে গেল HT বাংলার হোয়্যাটসঅ্যাপ চ্যানেল! টাটকা খবরের জন্য জলদি ফলো করুন

এসে গেল HT বাংলার হোয়্যাটসঅ্যাপ চ্যানেল! টাটকা খবরের জন্য জলদি ফলো করুন

এসে গেল HT বাংলার হোয়্যাটসঅ্যাপ চ্যানেল!

হিন্দুস্তান টাইমস বাংলা এবার চলে এল হোয়্যাটসঅ্যাপ চ্যানেলে। নিজের হোয়্য়াটসঅ্যাপ থেকেই যাবতীয় টাটকা খবর পাবেন। সেজন্য ফলো করতে হবে হিন্দুস্তান টাইমস বাংলাকে। তাই দেরি না করে দ্রুত সেই কাজটা করে ফেলুন। তাহলে মিস করবেন না কোনও খবর।

হোয়্যাটসঅ্যাপের নয়া ফিচার ‘হোয়্য়াটসঅ্যাপ চ্যানেল’ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সেই চ্যানেলে যেমন যোগ দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, তেমনই যুক্ত আছেন ভারতের তাবড়-তাবড় সেলিব্রিটিরা। এবার ‘হোয়্য়াটসঅ্যাপ চ্যানেল’-এ চলে এল ‘হিন্দুস্তান টাইমস বাংলা’-ও (bangla.hindustantimes.com)। হোয়্যাটসঅ্যাপে গিয়ে ‘হিন্দুস্তান টাইমস বাংলা’ চ্যানেল ফলো করলে সকলের আগে দেশ-বিদেশের টাটকা খবর; বাছাই করা খেলাধুলো, বিনোদনের খবর পাবেন। ঠিক আপনার যেমন পছন্দ, সেরকমই খবর পাবেন নিজের হোয়্যাটসঅ্যাপ চ্যানেলে। তাই সমস্ত খবরের আপডেট পেতে এবং আমাদের সঙ্গে যুক্ত থাকতে জয়েন করুন ‘হিন্দুস্তান টাইমস বাংলা’-র হোয়াটসঅ্যাপ চ্যানেলে।

কীভাবে ‘হিন্দুস্তান টাইমস বাংলা’-র হোয়্যাটসঅ্যাপ চ্যানেলে যোগ দিতে পারেন?

'হিন্দুস্তান টাইমস বাংলা'-র হোয়্যাটসঅ্যাপ চ্যানেলে যুক্ত হওয়ার জন্য সকলের আগে দেখে নিন যে আপনার স্মার্টফোনে হোয়্যাটসঅ্যাপের লেটেস্ট ভার্সন আছে কিনা। যদি আপনার ফোনে হোয়্য়াটসঅ্যাপের লেটেস্ট ভার্সন না থাকে, তাহলে গুগল প্লে-স্টোরে যান। সেখানে গিয়ে হোয়্যাটসঅ্যাপ সার্চ করুন। সেখানে 'Update' অপশনে ক্লিক করুন।

তারপর এই লিঙ্কে ক্লিক করুন- https://whatsapp.com/channel/0029Va5Lusu7j6g9UvvUTT1a । ওই লিঙ্কে ক্লিক করলেই 'হিন্দুস্তান টাইমস বাংলা'-র হোয়্যাটসঅ্যাপ চ্যানেলে যুক্ত হয়ে যাবেন। অথবা QR কোড স্ক্যান করেও এখন ‘হিন্দুস্তান টাইমস বাংলা’-র হোয়্যাটসঅ্যাপ চ্যানেলে জয়েন করতে পারবেন। তারপর থেকে নিজের হোয়্যাটসঅ্যাপেই পেয়ে যাবেন ‘হিন্দুস্তান টাইমস বাংলা’-র বাছাই করা সব খবর।

<p>HT বাংলার হোয়্যাটসঅ্যাপ চ্যানেল।</p>

HT বাংলার হোয়্যাটসঅ্যাপ চ্যানেল।

নিজের ফোন থেকে হোয়্যাটসঅ্যাপ খুলে ‘Update’-এ যান। সেখানে প্রথমে ‘Status’ দেখতে পাবেন। সেখানে আপনার ফোনে যাঁদের যাঁদের নম্বর আছে, তাঁদের দেওয়া ‘Status’ দেখতে পাবেন। আর সেটার ঠিক নীচেই আছে ‘Channels’। আপনি যে যে চ্যানেলকে ফলো করেছেন, সেই চ্যানেলগুলির নাম ওখানে দেখাবে। আর আপনি তো ‘হিন্দুস্তান টাইমস বাংলা’-কে ফলো করছেনই। তাই ওখানে HT Bangla-র চ্যানেলেও দেখাবে। 

এমনিতে ডিফল্ট হিসেবে হোয়্যাটসঅ্যাপ চ্যানেলের নোটিফিকেশন মিউট থাকে। অর্থাৎ আলাদা করে নোটিফিকেশন দেখাবে না। কিন্তু চ্যানেলে গিয়ে দেখলে যাবতীয় আপডেট দেখতে পাবেন। আর HT Bangla-র বাছাই করা খবরও দেখতে পাবেন। তাই দেরি না করে চটপট দেখে HT Bangla-র হোয়্যাটসঅ্যাপ চ্যানেল ফলো করে ফেলুন।

এশিয়ান গেমসের যাবতীয় খবর জানতে চান - টাটকা আপডেট, ভারত কতগুলি পদক জিতল, তা জানতে ক্লিক করুন -- এখানে

(ক্রিকেট থেকে ফুটবল, রাজনীতি থেকে দেশ-বিদেশের টাটকা খবর, বিনোদন থেকে লাইফস্টাইল- যাবতীয় খবরের জন্য চোখ রাখুন ‘হিন্দুস্তান টাইমস বাংলা’-য়।)

টেকটক খবর

Latest News

সালিশির নামে মহিলাদের শিকলে বেঁধে নির্যাতন, সোনারপুরে মিলল আরেক শাহজাহানের খোঁজ 'আমাদের দুর্ভাগ্য যে...' সাতপাকে বাঁধা পড়ার আগেই প্রিয়জনকে হারালেন অন্বেষা! উল্টোরথে শ্রীখোলের তালে নাচলেন বিধায়ক-অভিনেত্রী লাভলি মৈত্র! Video: সোনার মূর্তি বিক্রির নামে লুট, সেই সাদ্দামের বাড়িতে মিলল সুড়ঙ্গ! চাঁদে গিয়ে এবার গুহায় থাকবেন মহাকাশচারীরা! দারুণ জায়গা খুঁজে পেয়েছেন বিজ্ঞানীরা মাঝরাতে বিস্ফোরণ! ইউটিউব দেখে বোমা বানিয়ে শ্রীঘরে ১৮র যুবক! নেপথ্যে কোন ঘটনা? খড়দাকাণ্ডে গ্রেফতার গাড়ি চালক, ট্রেনের ধাক্কায় ছিটকে গিয়েছিল সুমো ‘তৃণমূলকে ভোট না দিয়ে বেইমানি করেছে’ লক্ষ্মীর ভাণ্ডার বন্ধের হুঁশিয়ারি নেতার সত্যি হল জল্পনা, ইউরোর ফাইনালে হেরে ইংল্যান্ডের কোচের পদ থেকে ইস্তফা সাউথগেটের গণেশ মূর্তিকে জাপটে পোজ কিমের, কার্দাশিয়ান বোনেদের কাণ্ডে চটল নেটপাড়া

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.